সার্বজনীন উৎসবের আমেজে মিথ

সার্বজনীন উৎসবের আমেজে মিথ
সার্বজনীন উৎসবের আমেজে নতুন সব কালেকশন নিয়ে মিথ। ছবি: সংগৃহীত

দুর্গা পূজা বাঙালি হিন্দুদের অন্যতম প্রতীক্ষিত এক উৎসব। তবে আজকাল ধর্মীয় পরিচয়কে ছাপিয়ে সমাজের সবস্তরের মানুষের অংশগ্রহণে দুর্গাপূজা রূপ নেয় এক আনন্দমুখর সার্বজনীন উৎসবে। সপ্তাহব্যাপী এই উৎসবে সকলেই চায় বন্ধু-স্বজনদের নিয়ে ভিন্ন রূপে সাজতে। আর দুর্গাপূজার মতোই, মিথ-এর এবারের পূজা কালেকশনও রঙিন এবং চমকে পরিপূর্ণ।

এবার পূজা কালেকশনে বর্ণিল রঙের ওপর ফ্যাব্রিকের সূক্ষ্ম কাজের সন্নিবেশ ঘটেছে, যা পূজার আমেজকে পরিপূর্ণ করে তুলবে। অনেক বছর ধরেই মিথ-এর কালেকশনে গ্রামীণ সাজের সাথে সমন্বয় ঘটে আসছে আধুনিকতার। যাতে দেশের ঐতিহ্যবাহী পোশাক থেকে শুরু করে শহুরে ‘ট্রেন্ডি লুক’, এর সবটাই থাকে। ছেলেদের জন্য পাঞ্জাবি, মেয়েদের জন্য সালোয়ার-কামিজ, এমনকি বাচ্চাদের জন্যও মিথ-এ রয়েছে আকর্ষণীয় সব পোশাক।

পূজার প্রতিটি দিনে ভিন্নরূপে নিজেকে উপস্থাপন করতে মিথ-এ আছে বৈচিত্র্যময় ডিজাইনের পোশাক। উৎসব ছাড়াও বিভিন্ন বয়সীদের জন্য নিত্যদিন ঘরে, কর্মস্থলে কিংবা বেড়ানোর জন্য পোশাক তো আছেই, সেই সাথে মিথ-এ আছে গর্ভবতী মায়েদের জন্য ম্যাটারনিটি ওয়্যার-এর কালেকশনও। পরিবারের সবার জন্য সাধ্যের মাঝেই মিথ নিশ্চিত করছে ফ্যাশনেবল ও ট্রেন্ডি এসব পোশাক।

বদলে যাওয়া এ সময়েও, পরিবারের সবাই মিলে উৎসব উদযাপন সম্ভব। যে কোনো পরিস্থিতিতেই, এসব উপলক্ষ আনন্দপূর্ণ হয়ে ওঠে কাছের মানুষদের জন্যেই। মজাদার খাবার আর প্রাণবন্ত আড্ডার পাশাপাশি এমন বিশেষ দিনে আমরা নিজেরাও নতুন রূপে সেজে ওঠা উপভোগ করি। সে কথা ভেবেই, ঘরে বসেই উদযাপনের জন্য মিথ-এ রয়েছে আরামদায়ক ও স্টাইলিশ সব পোশাক।

পূজার এমন বর্ণিল কালেকশন দেখতে ঘুরে আসতে পারেন আপনার কাছাকাছি থাকা মিথ আউটলেটে। ঢাকায় যমুনা ফিউচার পার্ক, মোহাম্মদপুর, বনানী, সাভার এবং ঢাকার বাইরে নরসিংদী, সিলেট, ময়মনসিংহ, টাঙ্গাইল, রাজশাহী ও বরিশালে মিথ-এর রয়েছে ১১টি সুদৃশ্য আউটলেট। এ ছাড়াও নতুন পোশাকের আনন্দ একেবারে ঘরের দোরগোড়ায় পৌঁছে দিতে আছে হোম ডেলিভারির সুব্যবস্থাও। চমৎকার সব পোশাকের কালেকশন দেখতে যুক্ত থাকুন মিথ-এর ফেসবুক পেইজ https://www.facebook.com/myth.lifestyle, ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সাথে অথবা ভিজিট করুন ওয়েবসাইটে http://www.mythlifestyle.net/

ইত্তেফাক/আরএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত