ঈদে পোশাকের সমাহার

ঈদে পোশাকের সমাহার
ছবি: সংগৃহীত

একদিকে ঈদের খুশিকে বরণ করার আয়োজন, অন্যদিকে করোনার চলমান ভয়ানক প্রভাব। করোনা মহামারিকে এক পাশে সরিয়ে ঈদের খুশিকে আরও উৎসব মুখর ও প্রাণবন্ত করতে বিভিন্ন ফ্যাশন হাউস নিয়ে এসেছে ঐতিহ্য ও আধুনিকতার মিশেলে এবারের ঈদ কালেকশন।

তাদের মধ্যে সারা ফ্যাশন অন্যতম। সারার এবারের ঈদ আয়োজনের সকল পোশাকের অলংকরণে বেছে নেওয়া হয়েছে স্ক্রিন প্রিন্ট, ডিজিটাল প্রিন্ট, কারচুপি, এমব্রয়ডারির কাজ। জিওমেট্রিক, ট্র্যাডিশনাল, ফ্লোরাল এমন অনেক কিছুই থাকছে এসব পোশাকের মোটিফ হিসেবে। এ লাইন, সিমেট্রিক, এসিমেট্রিক নিয়ে বিভিন্ন কাজ থাকছে পোশাকগুলির প্যাটার্ণে। এছাড়াও কালারের ক্ষেত্রে ভাইব্রেন্ট রাখা হয়েছে এবারের ঈদ কালেকশন।

ঈদুল ফিতরের এবারের আয়োজনে মেয়েদের জন্য থাকছে সিঙ্গেল পিস কামিজ, লন থ্রি পিস, আনস্টিচ লন, আকর্ষণীয় পার্টি থ্রি পিস, এথনিক কূর্তি, ফ্যাশন টপস, কাফতান, সূতীর শাড়ি, ডিজিটাল প্রিন্টের শাড়ি এবং ডেনিম এর কালেকশন। ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি, কাবলি সেট, সিঙ্গেল পিস কাবলি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি শার্ট, পোলো শার্ট, ফতুয়া, কাতুয়া, ডেনিম প্যান্ট, চিনো প্যান্ট, কার্গো প্যান্ট, পায়জামা ইত্যাদি।

এছাড়াও ছেলে শিশুদের জন্য থাকছে শর্ট স্লীভ এবং ফুল স্লীভের শার্ট বা ফতুয়া। লং প্যান্টের পাশাপাশি রয়েছে কোয়ার্টার প্যান্ট। সাদা পাঞ্জাবির পাশাপাশি ভাইব্রেন্ট কালারেরও পাঞ্জাবী থাকছে। মেয়ে শিশুদের জন্য থাকছে ফ্রক, পার্টি ফ্রক, থ্রি পিস, জাম্প সুট, ফ্যাশন টপস, নীমা সেট, টপ বটম সেট। ছেলে শিশুদের জন্য আরও থাকছে পাঞ্জাবি, কাতুয়া, লং ও শর্ট স্লীভ শার্ট, পলো টি-শার্ট, ফ্যাশনেবল শার্ট-প্যান্ট সেট, বয়েজ কার্গো ইত্যাদি।

ইত্তেফাক/এনএসএন

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x