বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ফ্যাশন দুনিয়ায় চমক প্রিয়াঙ্কার

আপডেট : ২৭ মে ২০২১, ১৮:৪৪

ফ্যাশন দুনিয়া বা বলিউড থেকে হলিউড-সবর্ত্র সমানভাবে সফল বিউটি আইকন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা তাঁর সাজ, স্টাইল, ফ্যাশনে চমক জাগান সবসময়। এবারও তার ব্যতিক্রম হয়নি। ২০২১ সালের বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডের জমকালো অনুষ্ঠানে নামী শিল্পীদের মধ্যে তাক লাগিয়েছেন সাবেক এই বিশ্ব সুন্দরী। সবুজ রঙা ফেন্ডি স্যুটে নিকের পাশে বলিউড সুপারস্টার প্রিয়াঙ্কার চমক ছিল অনন্য সুন্দর গোল্ড গাউনে।

এবারের বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডের অনুষ্ঠান ছিল গত রবিবার রাতে। সেখানে উপস্থিত ছিলেন হলিউড ও আন্তর্জাতিক সংগীত মহলের জনপ্রিয় সব তারকা শিল্পীরা। তারকাদের সেই জমকালো ভীড়ে স্বামী নিক জোনাসকে নিয়ে এসেছিলেন সেনসেশন গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। সংগীত পুরষ্কারের আসরটিতে নিক জোনাস ও প্রিয়াঙ্কা ছাড়াও ছিলেন ভাউ কেভিন, জো ও ডি জে মার্সমেলো।

ফ্যাশন ডিজাইনার ডোলসে ও গাব্বানার তৈরি স্পার্কলি গোল্ড গাউনের সঙ্গে ছিল ব্লাইডিং জুয়েলারি, আর্কষণীয় নেকলাইন, থাই-হাই স্লিট। কোমড়ে ছিল আরমোরের দুর্দান্ত বেল্ট। আর কি চাই? সবার চোখ আটকে ছিল প্রিয়াঙ্কার দিকে!
বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড ২০২১-তে অংশ নেওয়ার বিষয়ে আগেই সোশ্যাল মিডিয়াতে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন প্রিয়াঙ্কা। ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে উপস্থাপনা নিয়ে বেশ উচ্ছ্বসিত। যেখানে নিক জোনাস সঞ্চালকের ভূমিকায় থাকবেন, আবার মার্সমেলোর সঙ্গে সন্ধ্যার অনুষ্ঠানে পারফর্মও করবেন।’

এদিকে কয়দিন আগে শুটিংয়ে পাঁজরে গুরুতর আঘাত পেয়েছেন নিক জোনাস। বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে স্বামীর পাশে থাকতে লন্ডন থেকে উড়ে লস অ্যাঞ্জেলসে চলে আসেন প্রিয়াঙ্কা। আপাতত সুস্থই আছেন নিক। আর প্রিয়াঙ্কাও স্বামীকে সুস্থ করে তুলতে সময় দিচ্ছেন, সহসা ফিরছেন না লন্ডনে।
 

তথ্যসূত্র: জি নিউজ

ইত্তেফাক/আরএম
 

এ সম্পর্কিত আরও পড়ুন