রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে ঈদ অফার 

রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে ঈদ অফার 
ছবি: সংগৃহীত

ঢাকার প্রথম সারির পাঁচ তারকা হোটেলগুলোর অন্যতম রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন। রেডিসন ব্লু তাদের আর্ন্তজাতিক মানের সেবা দিয়ে দেশ-বিদেশে অর্জন করেছে সুনাম।

রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন অতিথিদের আপ্যায়ন ও তাদের দেখাশোনা করাটাকে অত্যন্ত গুরুত্বপূর্ণ মনে করে। রেডিসন ব্লু এটাও মনে করে যে, এই অনিশ্চিত সময়ে মানসিক শান্তির জন্য ভ্রমণ করা বা একান্তে কিছুদিন থাকাটাও যান্ত্রিক জীবনে প্রশান্তির অন্যরকম আত্মতৃপ্তি এনে দিবে।এই কারণে রেডিসন ব্লু "ফিল সেফ" তৈরি করেছে, যা ঢাকায় অবস্থিত এবং বাংলাদেশের একমাত্র হোটেল যেখানে অতিথিদের অবস্থানকালীন ঝুঁকি হ্রাস করার জন্য এসজিএস সার্টিফিকেশন অডিট পাস করেছে।

কোভিডকালে কিংবা অন্য যেকোনো সময়ে রেডিসন ব্লুতে অবস্থান করলে আরামদায়ক নিরাপত্তার সাথে থাকবে না কোনো ঝুঁকি! তাই দেশের অন্যতম বড় রিসোর্ট রেডিসন ব্লুতে থাকার সুযোগটি শেষ হওয়ায় আগেই গ্রীষ্মের অফারটি লুফে নিন। আর এর মাধ্যমেই পেয়ে যাবেন আপনার গ্রীষ্মের আরামদায়ক নিরাপদ অবস্থানের সিটটি।দুইজনের জন্য প্যাকেজ শুরু ৫৫০০++, অফারটি চলবে ১৫ থেকে ৩১ জুলাই ২০২১ পর্যন্ত। বিস্তারিত জানতে এর সাথে সংযুক্ত ঈদ বনানজা ডিলাইটেড প্যাকেজ ২০২১ দেখতে পারেন। যদি অন্য কোনো তথ্যের প্রয়োজন হয় তাহলে radissonhotels.com -এ যোগাযোগ করতে পরেন।

ইত্তেফাক/আরএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x