শারদ উৎসবে রঙ বাংলাদেশ

শারদ উৎসবে রঙ বাংলাদেশ
ছবি ও পোশাক: রঙ বাংলাদেশ

সাধ্যের ভেতর পূজার আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে নজরকাড়া শারদ সংগ্রহ নিয়ে উপস্থিত হয়েছে রঙ বাংলাদেশ। প্রতিবারের মত রঙ বাংলাদেশ-এর শারদ সংগ্রহ অন্য সবার চেয়ে কিছুটা আলাদা। কারণ বাঙালিকে নানান পার্বণ ও উৎসবে প্রতিনিয়ত ফ্যাশনেবল করে তুলছে রঙ বাংলাদেশ।

রঙ বাংলাদেশ সবসময়েই কোনো না কোনো থিমে সংগ্রহ সাজিয়ে থাকে। এবারও সেই ধারা অব্যাহত রাখা হয়েছে। শারদীয় আয়োজনকে অনিন্দ্যসুন্দর করতে থিম হিসাবে বেছে নেয়া হয়েছে মন্দির ও প্রতীক, দেবীর অলংকার, শতরঞ্জি। আর এবারের শারদ সংগ্রহে তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। মূলত কটন, হাফসিল্ক, সেমি পিউর, লিলেন। মূল রঙ হিসাবে বেছে নেওয়া হয়েছে লাল, নীল, পিচ, কমলা, হলুদ, ব্রাউন, লাইট অলিভ ও গেরুয়া।

পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রীন প্রিন্ট, ব্লক প্রিন্ট, হাতের কাজ, প্যাচওয়ার্ক, কারচুপি ইত্যাদি। শারদ সংগ্রহে সব বয়সের সবার জন্যে রয়েছে বিভিন্ন ধরণের অনন্য ডিজাইনের পোশাক, যেমন-শাড়ি, থ্রিপিস, কামিজ, স্কার্ট টপস, ফ্রক, বেবি শাড়ি, রেডি ব্লাউজ, ওড়না, আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবি, টি-শার্ট, শার্ট, ধূতি, উত্তরীয় ইত্যাদি। এছাড়া বিশেষ ম্যাচিং পোশাক রয়েছে পরিবার ও যুগলদের জন্যে।

আরো আছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স, মানিব্যাগ, বেডকাভার, পিলো কাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস, নানা ডিজাইনের মগসহ নানান ধরনের গৃহস্থালী ও উপহার সামগ্রী। শারদ সংগ্রহের নতুন আয়োজন থাকছে আরো থাকছে তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে ওয়েস্ট রঙ -এর পোশাক, বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন শ্রদ্ধাঞ্জলি আর শিশুতোষ ফ্যাশনের আনন্দময় ভুবন রঙ জুনিয়র। রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের সব আউটলেটেই পাবেন চমৎকার এই শারদ সংগ্রহ। ঘরে বসে অনলাইনে শারদ উৎসবের পূজার পোশাক অনলাইনে কিনতে ভিজিট করুন www.rang-bd.com।

ইত্তেফাক/আরএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x