বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বাহারি ব্লাউজ পরুন

আপডেট : ০৫ অক্টোবর ২০২১, ১৪:৪৪

শাড়ি যেমন হোক, সঠিক ব্লাউজের গুণেই ফুটে উঠবে তার সৌন্দর্য। আর এই কারণেই ব্লাউজের ডিজাইনে এসেছে রকমারিত্ব। তাই আপনার জন্য থাকলো কিছু অসাধারণ ব্লাউজের ডিজাইন যা একদিকে যেমন ট্রেন্ডি তেমনই আকর্ষণীয়।

হাই নেক ব্লাউজ

21 Stylish Blouse Neck Designs for Your 2020 Wardrobe | Meesho
হাই নেক ব্লাউজ এর প্যাটার্ন আপনাকে দেবে একটা কনটেম্পরারি লুক। পোলকা ডটস-এর শাড়ির সঙ্গে হাই নেক ব্লাউজের কম্বিনেশন একথায় অসাধারণ।

অফ শোল্ডার ব্লাউজ

অফ শোল্ডার টপের সঙ্গে অফ শোল্ডার ব্লাউজও কিন্তু একেবারেই আজকের ফ্যাশনের একটি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। ট্র্যান্সপারেন্ট বা সি-থ্রু শাড়ির সঙ্গে অফ শোল্ডার ব্লাউজ একটি অসাধারণ কম্বিনেশন।

ব্যাকলেস ব্লাউজ

20 latest blouse back designs to pair with your saree or lehenga in 2019 |  Bridal Wear… | Elegant blouse designs, Saree blouse designs latest, Trendy  blouse designs
শুধু শাড়ি পড়লেই হবে না, শাড়ির সঙ্গে এ বার পুজোয় চেষ্টা করতে পারেন ব্যাকলেস ব্লাউজ। সুন্দরী তরুণীরা পিঠকাটা ব্লাউজ পরে এ বারের পুজোটা মাত করতে পারেন। তবে শুধুমাত্র অল্পবয়সিরাই নয় বিবাহিতরাও ট্রাই করতে পারেন ‘ব্যাকলেস ব্লাউজ’। কাঞ্জিভরম, ঢাকাই কিংবা শিফনের সঙ্গে চেষ্টা করুন ‘ব্যাকলেস ব্লাউজ’। সুতির, সিনথেটিক, কলমকারি কিংবা প্রিন্টেড – যে কোনো ব্লাউজপিস দিয়ে বানিয়ে ফেলুন ব্যাকলেস ব্লাউজ।

হল্টার নেক ব্লাউজ

Close Neck Blouse Discount Sale, UP TO 56% OFF

পার্টিতে শাড়ি পরার প্ল্যান থাকলে অবশ্যই হল্টার নেক ব্লাউজ ট্রাই  করুন। কারণ রাতের পার্টিতে হল্টার নেক আপনার লুক-কে একটা অন্য মাত্রা দেবে। হল্টার নেক ব্লাউজ পরার আগে অবশ্যই আপনার  পিঠে যদি ট্যান থাকলে তা অবশ্যই রিমুভ করুন।

জারদৌসি কাজের ব্লাউজ
জারদৌসি কাজের ব্লাউজ যে কোনো ধরনের সিল্কের শাড়ির সঙ্গে বেশ মানাবে। এর সঙ্গেও ভারী নকশা করা জারদৌসি কাজের ব্লাউজ পরতে পারেন। আর যদি আপনি ভারী কাজের ব্লাউজ পছন্দ না করেন তা হলে এমব্রয়েডারি বা জরির কাজ করা জারদৌসি ব্লাউজও পরতে পারেন। এ ধরনের ব্লাউজের লেংথ কনুই পর্যন্ত।

বোট নেক ব্লাউজ

boat neck net blouse online -

অষ্টাদশী থেকে মধ্যবয়সি, সব নারীঅঙ্গেই শোভা পেতে চলেছে বোট নেক ব্লাউজ। বোট নেক – নামেই লুকিয়ে আছে তার নকশার বৈশিষ্ট্য। শাড়ি, তার সঙ্গে মানানসই বোট নেক ব্লাউজ আর হালকা গয়না। এ বার এটাই ‘ইন’ ফ্যাশন।

শাড়ির সঙ্গে মানানসই ব্লাউজ

Stylish Bridal Blouse Designs for the Contemporary Brides - Tikli
নীল রংয়ের শাড়ি বেছে নিন আপনি। তবে শাড়ির সঙ্গে একই রংয়ের ব্লাউজ ভুলেও পরবেন না। ফ্যাশন ট্রেন্ড মেনে নীল রংয়ের শাড়ির সঙ্গে পরুন গোলাপি ব্লাউজ। এ ভাবেই দেখবেন আপনি ভিড়ের মাঝে হয়ে উঠেছেন অনন্যা। কালো শাড়িও বর্তমানে বেশ বাজার কাঁপাচ্ছে। অপরূপ সুন্দরী হয়ে ওঠার জন্য আপনিও কালো শাড়ি কিনতেই পারেন। সঙ্গে পরুন গোলাপি ব্লাউজ। হলুদ শাড়ির সঙ্গে পরার জন্য কিনুন নীল ব্লাউজ। ভিড়ের মাঝেও দেখবেন এই শাড়ি-ব্লাউজে হয়ে উঠছেন আকর্ষণীয়।

ইত্তেফাক/এফএস

এ সম্পর্কিত আরও পড়ুন