শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই’

আপডেট : ১৫ ডিসেম্বর ২০১৯, ১৯:৩৩

ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ এডভোকেট শেখ মো. আব্দুল্লাহ বলেছেন, বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই। তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হারিয়ে আমরা নেতৃত্ব ও অভিভাবক হারা হয়েছিলাম। আল্লাহর রহমতে বঙ্গবন্ধু কন্যা জীবিত ছিলেন বলে আমরা আবারো জাতি হিসেবে ঘুরে দাঁড়াতে পেরেছি। জাতি হিসেবে সম্মানের সঙ্গে এগিয়ে যেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে যে কোনো ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে রুখে দিতে হবে।

প্রতিমন্ত্রী আজ রবিবার বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমি (বাপার্ড) অডিটোরিয়ামে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী মহান বিজয় দিবসের প্রাক্কালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মুক্তিযুদ্ধের সকল শহীদ, জাতির শ্রেষ্ঠ সন্তান অসংখ্য বীর মুক্তিযোদ্ধা, সম্ভ্রম হারানো মা-বোনদের অতুলনীয় অবদানের কথা গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন।

আরও পড়ুন: চক্রান্ত করে শেখ হাসিনার অগ্রগতি ব্যাহত করা যাবে না: নাসিম

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন বাংলাদেশের সুপ্রীম কোর্টের এডভোকেট রাশিদা পারভীন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শেখ মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক বদরুল আলম বদর, কোটালীপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস ও কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম হুমায়ুন কবির।

সভায় কোটালীপাড়া উপজেলার এগারোটি ইউনিয়নের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকদের পরিচয় করিয়ে দেওয়া হয়। বাসস

ইত্তেফাক/কেকে