মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আব্দুল মান্নান এমপি আর নেই

আপডেট : ১৮ জানুয়ারি ২০২০, ১১:৩৯

আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বগুড়া-১ আসনের (সারিয়াকান্দি- সোনাতলা) সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান (৭০) আর নেই। শনিবার সকাল সোয়া ৮টার দিকে তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

বগুড়ার সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল মান্নানের ব্যক্তিগত সহকারী মতিউর রহমান মতি জানান, আব্দুল মান্নান এমপি শনিবার সকাল সোয়া ৮টার দিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আব্দুল মান্নানের মামা মমতাজুর রহমান জানান, সকালে হাসপাতালে আব্দুল মান্নান মারা যান।

আরও পড়ুন : সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ নারী নিহত

এর আগে বৃহস্পতিবার রাত থেকে  তিনি রাজধানীর ল্যাব এইড হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন।  

আবদুল মান্নান বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় ঢাকায় তার ধানমন্ডির বাসভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর পরিবারের লোকজন তাকে পপুলার হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার শারীরিক অবস্থার আরও অবনতি হলে দুপুর আড়াইটায় তাকে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়। শনিবার সকালে ল্যাব এইড হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আব্দুল মান্নান বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং ছাত্রলীগের সভাপতির দায়িত্বও পালন করেছেন। ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে প্রথমবারের মতো তিনি সংসদ সদস্য নির্বাচিত হন। এরপর ২০১৪ সালে অনুষ্ঠিত দশম ও ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয় পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন আবদুল মান্নান

ইত্তেফাক/এমআরএম