বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭
২৭ °সে

আবদুল্লাহ আল মোহসীনের মৃত্যুতে বাংলাদেশ ফরেন সার্ভিস এসোসিয়েশনের শোক

আবদুল্লাহ আল মোহসীনের মৃত্যুতে বাংলাদেশ ফরেন সার্ভিস এসোসিয়েশনের শোক
বাংলাদেশ ফরেন সার্ভিস এসোসিয়েশন

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আবদুল্লাহ আল মোহসীন চৌধুরীর মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ ফরেন সার্ভিস এসোসিয়েশন। আজ (২৯ জুন) সংগঠনটির সভাপতি সৈয়দ মাসুদ মাহমুদ খোন্দকার এবং সাধারণ সম্পাদক মোহাম্মাদ খোরশেদ আলম খাস্তগীর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

শোক বার্তায় বলা হয়, তাঁর অকাল ও আকস্মিক মৃত্যুতে বাংলাদেশ ফরেন সার্ভিস এসোসিয়েশন শোকাভিভূত এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছে। মহান আল্লাহ তাঁকে জান্নাতবাসী করুন।

সেখানে আরো বলা হয়, আবদুল্লাহ আল মোহসীন চৌধুরী পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সচিব হিসেবে দায়িত্ব পালনসহ মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রণালয়, অর্থ মন্ত্রণালয়, শিল্প মন্ত্রণালয়, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং প্রধানমন্ত্রীর কার্যালয়সহ সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে নিয়োজিত ছিলেন। তিনি তাঁর সহকর্মী এবং বন্ধু মহলে একজন বিনয়ী, বন্ধুবৎসল এবং অমায়িক ব্যক্তি হিসেবে পরিচিত ছিলেন। চাকুরীজীবনে তিনি একজন সৎ, দক্ষ এবং আদর্শবান কর্মকর্তা হিসেবে সর্বজনবিদিত ছিলেন। তাঁর প্রয়াণে পরিবারে যে অসীম শূন্যতা তৈরি হয়েছে তাতে বাংলাদেশ ফরেন সার্ভিস এসোসিয়েশন শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা, সহমর্মিতা এবং একাত্মতা প্রকাশ করছে।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আজ সকাল ৯টায় সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আবদুল্লাহ আল মোহসীন চৌধুরী (ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

ইত্তেফাক/আরএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত