শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

অমিত শাহের দ্রুত আরোগ্য কামনা স্বরাষ্ট্রমন্ত্রী কামালের

আপডেট : ০৫ আগস্ট ২০২০, ০২:১৫

করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের দ্রুত আরোগ্য কামনা করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। অমিত শাহ করোনা পজিটিভ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ায় গভীর উদ্বেগও প্রকাশ করেছেন তিনি। অমিত শাহকে পাঠানো এক বার্তায় তিনি এ কথা বলেছেন। গতকাল মঙ্গলবার নয়াদিল্লির বাংলাদেশ হাইকমিশন থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বার্তায় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এই চ্যালেঞ্জিং সময়ে আপনার জন্য আমাদের শুভকামনা ও দোয়া রয়েছে। করোনা মহামারি মোকাবিলায় ঢাকার প্রতি নয়াদিল্লির সহযোগিতার প্রশংসা করেন স্বরাষ্ট্রমন্ত্রী কামাল। তিনি বলেন, আমরা আত্মবিশ্বাসী যে, দ্রুতই সবাই মিলে জীবনের স্বাভাবিকতা ফিরিয়ে আনার জন্য এই বিপদকে পরাজিত করতে সক্ষম হব। ভারতে কোভিড-১৯ মোকাবিলায় অমিত শাহের দক্ষ পরিচালনার প্রশংসা করেন আসাদুজ্জামান খান কামাল।

আরও পড়ুন: কলেজশিক্ষক নিক্সন হত্যা: আদালতে প্রধান আসামির স্বীকারোক্তি, ফাঁসির দাবি শিক্ষক সমিতির

উল্লেখ্য, কয়েক দিন আগে এক টুইট বার্তায় অমিত শাহ বলেন, করোনার প্রাথমিক কিছু উপসর্গ থাকায় আমি পরীক্ষা করাই। তাতে করোনা পজিটিভ এসেছে। আমি সুস্থ আছি। চিকিত্সকদের পরামর্শে হাসপাতালে ভর্তি হয়েছি। বিগত কয়েক দিন যারা তার সংস্পর্শে এসেছেন, তাদের আইসোলেশনে থাকারও আহ্বান জানান তিনি।

ইত্তেফাক এসি