প্রিয় প্রাঙ্গণ থেকে বিদায় নিলেন অ্যাটর্নি জেনারেল

প্রিয় প্রাঙ্গণ থেকে বিদায় নিলেন অ্যাটর্নি জেনারেল
সুপ্রিম কোর্টে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের প্রথম নামাজে জানাযা। ছবি: ইত্তেফাক

সুপ্রিম কোর্টে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়েছে। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি প্রাঙ্গণে বেলা সাড়ে ১১ টায় জানাযা অনুষ্ঠিত হয়। এতে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনসহ আপিল ও হাইকোর্ট বিভাগের বিচারপতিগণ, আইনমন্ত্রী আনিসুল হক, মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী শম রেজাউল করিম, রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, সুপ্রিম কোর্টের আইনজীবীগণসহ বিভিন্ন শ্রেণী পেশার জনগণ অংশ নেন।

জানাযা শেষে তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন রাষ্ট্রপতির সামরিক সচিব মে. জে. এসএম শামীমুজ্জামান, এনডিসি, পিএসসি, প্রধানমন্ত্রীর সামরিক সচিব মে. জে. নকিব আহমেদ চৌধুরী, প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনসহ আপিল বিভাগের বিচারপতিগণ, আইনমন্ত্রী আনিসুল হক, পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ, ডিএমপি পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম।

এছাড়া সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে বেলা ২ টা ২০ মিনিটে লাশবাহী গাড়ি সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ ত্যাগ করেন। যেখানে তিনি কাটিয়েছেন জীবনের ৪৫ টি বছর।

জানাযায় পরিবারের পক্ষ থেকে অ্যাটর্নি জেনারেলের ছেলে সাংবাদিক সুমন মাহবুব বলেন, আমার বাবার ব্যবহারে কেউ কোন কষ্ট পেয়ে থাকলে তাকে ক্ষমা করে দেবেন। সবাই তার জন্য দোয়া করবেন।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত