সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে শেখ হাসিনা এগিয়ে যাবেই: এনামুল হক শামীম

সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে শেখ হাসিনা এগিয়ে যাবেই: এনামুল হক শামীম
বক্তব্য রাখছেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।ছবি: ইত্তেফাক

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ, নির্বাচনে ব্যর্থ। তাদের সঙ্গে জনগণ নেই। তাই তারা দেশ-বিদেশে ষড়যন্ত্র করছে। তবে তারা সফল হবে না।সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে জননেত্রী শেখ হাসিনা এগিয়ে যাবেই। কারণ দেশের ১৬ কোটি জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছে।

বৃহস্পতিবার সকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলার জপসা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

জপসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম হাওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মাদবরের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সহ-সভাপতি আ. ওহাব বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম ইসমাইল হক, আওয়ামী লীগ নেতা জহির সিকদার, জেলার আইন সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক খবিরুজ্জামান বাচ্চু, সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, নড়িয়া উপজেলার সহ-সভাপতি ফজলুল হক মাল, আনোয়ার হোসেন বাদশা শেখ, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, কৃষি ও সমবায় সম্পাদক আনোয়ার হোসেন মাদবর, সদস্য শওকত হোসেন বয়াতী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মিজানুর রহমান আলম বয়াতী ও সদস্য লিয়াকত হোসেন মোল্যা প্রমুখ।

এনামুল হক শামীম আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন মানবতার মা। এতিমের টাকা মেরে খাওয়া সাজাপ্রাপ্ত বেগম খালেদা জিয়াকে জামিনের দ্বিতীয় মেয়াদ বাড়িয়ে দিয়েছেন। আর তার ছেলে তারেক রহমান বিদেশে বসে দেশ বিরোধী নানা ষড়যন্ত্রে লিপ্ত।

আরও পড়ুন: করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে

উপমন্ত্রী শামীম বলেন, করোনাকালে শক্তিশালী দেশগুলো যখন হিমশিম খাচ্ছে তখন জননেত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে আমাদের অর্থনীতির চাকা সচল রয়েছে।

ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হক শামীম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে যেমন বাংলাদেশ স্বাধীন হতো না, তেমনি জননেত্রী শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধু বিহীন বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে কাউকে পাওয়া যেত না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজকে বিশ্বের রোল মডেল। বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয়ের কারণে আজকে বাংলাদেশ ডিজিটাল হয়েছে। এ কারণেই আমরা এখন বাসা থেকেই অফিস করতে পারি। আবার অ্যাপসের মাধ্যমে কোথায় কি হচ্ছে, কোথায় কি করা দরকার তা জানতে পারছি। আমরা এখন মহাকাশ জয় করেছি। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশ এগিয়ে নিয়ে যাচ্ছে, এগিয়ে যাবেই।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত