নোয়াখালীতে দুই গৃহবধূ, গাইবান্ধা ও বগুড়ায় দুই স্কুলছাত্রী ধর্ষণের শিকার

যুবলীগ নেতাসহ গ্রেফতার ৯
নোয়াখালীতে দুই গৃহবধূ, গাইবান্ধা ও বগুড়ায় দুই স্কুলছাত্রী ধর্ষণের শিকার
প্রতীকী ছবি

নোয়াখালীর চাটখিলে প্রবাসীর স্ত্রীকে অস্ত্রের মুখে ধর্ষণের অভিযোগে যুবলীগের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। নোয়াখালীর সেনবাগেও এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন। গাইবান্ধায় ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রী এবং বগুড়ার শেরপুরে সপ্তম শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এছাড়া ইন্দুরকানীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগে তিন সন্তানের জনককে গ্রেফতার করা হয়েছে। ইত্তেফাকের সংবাদদাতাদের পাঠানো খবর।

চাটখিল ও সোনাইমুড়ি (নোয়াখালী) :নোয়াখালীর চাটখিলে এক প্রবাসীর স্ত্রীকে (২৩) ধর্ষণের অভিযোগে মজিবুর রহমান শরিফ (৩০) নামে যুবলীগের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার ভোরে নোয়াখলা গ্রামের ঐ প্রবাসীর স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে দুই শিশুসন্তানের সামনে ধর্ষণ করে। শরীফ নোয়াখলা গ্রামের ওয়াছিরবাড়ির রফিক উল্যার ছেলে এবং উপজেলার ৮ নম্বর নোয়াখলা ইউনিয়ন (পশ্চিম) যুবলীগের সভাপতি। তার বিরুদ্ধে ধর্ষণ, ছিনতাই, চাঁদাবাজি, টেন্ডারবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের কয়েকটি মামলা রয়েছে।

শরীফের বিরুদ্ধে থানায় ও কোর্টে ধর্ষণ, চাঁদাবাজি, ছিনতাই, টেন্ডারবাজিসহ অনেক মামলা থাকলেও পুলিশ রহস্যজনক কারণে তাকে এত দিন গ্রেফতার করেনি। ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে ঐ নারীকে। থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম জানান, শরিফের সহযোগীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

সেনবাগ (নোয়াখালী) :সেনবাগ উপজেলার ১ নম্বর ছাতারপাইয়া ইউনিয়নের ছাতারপাইয়া পূর্বপাড়া গ্রামে এক গৃহবধূকে (২১) ধর্ষণ করে মোবাইল ফোনে সেই দৃশ্য ধারণের অভিযোগে মঙ্গলবার রাতে কিশোর গ্যাংয়ের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে ছাতারপাইয়ার পূর্বপাড়া গ্রামের আবদুল কাদেরের ছেলে পারভেজ (২০), আলমগীর হোসেনের ছেলে হাসান মাহমুদ (১৭), আবদুল হকের ছেলে আরমান হোসেন রকি (১৬) ও আবদুল কাইয়ুমের ছেলে জোবায়ের হোসেন শুভ (১৬)। গতকাল বুধবার তাদের নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে নোয়াখালী কারাগারে পাঠানো হয়েছে।

ধর্ষণের শিকার গৃহবধূকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ঐ গৃহবধূর ডাক্তারি পরীক্ষার জন্য আজ বৃহস্পতিবার তাকে নোয়াখালীর জেনারেল হাসপাতালে পাঠানো হবে। ঐ কিশোরেরা ধর্ষণের ভিডিও ধারণ করে ৩০ হাজার টাকা চাঁদাও দাবি করে। ধর্ষণের ঘটনায় ৯ জনের নাম উল্লেখ করে থানায় মামলা হয়েছে।

গাইবান্ধা প্রতিনিধি :গাইবান্ধার সদর উপজেলায় গত মঙ্গলবার রাতে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। অসুস্থ অবস্থায় সে এখন গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিত্সাধীন। এ ঘটনায় গতকাল বুধবার গাইবান্ধা সদর থানায় মামলা হয়েছে। ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবক লিয়ন মিয়াকে (২০) এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ। গাইবান্ধা সদর উপজেলার খামার টেংগরজানি গ্রামের সাহেব মিয়ার ছেলে লিয়ন।

শেরপুর (বগুড়া) :বগুড়ার শেরপুরে সপ্তম শ্রেণির ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ধর্ষক ও তার সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে পৌর শহরের রেজিস্ট্রি অফিস এলাকা থেকে তাদের আটক করা হয়। গ্রেফতারকৃতরা হলো উপজেলার খানপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের মো. বকুল হোসেনের ছেলে ধর্ষক মো. মামুন প্রামাণিক (২৪) ও তার সহযোগী একই গ্রামের হূদয় হাসান ওরফে রাব্বী (১৯)।

এদিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের ছোনকা বাজার এলাকায় এক গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগ উঠেছে এক মাদ্রাসাশিক্ষকের বিরুদ্ধে। মো. রবিউল ইসলাম (৩০) স্থানীয় বেলগাছী দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক (কৃষি)। গতকাল বুধবার ভুক্তভোগী ঐ নারী বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেন। তবে এসব অভিযোগ অস্বীকার করে রবিউল ইসলাম বলেন, এসব ষড়যন্ত্র। তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতেই এই মিথ্যা অভিযোগ।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) :রূপগঞ্জে কারখানা থেকে বাড়ি ফেরার পথে এক নারী শ্রমিককে ধর্ষণের ঘটনায় সৌরভ দাস নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ব্রাহ্মণখালী এলাকার শ্যামল দাসের ছেলে সৌরভ দাস। নারী শ্রমিককে বিয়ের জন্য সৌরভ দাসকে চাপ দিলে সে রাজি না হওয়ায় সৌরভ দাসকে আসামি করে রূপগঞ্জ থানায় মামলা করেন ঐ নারী। গতকাল বুধবার তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

ইন্দুরকানী (পিরোজপুর) :ইন্দুরকানীতে দীর্ঘদিন ধরে এক কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগে জাহাঙ্গীর সিকদার (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সকালে ইন্দুরকানী থানায় ধর্ষণের অভিযোগ দাখিল করেন ঐ কিশোরীর বাবা। অভিযোগের ভিত্তিতে জাহাঙ্গীরকে গ্রেফতার করে পুলিশ। জাহাঙ্গীরের দুই স্ত্রী ও তিন সন্তান রয়েছে। ইন্দুরকানী থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। আসামিকে গতকাল বিকেলে আদালতে পাঠানো হয়েছে। কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত