বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘ধর্ষণ রোধে আইনশৃঙ্খলা বাহিনী একযোগে কাজ করছে’

আপডেট : ২৭ অক্টোবর ২০২০, ১৭:৩২

র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব) এর মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, ধর্ষণের ঘটনা সংগঠিত হয়েছে কিন্তু আসামিদের গ্রেফতার করা হয়নি এমন ঘটনা আমরা পাইনি। ধর্ষকের বিরুদ্ধে যে সকল আইনগত ব্যবস্থা গ্রহণ করা দরকার আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি। ধর্ষণ রোধে আইনশৃঙ্খলা বাহিনীর র‌্যাব, পুলিশ ও প্রশাসন সকলেই আমরা একযোগে কাজ করছি। 

তিনি বলেন, বিভিন্ন সময়ে নানা ধরনের অপরাধ বাড়ে, আমরা সে সময় যথাযথ ব্যবস্থা নিয়ে থাকি। ধর্ষণকারীরা কেউই ছাড় পাবে না।

মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি একথা বলেন। এরআগে পবিত্র ফতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

আরও পড়ুন: পুলিশি বাধায় সমাপ্ত ফ্রান্স দূতাবাস ঘেরাও কর্মসূচি

এসময় র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব) সদর দফতরের এডিজি এডমিন মোহাম্মদ ইমতিয়াজ আহমেদ, র‌্যাব-৮ বরিশালের সিও অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার র‌্যাব-৮ তাজুল ইসলাম, গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা, জেলা পুলিশ সুপার সাইদুর রহমান খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ছানোয়ার হোসেন, টুঙ্গিপাড়া ইউএনও নাকিব হাসান তরফদার, সহকারী কমিশনার (ভূমি) দিদারুল ইসলাম, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এএএএম