বঙ্গবন্ধুর সমাধিতে ধর্ম প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

বঙ্গবন্ধুর সমাধিতে ধর্ম প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন
বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করছেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুর রহমান খান। ছবি: ইত্তেফাক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন নবনিযুক্ত ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. ফরিদুর হক খান। বৃহস্পতিবার দুপুরে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদনের পর ফাতেহা পাঠ ও তার রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

তিনি বলেন, সাবেক ধর্মপ্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ’র রেখে যাওয়া দায়িত্ব আমার ওপর ন্যস্ত হয়েছে। সততা ও নিষ্ঠার সঙ্গে প্রধানমন্ত্রীর নির্দেশনায় কাজ করে যাবো।

এসময় গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, প্রচার সম্পাদক এম বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের, সাধারণ সম্পাদক বাবুল শেখ, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাসসহ স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: স্বামী ওপর স্ত্রীর এসিড নিক্ষেপ: হাসপাতাল বলছে এসিড, পুলিশের আগ্রহ ‘অন্যকিছু’তে

এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পাঞ্জলি অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন ঢাকা-১৮ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মো. হাবিব হাসান। এসময় ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস.এম মান্নান কচিসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এসি

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত