দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে: পানিসম্পদ উপমন্ত্রী

দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে: পানিসম্পদ উপমন্ত্রী
পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি নির্বাচন ও আন্দোলনে বারবার ব্যর্থ হয়ে দেশ বিরোধী নানান ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা দেশের উন্নয়ন ও অগ্রগতি দেখতে পায় না। তারা এদেশের স্বাধীনতায় বিশ্বাস করে না।আবার দেশে সেই স্বাধীনতা বিরোধী পরজিত শক্তি আবার ষড়যন্ত্র শুরু করেছে। বঙ্গবন্ধুর ভাষ্কর্য এদেশ থেকে উঠিয়ে দেওয়ার জন্য তার চক্রান্ত করছে। শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকান্ড যাতে বাঁধাগ্রস্ত হয় তার জন্য তারা একের পর এক নানা ষড়যন্ত্রে চালিয়ে যাচ্ছে। তাই আওয়ামীলীগের প্রতিটি নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

শনিবার শরীয়তপুরের সখিপুরের দক্ষিণ তারাবুনিয়ার আফা মোল্যার বাজারে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন,বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বাংলাদেশ আওয়ামীলীগ সংগঠিত হয়ে দীর্ঘ আন্দোলন সংগ্রামের পর আবার ক্ষমতাসীন হওয়ার পর বঙ্গবন্ধুর আধুনিক উন্নয়নশীল দেশ গঠনের সেই স্বপ্ন আজ তাঁর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে পরিচালিত আওয়ামী লীগ সরকারের আমলে পূরণ হতে চলেছে। জনবান্ধব জননেত্রী শেখ হাসিনা সরকারের যুগান্তকারী উন্নয়ন পদক্ষেপে দেশে শিক্ষা, কৃষি, বিদ্যুৎ,যোগাযোগসহ প্রতিটি সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। দেশ আজ খাদ্যে স্বয়ং সম্পূর্ণতা অর্জন করেছে। তাই এদেশের জনগণ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। তার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবেই।

দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এমএ রহিম নান্নু মালের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইউসুফ মোল্যার সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সহ-সভাপতি আলী আকবর পাইক, জেলার বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কাওসার আহমেদ তকি, থানার যুগ্ম সাধারন সম্পাদক কামরুজ্জামান মানিক সরদার, যুগ্ম সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শাহজালাল মাল, উপদেষ্টা ছমিদ মাঝি, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ রতন, আইন সম্পাদক মিজানুর রহমান, সদস্য হাজী ফরিদ আহম্মেদ মাল।

ইত্তেফাক/এআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x