বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মামুনুলের ‘দ্বিতীয় স্ত্রী’ নিখোঁজ জানিয়ে পল্টন থানায় জিডি

আপডেট : ১১ এপ্রিল ২০২১, ১২:৩৪

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রীর খোঁজ পাচ্ছেন না বলে জানিয়ে রাজধানীর পল্টন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। শনিবার রাতে দ্বিতীয় স্ত্রীর আগের পক্ষের ছেলে এ জিডি করেছেন।

পল্টন থানার ওসি আবু বকর সিদ্দিক গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। জিডিতে তার ছেলে বলেছেন, গত ৩ এপ্রিল থেকে মায়ের খোঁজ পাচ্ছেন না তিনি। তিনি নিজের নিরাপত্তা নিয়েও শঙ্কিত।

গত ৩ এপ্রিল মামুনুলকে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়্যাল রিসোর্টে এক নারীসহ অবরুদ্ধ করে স্থানীয়া। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় প্রশাসনের কর্মকর্তারাও সেখানে গিয়েছিলেন। পরে হেফাজতের কর্মীরা গিয়ে তাদের ছাড়িয়ে নিয়ে যায়।

মামুনুল দাবি করছেন, ওই নারী তার দ্বিতীয় স্ত্রী। তবে তা নিয়ে নানা আলোচনা চলছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে মামুনুল ও ওই নারীর কথোপকথনের নানা অডিও ঘুরছে।

হেফাজতের মামুনুলকে মুখোশধারী বলে ডায়েরিতে যা লিখেছেন সেই নারী

রয়্যাল রিসোর্টে কথিত স্ত্রীর সঙ্গে মামুনুল হক। ছবি: সংগৃহীত

ডিএমপির মতিঝিল বিভাগের উপকমিশনার সৈয়দ নুরুল ইসলাম বলেন, ‘যে নারীর ছেলে জিডি করেছেন, ওই নারীই সেদিন সোনারগাঁওয়ে মামুনুলের সঙ্গে ছিলেন বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।’

ওসি আবু বকর বলেন, ‘তার ছেলে বলছেন-তার মা গত ৩ এপ্রিল রাজধানীর ধানমন্ডির নর্থ সার্কুলার রোডের বাসা থেকে বেরিয়ে যাওয়ায় পর থেকে তার খোঁজ আর পাচ্ছেন না তিনি।’

এদিকে নানা আলোচনার মধ্যে মামুনুল সম্প্রতি ফেসবুক লাইভে এসে বলেন, ‘তালাকপ্রাপ্ত ওই নারীকে বিয়ে করেছেন তিনি।’ পরে তিনি ফেসবুক থেকে লাইভ করা ভিডিও সরিয়ে ফেলেন। 

ইত্তেফাক/এএএম