শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

'এলো খুশির ঈদ' বলে শুভেচ্ছা জানালেন ব্রিটিশ হাইকমিশনার

আপডেট : ১৪ মে ২০২১, ১২:০৪

মুসলিম সম্প্রদায়কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ঢাকায় নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট ডিকসন ও ডেপুটি হাইকমিশনার জাভেদ প্যাটেল। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এক ভিডিও বার্তায় তাঁরা সবাইকে শুভেচ্ছা জানান।

ব্রিটিশ হাইকমিশনার রবার্ট ডিকসন শুভেচ্ছা বার্তায় বলেন, 'রমজানের ওই রোজার শেষে এলো খুশির ঈদ..। আমরা জানি, এবারের রমজান সারা পৃথিবীর মুসলমানদের জন্য একটি কঠিন রমজান। তাই আসুন, আমরা একটি প্রশান্তিময়, স্বাস্থ্যকর ও উন্নত বিশ্ব গড়তে এ ঈদের সময়টাকে শান্তির প্রতিচ্ছবি, কৃতজ্ঞতা জ্ঞাপন, সহানুভূতি এবং উদারতার সঙ্গে উদযাপন করি। ঈদ মোবারক। সবাই নিরাপদে থাকবেন'।

 
Joint Eid Message

"রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ..." আমরা জানি এবারের রমজান সারা পৃথিবীর মুসলমানদের জন্য একটি কঠিন রমজান । তাই আসুন, আমরা এই ঈদের সময়টাকে শান্তির প্রতিচ্ছবি, কৃতজ্ঞতা জ্ঞাপন, সহানুভূতি এবং উদারতার সাথে পালন করি, একটি প্রশান্তিময়, স্বাস্থ্যকর ও উন্নত বিশ্ব গড়ার উদ্দেশ্যে । #ঈদমোবারক । সকলে নিরাপদে থাকবেন । #britbanglabondhon HE Robert Chatterton Dickson, British High Commissioner ???????? and Javed Patel, Deputy High Commissioner ???????? ????by Mahtalat Mahboob

Posted by UK in Bangladesh on Wednesday, May 12, 2021

ইত্তেফাক/এসজেড