যে জন্য গাড়িতে নতুন স্টিকার চান এমপিরা

যে জন্য গাড়িতে নতুন স্টিকার চান এমপিরা
ছবি: সংগৃহীত

একাদশ জাতীয় সংসদ সদস্যদের গাড়িতে নতুন ডিজাইনের স্টিকার চালু করার পরামর্শ দিয়েছে সংসদ কমিটি।

মঙ্গলবার (০৮ জুন) জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত বৈঠকে এ পরামর্শ দেন এমপিরা। সংসদ সচিবালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কমিটি সংসদ সচিবালয়ের সরবরাহ করা গাড়ির স্টিকার নতুন করে ডিজাইন করার সুপারিশ করেছে।

এমপিদের গাড়িতে নতুন স্টিকার লাগানোর বিষয়ে কমিটির সভাপতি ও জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেন, জাতীয় সংসদ সদস্যদের গাড়ির জন্য নতুন ডিজাইনের স্টিকার করতে বলেছি। কারণ দেখা যাচ্ছে, অনেকে আগের সংসদের সদস্য ছিলেন, এখন তারা এমপি নন। কিন্তু গাড়িতে তাদের স্টিকার থেকে যাচ্ছে। এ বিষয়টি বিবেচনা করে আমরা নতুন স্টিকার করার কথা বলেছি।

কমিটির সভাপতি ও জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরীর সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন কমিটির সদস্য এ বি তাজুল ইসলাম, ইকবালুর রহিম, ফজলে হোসেন বাদশা, কাজী ফিরোজ রশীদ, মাহবুব আরা বেগম গিনি, মনজুর হোসেন, আশেক উল্লাহ রফিক, শওকত হাচানুর রহমান (রিমন), মো. হারুনুর রশিদ, সামশুল হক চৌধুরী, সংসদ সদস্য ভবন ব্যবস্থাপনা কমিটির আহ্বায়ক মো. সাইফুজ্জামান, সংসদ সদস্য ভবন ব্যবস্থাপনা কমিটির যুগ্ম-আহ্বায়ক নাহিদ ইজহার খান ও সংসদ সদস্য ভবন ব্যবস্থাপনা কমিটির যুগ্ম আহ্বায়ক নার্গিস রহমান।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x