এবার বাংলা সিনেমায় কলিমউল্লাহ

এবার বাংলা সিনেমায় কলিমউল্লাহ
সিনেমার দৃশ্যে কলিমউল্লাহ। ছবি: সংগৃহীত

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সদ্য বিদায়ী উপাচার্য নাজমুল আহসান কলিমউল্লাহ নতুন করে ফের বিতর্কের জন্ম দিয়েছেন। বুধবার (৯ জুন) দিবাগত রাত সাড়ে ৩টায় অনলাইনে ভার্চ্যুয়াল ক্লাস নিয়ে সমালোচিত হয়েছেন তিনি। এবার বাংলা সিনেমায় অভিনয়ের একটি ভিডিও প্রকাশ হয়েছে তার। যা রীতিমতো ভাইরাল।

ভিডিওতে দেখা যায়, কলিমউল্লাহ ঢাকা পুলিশ কমিশনারের ভূমিকায় সিনেমায় অভিনয় করেছেন। সেখানে তিনি শহরের গডফাদারদের ধরতে পুলিশের অন্য কর্মকর্তাদের নির্দেশ দিচ্ছেন। একজন উপাচার্য হয়ে সিনেমায় অভিনয় অনেকে নেতিবাচক হিসেবে দেখলেও তিনি ইতিবাচক দৃষ্টিতেই দেখছেন।

উপাচার্য নাজমুল আহসান কলিমউল্লাহ গণমাধ্যমকে বলেন, ফেসবুকে ভিডিওটি নিয়ে সমালোচনা তৈরি হয়েছে, সেই সিনেমায় আমি প্রথম অভিনয় করি। যেটি ব্যাপক ব্যবসা সফল হয়। এতে আমাকে ঢাকার পুলিশ কমিশনারের চরিত্রে দেখা গেছে। আমার অভিনয় নিয়ে আলোচনা-সমালোচনা হলে আমি স্বার্থক। কারণ একজন অভিনেতার প্রধান কাজ দর্শককে আনন্দ দেওয়া।বেরোবির উপাচার্য পরিচয় না দিতে কলিমউল্লাহকে লিগ্যাল নোটিশরাষ্ট্রপতির নিয়োগ আদেশ অনুযায়ী উপাচার্য নাজমুল আহসান কলিমউল্লাহর চার বছর মেয়াদ পূর্ণ হয় গত ৩১ মে। তবে উপাচার্য কলিমউল্লাহর দাবি, তিনি যোগদান করেছেন ২০১৭ সালের ১৪ জুন। সে হিসাবে তার মেয়াদ শেষ হওয়ার কথা ২০২১ সালের ১৩ জুন।

ইত্তেফাক/এসজেড

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x