পরীমণিকে ধর্ষণচেষ্টার ঘটনায় ব্যবস্থা নিতে সংসদে বিএনপি এমপির দাবি

পরীমণিকে ধর্ষণচেষ্টার ঘটনায় ব্যবস্থা নিতে সংসদে বিএনপি এমপির দাবি
সংবাদ সম্মেলনে পরীমণি। ছবি: সংগৃহীত

চলচ্চিত্র অভিনেত্রী পরীমণি যাদের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা অভিযোগ করেছেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য দাবি জানিয়েছেন বিএনপির সংসদ সদস্য হারুনুর রশীদ।

সোমবার জাতীয় সংসদে আয়োডিনযুক্ত লবণ বিল-২০২১ আইন পাসের সময় জনমত যাচাই ও বাছাই কমিটিতে পাঠানোর প্রস্তাব ও সংশোধনীর আলোচনায় অংশ নিয়ে এ দাবি করেন তিনি।

প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানিয়ে তিনি বলেন, ‘সত্যিকার অর্থে যে বিষয়গুলো আজকে রাষ্ট্রকে নাড়া দিচ্ছে সেগুলোর প্রতি দৃষ্টি দেবেন।’

তিনি বলেন, ‘পরীমণি বাংলাদেশের একজন প্রখ্যাত শিল্পী। সে যে ঘটনার শিকার হয়েছে। চারদিন ধরে বিচারপ্রার্থী। বিচার পাচ্ছে না। এটি কী অসত্য? এখানে স্বরাষ্ট্রমন্ত্রী নাই। অবশ্যই যারা জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।’

সংসদে বিএনপির এমপি হারুনুর রশীদ। ছবি: সংগৃহীত

রবিবার রাতে অভিনেত্রী পরীমণি রাতে এক ফেইসবুক পোস্টে লেখেন, ‘আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই।’

পুলিশে জানিয়ে ফল পাননি জানিয়ে প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়ে লেখেন পরীমণি। তার ওই পোস্ট দ্রুত সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এবং আলোচনার সৃষ্টি হয়।

পরে গুলশানের বাড়িতে সংবাদ সম্মেলন করে তিনি ঘটনার বিস্তারিত বর্ণনা করেন। এরপর সোমবার সকালে তিনি উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির ইউ মাহমুদসহ ছয়জনকে আসামি করে সাভার থানায় মামলা দায়ের করেন। আবাসন ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য (বিনোদন ও সংস্কৃতি)।

চিত্রনায়িকা পরীমণির দায়ের করা মামলার প্রধান আসামি নাসির উদ্দিনসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে ঢাকা মহানগর উত্তর বিভাগ উত্তরা থেকে তাদেরকে গ্রেফতার করে।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x