ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শেষ

ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শেষ
ছবি: সংগৃহীত

ঈদযাত্রার ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শেষ হয়েছে। বোরবার (১৮ জুলাই) সবশেষ টিকিট বিক্রি হয় ২২ জুলাইয়ের। এ দিন ২২ জুলাইয়ের ঈদ ফিরতি ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি করা হয়েছে।

১৪ থেকে ১৮ জুলাই কমলাপুর রেলওয়ে স্টেশনে মোট ১ লাখ ১০ হাজার ৬৫০টি টিকিট বিক্রি হয়েছে। রবিবার সবশেষ টিকিট বিক্রি হয় ২২ জুলাইয়ের। এ দিন সাধারণ যাত্রী ২২ জুলাইয়ের ফিরতি টিকিট কেটেছেন।

No description available.

রবিবার কমলাপুর রেলওয়ে স্টেশন সরেজমিন ঘুরে দেখা গেছে, কমিউটার ও মেইল ট্রেনের কাউন্টারে টিকিট প্রত্যাশীদের ভিড়। বরাবরের মতোই কাউন্টার, প্লাটফর্ম, ট্রেনের ভেতর স্বাস্থ্যবিধি মানতে দেখা যায়নি অনেককে। স্টেশনে মাস্ক ছাড়া কাউকে প্রবেশ করতে দেওয়া না হলেও স্টেশন ও ট্রেনে প্রবেশ করার পর অনেকে মাস্ক খুলে ফেলছেন। ট্রেনে এক সিট ফাঁকা রাখার নিয়ম থাকলেও পাশাপাশি অনেককে বসে থাকতে দেখা গেছে।

No description available.

ঢাকা রেলওয়ে বিভাগীয় প্রধান বাণিজ্যিক কর্মকর্তা শওকত জামান মোহসী গণমাধ্যমকে জানান, গত ৫ দিনে মোট ১ লাখ সাড়ে ১০ হাজার টিকিট বিক্রি হয়েছে। স্বাভাবিক সময়ে প্রতিদিন প্রায় ৫৭ হাজার টিকিট বিক্রি হতো। স্বাস্থ্যবিধি মানার কথা বললেও অনেক যাত্রী স্টেশন ও ট্রেনে উঠে মাস্ক খুলে রাখছেন। যাত্রীরা যদি নিজের ভালো মন্দ না বুঝেন, সেটি দুঃখজনক।

ইত্তেফাক/এনএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x