ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬
২৭ °সে

সড়ক দুর্ঘটনা: বাবা-ছেলে ও মা-মেয়েসহ নিহত ৬

সড়ক দুর্ঘটনা: বাবা-ছেলে ও মা-মেয়েসহ নিহত ৬
ফাইল ছবি

মানিকগঞ্জে বাস-মোটরসাইকেল সংঘর্ষে বাবা-ছেলে, নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাসের চাকায় পিষ্ট হয়ে মা-মেয়ে, পাবনার চাটমোহর উপজেলার উথুলীতে ব্যাটারী চালিত অটোবোরাকের নিচে চাপা পড়ে একজন ও পিরোজপুরের মঠবাড়িয়ায় টমটম চাপায় চালকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় এই দুর্ঘটনাগুলি ঘটে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

মানিকগঞ্জ: ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের পুখরিয়া এলাকায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল আরোহী বাবা-ছেলে নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে মহাসড়কের পুখরিয়া বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ফরিদপুর জেলার মধুখালি এলাকার মো. ওবায়দুল্লাহ (৩৫) ও তার ছেলে মো. আবদুল্লাহ (৫)।

বরঙ্গাইল হাইওয়ে পুলিশের ইনচার্জ ইয়ামিন উদ-দৌলা জানান, মধুখালি এলাকার ওবায়দুল্লাহ তার ছেলেকে নিয়ে মোটরসাইকেলযোগে ঢাকা থেকে ফরিদপুরের দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে ঢাকাগামী নীলাচল পরিবহনের একটি বাসের সাথে তাদের সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই বাবা-ছেলে নিহত হন। দুর্ঘটনার পরপরই পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও এর চালক পালিয়ে যায়। তবে, তাৎক্ষণিকভাবে ওই পুলিশ কর্মকর্তা দুর্ঘটনায় নিহতদের সর্ম্পকে বিস্তারিত জানাতে পারেন নি।

সোনারগাঁও (নারায়ণগঞ্জ): সোনারগাঁওয়ে বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী মা মেয়ের মৃত্যু হয়। আহত হয়েছেন বাবা। বৃহস্পতিবার রাতে উপজেলার মল্লিকের পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মা সানজিদা আক্তার পারভীন (৩০) ও মেয়ে ফেরদৌসি জান্নাত (৯)। আহত হন- মোটরসাইকেল চালক বাবা জসিম উদ্দিন। তাদের বাড়ি সোনারগাঁও উপজেলার সনমান্দী ইউনিয়নের বারপাড়া দড়িকান্দী এলাকা। সোনারগাঁও হাইওয়ে ওসি কায়ুম আলী সরদার বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে জসিম উদ্দিন তার স্ত্রী সানজিদা পারভীন এবং মেয়ে জান্নাতকে নিয়ে মোটরসাইকেল যোগে মোগরাপাড়া কোন এক কাজ শেষে তারা দড়িকান্দী বাড়িতে যাচ্ছিল। পথে মোটরসাইকেলটি সোনারগাঁও পৌর এলাকার মল্লিকেরপাড়া অতিক্রম কালে অজ্ঞাত দ্রুতগামী যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেল ধাক্কা দেয়। এসময় বাসের ধাক্কায় জসিমের স্ত্রী সানজিদা ও মেয়ে জান্নাত নিচে পরে গেলে ঘাতক বাসটির চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মা ও মেয়ের করুণ মৃত্যু হয় এবং মোটরসাইকেল চালক জসিম মারাত্মক ভাবে আহত হন। ঘটনাস্থল থেকে মা ও মেয়ের লাশ উদ্ধার করে কাচঁপুর হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে এবং আহত জসিমকে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

চাটমোহর (পাবনা): উপজেলার মথুরাপুর ইউনিয়নের উথুলী (কাঠ বাদামতলা) নামক স্থানে সিএনজি চালিত অটোরিক্সার ধাক্কায় নিয়ন্ত্রণ হারানো ব্যাটারি চালিত অটোবোরাকের নিচে চাপা পড়ে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হলেন, চাটমোহর উপজেলার বিলচলন ইউনিয়নের রামনগর গ্রামের সুলতান প্রাং এর ছেলে আলাউদ্দিন (৪৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, উথুলী নামক স্থানে চাটমোহর থেকে পাবনাগামী সিএনজি চালিত অটোরিক্সা দ্রুত গতিতে একটি ব্যাটারি চালিত অটোবোরাককে সজোরে ধাক্কা দেয়। এতে বোরাকটি উল্টে যায়। এসময় বোরাকের যাত্রী আলাউদ্দিন বোরাকের নিচে চাপা পড়ে। এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঠবাড়িয়া (পিরোজপুর): মঠবাড়িয়ায় টমটম উল্টে চাপা পড়ে ইব্রাহীম জমাদ্দার (৩৫) নামের এক টমটম চালকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার সাপলেজা সড়কে সোনাখালী বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত টমটম চালক উত্তর সোনাখালী গ্রামের আবদুল রফিক জমাদ্দারের ছেলে।

থানাসূত্রে জানা গেছে, ইব্রাহীম টমটম নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে ইট আনতে সোনাখালী বাজারে যাচ্ছিল। এসময় সাপলেজা সড়কে সোনাখালী বাজার সংলগ্ন এলাকায় একটি গাভীকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে টমটমটি উল্টে যায়। এতে চালক ইব্রাহীম টমটমের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে নিহত হন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. শওকত আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত টমটম চালকের পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৪ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন