ফিরে এসে যা বললেন সোহেল তাজের ভাগ্নে সৌরভ

প্রকাশ : ২০ জুন ২০১৯, ১৬:৪৪ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক

ছবি: সংগৃহীত

ময়মনসিংহ থেকে উদ্ধারের পর ইফতেখার আলম সৌরভকে তার মামা সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের বনানী ডিওএইচএসের বাসায় পৌঁছে দিয়েছে পুলিশ। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ জেলা পুলিশ সৌরভকে তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করে।

বাসায় ফিরে সৌরভ বলেন, ‘আমি সবাইকে থ্যাংক ইউ বলতে চাই, যারা যারা আমার জন্য দোয়া করেছেন, যারা আমার জন্য কষ্ট করেছেন, সবাইকে আমি থ্যাংক ইউ বলতে চাই। আমার মামা, আমার পরিবার আর আইনশৃঙ্খলা বাহিনী যারা কষ্ট করেছে আমার জন্য, সবাইকে থ্যাংক ইউ। আপনাদের সবাইকে ধন্যবাদ।’

এর আগে সৌরভকে ফিরে পাওয়ায় আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি কৃতজ্ঞতা জানান তার মা। একই সঙ্গে ছেলেকে ফিরে পাওয়ায় সৃষ্টিকর্তার দরবারে শুকরিয়া আদায় করেন তিনি। সৌরভের মা বলেন, ‘আর যেন কোনো মাকে সন্তানের জন্য এমন অপেক্ষা না করতে হয়।’

গত ৯ জুন চট্টগ্রামের মিমি সুপার মার্কেটের আগোরার সামনে থেকে সৌরভ অপহৃত হন। গত শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ এমনই অভিযোগ করেন।

একই অভিযোগ করে ভাগ্নেকে অক্ষত ও জীবিত অবস্থায় ফেরত চেয়ে ঢাকা রিপোর্টার্স ইউনিটে এক সংবাদ সম্মেলন করেন তিনি। এ সময় তার নিখোঁজ ভাগ্নের মা সৈয়দা ইয়াসমিন আরজুমান উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: ১০ ওভারে একটি সুযোগ, তাও মিস

সৌরভ ঢাকার ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন করে একটি বেসরকারি সংস্থার পক্ষে ডকুমেন্টরি তৈরির কাজ করতেন। সৌরভ সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের মামাতো বোন সৈয়দা ইয়াসমিন আরজুমানের ছেলে।

ইত্তেফাক/কেকে