ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
৩২ °সে


হজ পরবর্তী কার্যক্রম পরিচালনায় সৌদিতে বাংলাদেশ বিমানের কর্মকর্তারা

হজ পরবর্তী কার্যক্রম পরিচালনায় সৌদিতে বাংলাদেশ বিমানের কর্মকর্তারা
ফাইল ছবি

হজ পরবর্তী কার্যক্রম পরিচালনার জন্য বাংলাদেশ এয়ারলাইন্সের ৭১ জন কর্মকর্তা নিরাপদে সৌদি আরব পৌঁছেছেন। সোমবার রাতে তারা সেদেশে পৌঁছায়।

এর আগে ভিসা সংক্রান্ত শর্তের জটিলতায় বিমানের ৭১ কর্মকর্তাকে সৌদির জেদ্দা আব্দুল আজিজ অন্তর্জাতিক বিমানবন্দরে জিজ্ঞাসাবাদ করে সেদেশের ইমিগ্রেশন কর্তৃপক্ষ। একপর্যায়ে তাদের দেশে ফেরত পাঠানোরও নির্দেশ দেয়া হয়। পরে সৌদি আরবে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের হস্তক্ষেপে দ্রুত ভিসা সংক্রান্ত জটিলতা দূর হওয়ায় তারা নিরাপদে সৌদি পৌঁছান।

সোমবার বিভিন্ন গণমাধ্যমে ‘বিমানের ৭১ কর্মকর্তা জেদ্দা বিমানবন্দরে আটক’ শীর্ষক শিরোনামে সংবাদ প্রকাশিত হলে হজ ফেরত বিমানযাত্রী ও তাদের পরিবারের মাঝে নিরাপদে দেশে ফেরা নিয়ে শঙ্কার সৃষ্টি হয়। পরে বাংলাদেশ দূতাবাসের হস্তক্ষেপে সেই শঙ্কা এখন কেটে গেছে।

আরো পড়ুন: ঈদ উপলক্ষে শেখ হাসিনাকে ভুটানের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

প্রসঙ্গত, বিমানের এই কর্মকর্তারা এবার হজ পালনের জন্য যারা সৌদিতে গিয়েছেন তাদের দেশে ফেরত পাঠানোর কার্যক্রম পরিচালনার জন্য রবিবার রাতে জেদ্দায় যান। কিন্তু ইমিগ্রেশন কর্তৃপক্ষ তাদের জিজ্ঞাসাবাদ করে। কারণ তাদের সকলের ভিসায় উল্লেখ ছিলো- ‘হজ পরবর্তী কার্যক্রম পরিচালনা করতে যারা যাবেন তাদের অবশ্যই ৭ আগস্টের মধ্যে সৌদিতে প্রবেশ করতে হবে। কিন্তু বিমানের কর্মকর্তারা ৫ দিন পর জেদ্দায় যান।

ইত্তেফাক/ইউবি/এমআর

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন