বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

গণভবনে গিয়ে তিনশতাধিক অবসরপ্রাপ্ত কর্মকর্তার সমর্থন

আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৮, ১৮:৪৭

সাবেক সচিব ও রাষ্ট্রদূতসহ তিনশতাধিক অবসরপ্রাপ্ত ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির প্রতি সংহতি ও সমর্থন জানিয়েছেন।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সমর্থন জানাতে তাঁর সরকারি বাসভবন গণভবনে গেছেন ৩২১ জন। শুক্রবার সন্ধ্যার পরে তারা গণভবনে প্রবেশ করেন। গণভবন সূত্রে এ তথ্য জানা গেছে।

গণভবন সূত্র জানায়, বর্তমান সরকারের ধারাবাহিকতা রক্ষা এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে আবার ক্ষমতায় আনতে ৩২১ জন সাবেক সরকারি কর্মকর্তা শেখ হাসিনার সঙ্গে একাত্মতা প্রকাশ করেন এবং তার সরকারের প্রতি সমর্থন জানাতে সন্ধ্যার পরে গণভবনে প্রবেশ করেন। এ সব কর্মকর্তাদের মধ্যে সাবেক মুখ্য সচিব, সিনিয়র সচিব, সচিব ও বিভিন্ন কমিশনের চেয়ারম্যান ও সদস্য পদের ৬৫ জন, সাবেক রাষ্ট্রদূত ৯ জন, সাবেক অতিরিক্ত ও যুগ্ম-সচিব পদমর্যাদার ৭৫ জন, স্বাস্থ্য ক্যাডারের ১৪ জন, শিক্ষা ক্যাডারের ১৫ জন, প্রকৌশলী ২৭ জন, বন ও ডাক বিভাগের ১১ জন, পুলিশ ১৪ জন, কর ও তথ্য বিভাগের ১৩ জন, টেলিকম, শুল্ক, অডিট, রেল ও খাদ্য বিভাগের ১১ জন এবং কৃষি বিভাগের সাবেক ৬৭ জন রয়েছেন।

আরও পড়ুন:শিবপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

গত ২৭ নভেম্বর ১৪৭ জন অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা গণভবনে গিয়ে শেখ হাসিনার প্রতি সমর্থন জানিয়ে তাঁর সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন।

ইত্তেফাক/এমআই