শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ঢাকাটাইমস, প্রিয়ডটকমসহ ৫৮ নিউজ সাইট বন্ধের নির্দেশ

আপডেট : ১০ ডিসেম্বর ২০১৮, ১৩:৩৪

প্রিয়ডটকম, ঢাকাটাইমস২৪ডটকম, পরিবর্তনডটকমসহ ৫৮টি নিউজ সাইট বন্ধ করে দেওয়ার নির্দেশ দিয়েছে বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশন (বিটিআরসি)। এসব পোর্টাল বন্ধে রবিবার সব ইন্টারনেট সেবা সরবরাহ সংস্থা এবং আন্তার্জাতিক ইন্টারনেট গেটওয়েকে (আইআইজি) চিঠি দেয়া হয়েছে।

বাংলাদেশ ইন্টারনেট সেবা সরবরাহ সংস্থার মহাসচিব মো. ইমদাদুল হক বলেন, রবিবার বিকালে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের পক্ষ থেকে এসব ওয়েবসাইট বন্ধ করে দেয়ার জন্য একটি চিঠি দেয়া হয়েছে।

ইন্টারনেট সার্ভিস প্রভাইডারস অ্যাসোসিয়েশন বাংলাদেশ-এর সাধারণ সম্পাদক মোহাম্মদ এমদাদুল হক বলেন, ‘আমরা রবিবার বিকালে এ সংক্রান্ত একটি নির্দেশনা পেয়েছি।’

আরো পড়ুন : আওয়ামী লীগের এবারের ইশতেহার হবে ঐতিহাসিক : তোফায়েল

বন্ধের নির্দেশ পাওয়া সাইটগুলো হল- প্রিয়ডটকম, রাইজিংবিডিডটকম, পরিবর্তনডটকম, রিপোর্টবিডি২৪ডটকম, শীর্ষনিউজ২৪ডটকম, ঢাকাটাইমস২৪ডটকম, বিডিপলিটিকোডটকম, পেজনিউজ২৪ডটকম, রেয়ারনিউজ২৪ডটকম, বিএনপিনিউজ২৪ডটকম, প্রথমবাংলাদেশডটনেট, ডেইলিআমারদেশডটএক্সওয়াইজেড, ডিএনএনডটনিউজ, রাজনীতি২৪ডটকম, আরবিএন২৪ডটকোডটইউকে, সংবাদ২৪৭ডটকম, দেশভাবনাডটকম, আমারদেশ২৪৭ডটকম, অ্যানালাইসিসবিডিডটকম, আওয়াজবিডিডটকম, বদরুলডটঅরগ, বিএনপিঅনলাইনউইংডটকম, ইনডটবিএনপিবাংলাদেশডটকম, বিএনপিবাংলাদেশডটকম, বাংলামেইল৭১ডটইনফো, এটিভি২৪বিডিডটকম, বাংলাস্ট্যাটাসডটকম, বিবাড়িয়ানিউজ২৪ডটকম, শিবিরডটঅরগডটবিডি, নিউজ২১-বিডিডটকম, ওয়াননিউজবিডিডটনেট, নিউজবিডি৭১ডটকম, জাস্টনিউজবিডিডটকম, এক্সপ্রেসনিউজবিডিডটকম, ডেইলিবিডিটাইমসডটকম, ময়মনসিংহনিউজ২৪ডটকম, মূলধারাবিডিডটকম, সিএনএনবিডি২৪ডটকম, ডেইলিমিরর২৪ডটকম, দেশনেত্রীসাইবারফোরামডটকম, আলাপনডটলাইভ, দিগন্তডটনেট, মোরালনিউজ২৪ডটকম, পত্রিকাডটকম, দাওয়াহিলাল্লাহডটকম।

ইত্তেফাক/ইউবি