ঢাকা শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭
২৬ °সে

অনলাইন জরিপ

ধন্যবাদ, আপনার মন্তব্যটি গ্রহণ করা হয়েছে।

অনআওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘জীবন ও জীবিকার মাঝে ভারসাম্য তৈরি, অর্থনীতির চাকা সচল রাখার স্বার্থে লকডাউন শিথিল করা দরকার।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত ? লাইন জরিপ

  • হ্যাঁ  (৭.৬৬%)
    ভোট দিতে ক্লিক করুন
  • না  (৯২.০০%)
    ভোট দিতে ক্লিক করুন
  • মন্তব্য নেই  (০.৩৪%)
    ভোট দিতে ক্লিক করুন

অনলাইন জরিপের পুরোনো ফলাফল

তারিখ: ২৩ মে, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘দুর্যোগ ব্যবস্থাপনায় শেখ হাসিনা সরকার আবারও বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে।’ আপনিও কি তা-ই মনে করেন ?

হ্যাঁ - (১৯.৪০ %)
না - (৮০.১৬ %)
মন্তব্য নেই - (০.৪৪ %)

তারিখ: ২২ মে, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘কিছুদিন ধরে অসাবধানতা ও সচেতনতার জন্য করোনার সংক্রমণ ও মৃত্যুর হার বেড়ে চলছে। আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (২৮.৯৮ %)
না - (৬৭.৬১ %)
মন্তব্য নেই - (৩.৪১ %)

তারিখ: ২১ মে, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে বৈশ্বিক সংকটকে পুঁজি করে রাজনীতির অশুভ খেলায় মেতে উঠেছে বিএনপি।’ আপনি কি একমত?

হ্যাঁ - (২৫.২৫ %)
না - (৭৩.৬০ %)
মন্তব্য নেই - (১.১৬ %)

তারিখ: ২০ মে, ২০২০

প্রশ্ন: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ‘মানুষ স্বাস্থ্যবিধি মেনে চলতে পারলে করোনা মোকাবিলার পাশাপাশি দেশ অর্থনৈতিকভাবে বড়ো ধরনের ক্ষতি থেকে রক্ষা পাবে।’ আপনিও কি একমত?

হ্যাঁ - (২৯.৪৮ %)
না - (৬২.৪৩ %)
মন্তব্য নেই - (৮.০৯ %)

তারিখ: ১৯ মে, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘করোনা সংকটে বিএনপি দায়িত্বশীল রাজনৈতিক দলের ভূমিকা পালন ও জনগণের পাশে না দাঁড়িয়ে সরকারের বিরুদ্ধে বিষোদ্গার করছে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (১০.৬১ %)
না - (৮৮.৮৩ %)
মন্তব্য নেই - (০.৫৬ %)

তারিখ: ১৮ মে, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘১৯৮১ সালে শেখ হাসিনা বাংলাদেশে এসেছিলেন বলেই বঙ্গবন্ধু হত্যা ও যুদ্ধাপরাধীদের বিচার করে জাতিকে কলঙ্কমুক্ত করেছেন।’ আপনিও কি একমত?

হ্যাঁ - (৭৩.৮৫ %)
না - (৬.১৫ %)
মন্তব্য নেই - (২০.০০ %)

তারিখ: ১৭ মে, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘ঈদ সামনে রেখে মানুষের শহর থেকে গ্রামে যাওয়ার প্রবণতা পরিস্থিতিকে জটিল করে তুলতে পারে।’ আপনি কি তার এ বক্তব্যে সঙ্গে একমত?

হ্যাঁ - (৮৩.৯৩ %)
না - (০.০০ %)
মন্তব্য নেই - (১৬.০৭ %)

তারিখ: ১৬ মে, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘একটি স্বার্থান্বেষী মহল সরকারের বিরুদ্ধে উদ্দেশ্যমূলক অপপ্রচার চালাচ্ছে।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত ?

হ্যাঁ - (৭৩.৬৮ %)
না - (১৯.৭৪ %)
মন্তব্য নেই - (৬.৫৮ %)

তারিখ: ১৫ মে, ২০২০

প্রশ্ন: স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ‘সরকার সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিচ্ছে বলেই বিশ্বের অন্য দেশের তুলনায় বাংলাদেশে আক্রান্ত কম।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত ? ০

হ্যাঁ - (৮২.৯৬ %)
না - (১৫.৫৬ %)
মন্তব্য নেই - (১.৪৮ %)

তারিখ: ১৪ মে, ২০২০

প্রশ্ন: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘তারুণ্যের শক্তি হিসেবে নতুন ডাক্তার ও নার্স যুক্ত হওয়ায় করোনা প্রতিরোধ লড়াইয়ে নতুন গতির সঞ্চার হয়েছে।’ আপনিও কি একমত?

হ্যাঁ - (৭৯.৭৩ %)
না - (১৪.৮৬ %)
মন্তব্য নেই - (৫.৪১ %)

তারিখ: ১৩ মে, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘ত্রাণ কার্যক্রমে অনিয়মের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি অবলম্বন করেছে। সরকার কঠোর অবস্থানে আছে বলেই সামান্য অপরাধ করলেও কেউ রেহাই পাচ্ছে না।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৮৫.৮৬ %)
না - (১০.১০ %)
মন্তব্য নেই - (৪.০৪ %)

তারিখ: ১২ মে, ২০২০

প্রশ্ন: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘তারুণ্যের শক্তি হিসেবে নতুন ডাক্তার ও নার্স যুক্ত হওয়ায় করোনা প্রতিরোধ লড়াইয়ে নতুন গতির সঞ্চার হয়েছে।’ আপনিও কি একমত?

হ্যাঁ - (৭২.৯৭ %)
না - (১৪.৮৬ %)
মন্তব্য নেই - (১২.১৬ %)

তারিখ: ১১ মে, ২০২০

প্রশ্ন: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘সরকারের সময়োচিত নানা পদক্ষেপের কারণে এখনো অনেক দেশের তুলনায় আমাদের দেশে পরিস্থিতি ভালো।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৬৫.৫৫ %)
না - (৩০.২৫ %)
মন্তব্য নেই - (৪.২০ %)

তারিখ: ১০ মে, ২০২০

প্রশ্ন: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, ‘দেশের অভ্যন্তরীণ রাজনীতিতে মাথা ঘামানো অনাকাঙ্ক্ষিত, কূটনৈতিক শিষ্টাচার বর্জিত।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৮১.৬১ %)
না - (১০.৩৪ %)
মন্তব্য নেই - (৮.০৫ %)

তারিখ: ০৯ মে, ২০২০

প্রশ্ন: করোনার প্রাদুর্ভাবের কারণে বিপণিবিতান ও দোকানপাট খোলার সিদ্ধান্ত পুনর্বিবেচনার আহ্বান জানিয়েছে কেন্দ্রীয় ১৪ দলীয় জোট। আপনি কি মনে করেন তাদের এ আহ্বান যৌক্তিক?

হ্যাঁ - (৮৭.১৮ %)
না - (২.৫৬ %)
মন্তব্য নেই - (১০.২৬ %)

তারিখ: ০৮ মে, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে দায়িত্বশীলতা দেখিয়েছেন তা দেশে-বিদেশে প্রশংসিত হচ্ছে।’ আপনি কি তার এ বক্তব্য সমর্থন করেন?

হ্যাঁ - (৭২.৭৯ %)
না - (১৫.৪৪ %)
মন্তব্য নেই - (১১.৭৬ %)

তারিখ: ০৭ মে, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপির রাজনীতি এখন টেলিভিশন নির্ভর হয়ে পড়েছে। টেলিভিশন না থাকলে তাদের রাজনীতি অনেকটাই গুরুত্বহীন হয়ে পড়ত। গণমাধ্যমই বিএনপিকে বাঁচিয়ে রেখেছে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৮১.৮২ %)
না - (১০.২৩ %)
মন্তব্য নেই - (৭.৯৫ %)

তারিখ: ০৬ মে, ২০২০

প্রশ্ন: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, ‘করোনা পরিস্থিতিতে যথাযথ নিরাপত্তা ব্যবস্থা নিয়ে ও সতর্কতা অবলম্বন করে উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করতে হবে।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৯০.৪৮ %)
না - (২.৩৮ %)
মন্তব্য নেই - (৭.১৪ %)

তারিখ: ০৫ মে, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব ও ঘরে থেকে স্বাস্থ্যবিধি যদি কঠোরভাবে মেনে না চলি, তাহলে আমাদের দুর্বলতার সুযোগে করোনা আরো বিধ্বংসী হয়ে উঠবে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৮১.১৬ %)
না - (০.০০ %)
মন্তব্য নেই - (১৮.৮৪ %)

তারিখ: ০৪ মে, ২০২০

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘করোনা সংকটে শ্রমিক ছাঁটাই ও লে-অফ করা হবে না। পোশাক শিল্পের মালিকরা এ বিষয়ে উদার মানসিকতার দৃষ্টান্ত স্থাপন করবেন বলে আমার বিশ্বাস।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮১.৫৫ %)
না - (১৪.৫৬ %)
মন্তব্য নেই - (৩.৮৮ %)
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
বেটা
ভার্সন