ঢাকা বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬
২৪ °সে

অনলাইন জরিপ

ধন্যবাদ, আপনার মন্তব্যটি গ্রহণ করা হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘সন্তানদের সবসময় ভালো কাজে ব্যস্ত রাখতে হবে, যাতে তারা উগ্রবাদে জড়িয়ে না পড়ে।’ আপনি কি একমত?

  • হ্যাঁ  (৬৮.১৮%)
    ভোট দিতে ক্লিক করুন
  • না  (২.২৭%)
    ভোট দিতে ক্লিক করুন
  • মন্তব্য নেই  (২৯.৫৫%)
    ভোট দিতে ক্লিক করুন

অনলাইন জরিপের পুরোনো ফলাফল

তারিখ: ১০ ডিসেম্বর, ২০১৯

প্রশ্ন: জাতীয় অধ্যাপক ড. আনিসুজ্জামান বলেছেন, ‘দেশ আজ অনেক ক্ষেত্রেই এগিয়েছে। দুর্নীতিমুক্ত করতে পারলে এই দেশ আরো এগিয়ে যেত।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭১.৪৩ %)
না - (৩.০৬ %)
মন্তব্য নেই - (২৫.৫১ %)

তারিখ: ০৯ ডিসেম্বর, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপির নেতৃত্ব এখন অস্তিত্ব সংকটে।’ আপনি কি তার এ বক্তব্য সমর্থন করেন?

হ্যাঁ - (৭৪.৭৩ %)
না - (১৪.২৯ %)
মন্তব্য নেই - (১০.৯৯ %)

তারিখ: ০৮ ডিসেম্বর, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘আদালত প্রাঙ্গণকে রণাঙ্গন বানিয়ে ক্ষমতায় যাওয়া যাবে না।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৮২.২২ %)
না - (৫.৫৬ %)
মন্তব্য নেই - (১২.২২ %)

তারিখ: ০৭ ডিসেম্বর, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ‘সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আদালতের ভেতরে যে ঔদ্ধত্য আচরণ দেখিয়েছেন সেটা ক্ষমার অযোগ্য।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮৭.২২ %)
না - (৯.০২ %)
মন্তব্য নেই - (৩.৭৬ %)

তারিখ: ০৫ ডিসেম্বর, ২০১৯

প্রশ্ন: অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেছেন, ‘বিএনপিপন্থি আইনজীবীদের হট্টগোল আদালত অবমাননার শামিল।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮৮.৮৯ %)
না - (৫.৫৬ %)
মন্তব্য নেই - (৫.৫৬ %)

তারিখ: ০৫ ডিসেম্বর, ২০১৯

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘দ্রব্যমূল্য বৃদ্ধির কারসাজির সঙ্গে জড়িতদের বিরুদ্ধে সরকার কঠোর অবস্থানে রয়েছে।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৭৮.৭২ %)
না - (১৭.০২ %)
মন্তব্য নেই - (৪.২৬ %)

তারিখ: ০৪ ডিসেম্বর, ২০১৯

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিলবোর্ড দেখিয়ে নেতা হওয়া যায় না, নেতা হতে গেলে জনপ্রিয় হতে হয়।’ আপনি কি এই বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৬৫.২২ %)
না - (৪.৩৫ %)
মন্তব্য নেই - (৩০.৪৩ %)

তারিখ: ০৩ ডিসেম্বর, ২০১৯

প্রশ্ন: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি হতে পারে একমাত্র আইনি প্রক্রিয়ার মাধ্যমে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭৬.৪৭ %)
না - (১৮.৮২ %)
মন্তব্য নেই - (৪.৭১ %)

তারিখ: ০২ ডিসেম্বর, ২০১৯

প্রশ্ন: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘জিয়াউর রহমান রাজনীতিতে বণিকায়ন ও দুর্বৃত্তায়ন করেছিলেন। রাজনীতিকে ব্যবসায়ীদের হাতে তুলে দিয়েছিলেন।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৮০.৩৩ %)
না - (১৪.৭৫ %)
মন্তব্য নেই - (৪.৯২ %)

তারিখ: ০১ ডিসেম্বর, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘রাজনীতি নিজের ভাগ্য নয়, জনগণের ভাগ্য গড়ার হাতিয়ার।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৭৪.৭৩ %)
না - (১০.৯৯ %)
মন্তব্য নেই - (১৪.২৯ %)

তারিখ: ৩০ নভেম্বর, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপির কাছে আইনের শাসন, বিচারব্যবস্থা, আদালত নিরাপদ নয়।’ আপনি কি তার এ বক্তব্য সমর্থন করেন?

হ্যাঁ - (৭৬.৯২ %)
না - (১৭.০৯ %)
মন্তব্য নেই - (৫.৯৮ %)

তারিখ: ২৯ নভেম্বর, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপির নেতিবাচক রাজনীতিই তাদের ধ্বংস ডেকে এনেছে।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮৭.১৮ %)
না - (৮.৯৭ %)
মন্তব্য নেই - (৩.৮৫ %)

তারিখ: ২৮ নভেম্বর, ২০১৯

প্রশ্ন: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘হলি আর্টিজান মামলার রায়ে বিচার ব্যবস্থার প্রতি জনগণের আস্থা আরো প্রতিষ্ঠিত হয়েছে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৪৯.৫৮ %)
না - (৪২.০২ %)
মন্তব্য নেই - (৮.৪০ %)

তারিখ: ২৭ নভেম্বর, ২০১৯

প্রশ্ন: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আওয়ামী লীগ মানে ধ্বংসস্তূপে দাঁড়িয়ে সৃষ্টির স্লোগান। সব দুঃসময়ের বিরুদ্ধে, দুর্যোগের বিরুদ্ধে লড়াই করে আওয়ামী লীগ আজ ক্ষমতায়।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮০.০০ %)
না - (১২.৮০ %)
মন্তব্য নেই - (৭.২০ %)

তারিখ: ২৫ নভেম্বর, ২০১৯

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘অনুমতি না নিয়ে সভা-সমাবেশ করার সক্ষমতা বা সাহস কোনোটাই বিএনপির নেই।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৩৬.৯৪ %)
না - (৫৫.৪১ %)
মন্তব্য নেই - (৭.৬৬ %)

তারিখ: ২৪ নভেম্বর, ২০১৯

প্রশ্ন: বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি শাজাহান খান বলেছেন, ‘জামিন অযোগ্য ধারার কারণে পরিবহন শ্রমিকদের পরিবারে সংকট তৈরি হওয়ার পাশাপাশি চালকেরও ঘাটতি দেখা দেবে।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৬২.২৮ %)
না - (৩৫.০৯ %)
মন্তব্য নেই - (২.৬৩ %)

তারিখ: ২৪ নভেম্বর, ২০১৯

প্রশ্ন: জাতিসংঘের সাবেক মহাসচিব বান কি মুন বলেছেন, ‘রোহিঙ্গা সংকট নিরসনে রাজনৈতিক সমাধান দরকার।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৭৩.২৪ %)
না - (২.৮২ %)
মন্তব্য নেই - (২৩.৯৪ %)

তারিখ: ২৩ নভেম্বর, ২০১৯

প্রশ্ন: অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, ‘মিয়ানমার থেকে বিতাড়িত রোহিঙ্গারা বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রতি ও অর্থনৈতিক অগ্রগতিকে ব্যাহত করছে।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৮৫.২২ %)
না - (০.৮৭ %)
মন্তব্য নেই - (১৩.৯১ %)

তারিখ: ২১ নভেম্বর, ২০১৯

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘নতুন সড়ক পরিবহন আইনের বিধিমালা তৈরি হচ্ছে। বিধি হয়ে গেলেই আর কোনো সমস্যা থাকবে না।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮১.৩৬ %)
না - (১৩.৫৬ %)
মন্তব্য নেই - (৫.০৮ %)

তারিখ: ২১ নভেম্বর, ২০১৯

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি নেতিবাচক রাজনীতির কারণে, তারা সব ঘাঁটি হারাচ্ছে। নির্বাচনে এবং আন্দোলনে ব্যর্থ হয়ে এখন ষড়যন্ত্র শুরু করেছে।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৭৫.৪৭ %)
না - (২০.৭৫ %)
মন্তব্য নেই - (৩.৭৭ %)
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
বেটা
ভার্সন