ঢাকা শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬
২২ °সে

অনলাইন জরিপ

ধন্যবাদ, আপনার মন্তব্যটি গ্রহণ করা হয়েছে।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘সমুদ্রের ওপারের বাস্তবতাবিবর্জিত সিদ্ধান্তের কারণেই বিএনপির দৈন্যদশা।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?

  • হ্যাঁ  (৭৭.৭৮%)
    ভোট দিতে ক্লিক করুন
  • না  (২২.২২%)
    ভোট দিতে ক্লিক করুন
  • মন্তব্য নেই  (০.০০%)
    ভোট দিতে ক্লিক করুন

অনলাইন জরিপের পুরোনো ফলাফল

তারিখ: ১৮ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘প্যারোলে মুক্তির বিষয়টি একান্তই খালেদা জিয়া এবং তার পরিবারের সিদ্ধান্ত। এটা দলের কোনো বিষয় নয়।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭০.৩৭ %)
না - (৫.৫৬ %)
মন্তব্য নেই - (২৪.০৭ %)

তারিখ: ১৭ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: প্রধান তথ্য কমিশনার মরতুজা আহমদ বলেছেন, ‘প্রান্তিকজনের তথ্যপ্রাপ্তি নিশ্চিত করতেই তথ্য অধিকার আইন করা হয়েছে।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭২.৫০ %)
না - (২০.০০ %)
মন্তব্য নেই - (৭.৫০ %)

তারিখ: ১৬ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ‘বালাদেশ বিনিয়োগের সুযোগ তৈরি করেছে। ব্যবসায় সুযোগ-সুবিধা বৃদ্ধি পেয়েছে’। আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭১.০৫ %)
না - (২১.০৫ %)
মন্তব্য নেই - (৭.৮৯ %)

তারিখ: ১৪ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম, প্রেস ব্রিফিংয়ে মিথ্যাচার না করে শপথ নিয়ে সংসদে এসে জনগণের কথা বলতে বিএনপির নির্বাচিত সংসদ সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন। বিএনপি কি সাড়া দেবে বলে মনে করেন?

হ্যাঁ - (৭৭.৯৫ %)
না - (১৬.৫৪ %)
মন্তব্য নেই - (৫.৫১ %)

তারিখ: ১৩ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, ‘শিক্ষাক্ষেত্রে সকল দুর্নীতি শূন্যের কোটায় আনতে হবে।’ আপনি কি এটা সম্ভব বলে মনে করেন?

হ্যাঁ - (৮২.০২ %)
না - (১১.২৪ %)
মন্তব্য নেই - (৬.৭৪ %)

তারিখ: ১২ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘সরকার নয়, বিএনপির নেতারাই বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে তামাশা করছে।’ আপনিও কি তাই মনে করেন?

হ্যাঁ - (২৯.৮৮ %)
না - (৬৯.৮২ %)
মন্তব্য নেই - (০.৩০ %)

তারিখ: ১১ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: মেডিক্যাল কলেজের মতো সব পাবলিক বিশ্ববিদ্যালয়েও সমন্বিত বা গুচ্ছ পদ্ধতিতে একসঙ্গে ভর্তি পরীক্ষা নেওয়ার পক্ষে মত দিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি। তিনি বলেন, ‘সমন্বিত ভর্তি পরীক্ষাটি শিক্ষার্থী এবং অভিভাবকদের জন্য খুবই জরুরি।’ আপনিও কি বিষয়টি সমর্থন করেন?

হ্যাঁ - (৮১.১০ %)
না - (৪.২৭ %)
মন্তব্য নেই - (১৪.৬৩ %)

তারিখ: ১০ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ‘বাংলাদেশ ও কাতারের সংসদ সদস্যদের পারস্পরিক সফর ও অভিজ্ঞতা বিনিময়ের মাধ্যমে দুই দেশের মধ্যে বিদ্যমান বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো সুদৃঢ় হবে’। আপনি কি একমত?

হ্যাঁ - (৭৪.২৯ %)
না - (১৭.১৪ %)
মন্তব্য নেই - (৮.৫৭ %)

তারিখ: ০৯ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘প্যারোলে মুক্তি চাইতে হয়, না চাইলে সরকার কাউকে জোর করে প্যারোল দিতে পারে না’। আপনি কি একমত?

হ্যাঁ - (৭৫.০০ %)
না - (৮.৮২ %)
মন্তব্য নেই - (১৬.১৮ %)

তারিখ: ০৮ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ‘বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে প্যারোলে মুক্তি দেওয়ার মতো পরিস্থিতি এখনো তৈরি হয়নি।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৬.১৫ %)
না - (১৪.৬৮ %)
মন্তব্য নেই - (৯.১৭ %)

তারিখ: ০৭ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, পুরান ঢাকার ভবনগুলো এমনভাবে গড়ে উঠেছে, রাতারাতি ভেঙে ফেলে নিরাপদ, ঝুঁকিমুক্ত ও পরিবেশসম্মত আবাসন গড়ে তোলা সম্ভব হয়নি। আপাতত পুরান ঢাকায় একেবারে ঝুঁকিহীন সব রকম ব্যবস্থা করা সম্ভব হচ্ছে না।’। আপনি কি একমত

হ্যাঁ - (৭১.৪৩ %)
না - (১৪.২৯ %)
মন্তব্য নেই - (১৪.২৯ %)

তারিখ: ০৬ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন (এলজিআরডি) ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, ‘কৃষিকে কোনোক্রমেই অর্থনৈতিক নীতি-নির্ধারণের ক্ষেত্রে অবহেলা করার সুযোগ নেই বরং অদূর ভবিষ্যতে বিশ্ব বাজারে খাদ্যপণ্যের সংকটের আশঙ্কা থেকে পরিত্রাণ লাভের জন্য ও দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ রাখার লক্ষ্যে কৃষিখাতের ওপর জোর দিতে হবে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭৩.৪৯ %)
না - (২.৪১ %)
মন্তব্য নেই - (২৪.১০ %)

তারিখ: ০৫ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘টিভি-সংবাদপত্রে আওয়ামী লীগের চেয়ে বিএনপির প্রচারই বেশি। বিএনপি টিভি-রেডিও-সংবাদপত্রে যে প্রচার পায়, ক্ষমতায় থেকেও আওয়ামী লীগ তা পায় না।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৩৭.১২ %)
না - (৬২.০১ %)
মন্তব্য নেই - (০.৮৭ %)

তারিখ: ০৪ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘দেশে একটি সুস্থ সংস্কৃতির চর্চার লক্ষ্যে চলচ্চিত্র শিল্পের সোনালি অধ্যায় ফিরিয়ে আনতে হবে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭৭.৭৮ %)
না - (৬.৩৫ %)
মন্তব্য নেই - (১৫.৮৭ %)

তারিখ: ০৩ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, ‘ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান চালাতে গেলে টাকার প্রয়োজন হয়; কিন্তু টাকার অভাবে কোনো প্রতিষ্ঠান বন্ধ হয় না। প্রতিষ্ঠান বন্ধ হয় তার ম্যানেজমেন্টের কারণে’। আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭১.১৭ %)
না - (৪.৫০ %)
মন্তব্য নেই - (২৪.৩২ %)

তারিখ: ০২ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: দুর্নীতি দমন কমিশন (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, ‘দেশে উন্নয়ন হচ্ছে একথা সত্য। তবে মাদক এবং দুর্নীতি নির্মূল না করে উন্নয়ন করলে তা টেকসই নাও হতে পারে’। আপনি কি একমত?

হ্যাঁ - (৭২.৬৪ %)
না - (১.৮৯ %)
মন্তব্য নেই - (২৫.৪৭ %)

তারিখ: ০১ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ‘ভয়াবহ অগ্নিকাণ্ডগুলো নাশকতামূলক কিনা, তা নিয়ে মানুষের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়েছে। তাই এসব খতিয়ে দেখা হচ্ছে’। আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৫.০০ %)
না - (১৫.১৮ %)
মন্তব্য নেই - (৯.৮২ %)

তারিখ: ৩১ মার্চ, ২০১৯

প্রশ্ন: তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বলেছেন, ‘কিছু বিদেশি চ্যানেল বাংলাদেশে জনপ্রিয় হওয়ায় এদেশের কিছু প্রতিষ্ঠান সেই চ্যানেলগুলোতে তাদের পণ্যের বিজ্ঞাপন প্রচার করছে। এতে দেশি টিভি চ্যানেলগুলো ক্ষতিগ্রস্ত হচ্ছে’। আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৩.৯৬ %)
না - (৬.২৫ %)
মন্তব্য নেই - (১৯.৭৯ %)

তারিখ: ৩০ মার্চ, ২০১৯

প্রশ্ন: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, ‘জনগণ ভোট দিতে না পারলে নির্বাচন কমিশনের প্রয়োজন ফুরিয়ে যাবে’। আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৮৮.১৮ %)
না - (৩.৬৪ %)
মন্তব্য নেই - (৮.১৮ %)

তারিখ: ২৯ মার্চ, ২০১৯

প্রশ্ন: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, ‘দেশপ্রেমের অভাবে দেশে জঙ্গিবাদ সন্ত্রাস সৃষ্টি হয়।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৮৪.৩৪ %)
না - (৬.০২ %)
মন্তব্য নেই - (৯.৬৪ %)
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
বেটা
ভার্সন