ঢাকা শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬
৩০ °সে

অনলাইন জরিপ

ধন্যবাদ, আপনার মন্তব্যটি গ্রহণ করা হয়েছে।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগের মতোই স্নাতক প্রথম বর্ষে ভর্তি পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। আপনি কি এই সিদ্ধান্তের সঙ্গে একমত?

  • হ্যাঁ  (৮৭.০৪%)
    ভোট দিতে ক্লিক করুন
  • না  (০.০০%)
    ভোট দিতে ক্লিক করুন
  • মন্তব্য নেই  (১২.৯৬%)
    ভোট দিতে ক্লিক করুন

অনলাইন জরিপের পুরোনো ফলাফল

তারিখ: ৩০ জুলাই, ২০১৯

প্রশ্ন: ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, ‘ডাকটিকিট একটি জাতির ইতিহাস ও ঐতিহ্যের কথা বলে। নতুন প্রজন্মকে তাই ডাক টিকিট সংগ্রহে উত্সাহিত করতে হবে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৬৬.৬৭ %)
না - (৬.৯০ %)
মন্তব্য নেই - (২৬.৪৪ %)

তারিখ: ২৯ জুলাই, ২০১৯

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি সংকটে আছে, দেশ সংকটে নেই।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৪.৩৪ %)
না - (১৯.০৮ %)
মন্তব্য নেই - (৬.৫৮ %)

তারিখ: ২৮ জুলাই, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি জনগণের আস্থা হারিয়ে ফেলেছে। তাই তারা সত্য কথা বললেও জনগণ তা বিশ্বাস করে না।’ আপনি কি তার এ বক্তব্য সমর্থন করেন?

হ্যাঁ - (৪৫.৩৮ %)
না - (৪৯.৫৮ %)
মন্তব্য নেই - (৫.০৪ %)

তারিখ: ২৭ জুলাই, ২০১৯

প্রশ্ন: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘সংসদ ভেঙে দিয়ে অবিলম্বে নিরপেক্ষ সরকারের অধীনে নতুন নির্বাচনের ব্যবস্থা করুন।’ আপনি কি তার এই বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৪০.২০ %)
না - (৫২.৫১ %)
মন্তব্য নেই - (৭.২৯ %)

তারিখ: ২৬ জুলাই, ২০১৯

প্রশ্ন: স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ‘আমরা নিশ্চিত করে বলতে পারি, ডেঙ্গুতে আক্রান্ত একজন রোগীও চিকিত্সাসেবার বাইরে নেই।’ এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ - (৮৯.৫২ %)
না - (৭.৬২ %)
মন্তব্য নেই - (২.৮৬ %)

তারিখ: ২৫ জুলাই, ২০১৯

প্রশ্ন: কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, ‘দেশকে অস্থিতিশীল করার জন্য যারা পরিকল্পিতভাবে দেশে গুজব ছড়িয়ে আতঙ্ক তৈরি করছে তাদের কঠোর হাতে দমন করা হবে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৬৮.২৪ %)
না - (৯.৪১ %)
মন্তব্য নেই - (২২.৩৫ %)

তারিখ: ২৪ জুলাই, ২০১৯

প্রশ্ন: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘পরিস্থিতি অস্থিতিশীল করতে ছেলেধরার গুজব ছড়িয়ে মানুষ হত্যা করা হচ্ছে।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৭৫.৪৭ %)
না - (১২.৫৮ %)
মন্তব্য নেই - (১১.৯৫ %)

তারিখ: ২৩ জুলাই, ২০১৯

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘প্রিয় সাহার বক্তব্য মার্কিন প্রেসিডেন্টের কাছে বলা—এটা আমাদের দেশকে ছোটো করা। এটা একটি কাল্পনিক বক্তব্য, উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭৮.২০ %)
না - (৫.২৬ %)
মন্তব্য নেই - (১৬.৫৪ %)

তারিখ: ২২ জুলাই, ২০১৯

প্রশ্ন: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘প্রিয়া সাহা কেন ট্রাম্পের কাছে মিথ্যা অভিযোগ করেছেন, সেই ব্যাখ্যা শুনতে হবে। তড়িঘড়ি করে কোনো আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে না।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮৩.৩৩ %)
না - (৮.৩৩ %)
মন্তব্য নেই - (৮.৩৩ %)

তারিখ: ২১ জুলাই, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘প্রিয়া সাহার বক্তব্য সম্পূর্ণ অসত্য ও উদ্দেশ্যপ্রণোদিত।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৭৯.২৩ %)
না - (৫.৪৬ %)
মন্তব্য নেই - (১৫.৩০ %)

তারিখ: ২০ জুলাই, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘নির্বাচন ও আন্দোলনে ব্যর্থ হয়ে সরকারের বিরুদ্ধে কাল্পনিক অভিযোগ করা ছাড়া বিএনপির আর কোনো কিছুই করার নেই।’ আপনিও কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৬.৭০ %)
না - (১৫.৫৩ %)
মন্তব্য নেই - (৭.৭৭ %)

তারিখ: ১৯ জুলাই, ২০১৯

প্রশ্ন: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন রোহিঙ্গাদের প্রত্যাবাসনে মিয়ানমারের ওপর সম্ভাব্য সব ধরনের চাপ সৃষ্টি করতে মার্কিন আইনপ্রণেতাদের প্রতি অনুরোধ জানিয়েছে। এতে কার্যকরী পদক্ষেপ নেবে বলে কি মনে করেন?

হ্যাঁ - (৮২.১৪ %)
না - (১০.৭১ %)
মন্তব্য নেই - (৭.১৪ %)

তারিখ: ১৮ জুলাই, ২০১৯

প্রশ্ন: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘সবার দল করার অধিকার থাকলেও পদ পাওয়ার অধিকার নেই। দলের পদ দিতে হবে বেছে বেছে।’ আপনি কি এর সঙ্গে একমত?

হ্যাঁ - (৭৬.২৭ %)
না - (১০.১৭ %)
মন্তব্য নেই - (১৩.৫৬ %)

তারিখ: ১৭ জুলাই, ২০১৯

প্রশ্ন: বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেন, ‘আগামী ১৫ দিনের মধ্যে পেঁয়াজ, আদা ও রসুনের দাম সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে চলে আসবে।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৬৬.০৪ %)
না - (২৮.৩০ %)
মন্তব্য নেই - (৫.৬৬ %)

তারিখ: ১৬ জুলাই, ২০১৯

প্রশ্ন: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘রেজিস্ট্রেশন সম্পন্ন হলে অনলাইন গণমাধ্যমগুলোর শৃঙ্খলা প্রতিষ্ঠিত হবে। আপনি কি একমত?

হ্যাঁ - (৭৭.৯৭ %)
না - (৬.৭৮ %)
মন্তব্য নেই - (১৫.২৫ %)

তারিখ: ১৫ জুলাই, ২০১৯

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘গত এক দশকে দুর্যোগ ব্যবস্থাপনায় কাঙ্ক্ষিত সফলতা অর্জন করেছে বাংলাদেশ। একসময়ের বন্যা, খরা, মঙ্গা, দুর্যোগ-দুর্ভিক্ষপীড়িত বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসপূর্ণ।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭২.০০ %)
না - (২১.৩৩ %)
মন্তব্য নেই - (৬.৬৭ %)

তারিখ: ১৪ জুলাই, ২০১৯

প্রশ্ন: তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘জিয়াউর রহমানের মৃত্যুতে সবচেয়ে বেশি লাভবান হয়েছেন বেগম জিয়া ও তার ছেলে তারেক। তারা রাষ্ট্র-ক্ষমতায় থেকেও জিয়া হত্যার বিচার চাননি।’ আপনি কি তার এই বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৭৭.৯৮ %)
না - (১৪.৬৮ %)
মন্তব্য নেই - (৭.৩৪ %)

তারিখ: ১৩ জুলাই, ২০১৯

প্রশ্ন: ষঁশিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, ‘দেশীয় প্রতিষ্ঠানগুলোকে বড়ো বড়ো বিদেশি প্রতিষ্ঠানগুলোর সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকতে হবে। এজন্য তাদের পণ্য বিপণনের মাধ্যমে ক্রেতাদের আস্তা অর্জন করতে হবে।’ আপনি কি তার এই বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৬২.২২ %)
না - (২.২২ %)
মন্তব্য নেই - (৩৫.৫৬ %)

তারিখ: ১২ জুলাই, ২০১৯

প্রশ্ন: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক বলেছেন, ‘যুদ্ধাপরাধীর সন্তানরা কোনোভাবেই আওয়ামী লীগের সদস্য হতে পারবে না। যদি কোথাও সদস্য হয়ে থাকে তাহলে তাকে বহিষ্কার করা হবে। এটা নিয়ে বিতর্কের কিছু নেই।’ আপনিও কি তার এই বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৮৪.৭২ %)
না - (৫.৫৬ %)
মন্তব্য নেই - (৯.৭২ %)

তারিখ: ১১ জুলাই, ২০১৯

প্রশ্ন: ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, ‘এখন পর্যন্ত ডিজিটাল নিরাপত্তা আইনের কোনো অপব্যবহার হয়নি।’ আপনি কি একমত

হ্যাঁ - (৭২.৭৩ %)
না - (২৩.৬৪ %)
মন্তব্য নেই - (৩.৬৪ %)
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
বেটা
ভার্সন