ঢাকা শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬
২৮ °সে

অনলাইন জরিপ

ধন্যবাদ, আপনার মন্তব্যটি গ্রহণ করা হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘মুক্তিযুদ্ধের প্রধান সাহায্যকারী দেশ হিসেবে ভারতকে মুজিববর্ষে আমন্ত্রণ জানানো হয়েছে।’ আপনিও কি তা-ই মনে করেন?

  • হ্যাঁ  (৮৭.৩২%)
    ভোট দিতে ক্লিক করুন
  • না  (১২.৬৮%)
    ভোট দিতে ক্লিক করুন
  • মন্তব্য নেই  (০.০০%)
    ভোট দিতে ক্লিক করুন

অনলাইন জরিপের পুরোনো ফলাফল

তারিখ: ১৭ জুলাই, ২০১৯

প্রশ্ন: বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেন, ‘আগামী ১৫ দিনের মধ্যে পেঁয়াজ, আদা ও রসুনের দাম সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে চলে আসবে।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৬৬.০৪ %)
না - (২৮.৩০ %)
মন্তব্য নেই - (৫.৬৬ %)

তারিখ: ১৬ জুলাই, ২০১৯

প্রশ্ন: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘রেজিস্ট্রেশন সম্পন্ন হলে অনলাইন গণমাধ্যমগুলোর শৃঙ্খলা প্রতিষ্ঠিত হবে। আপনি কি একমত?

হ্যাঁ - (৭৭.৯৭ %)
না - (৬.৭৮ %)
মন্তব্য নেই - (১৫.২৫ %)

তারিখ: ১৫ জুলাই, ২০১৯

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘গত এক দশকে দুর্যোগ ব্যবস্থাপনায় কাঙ্ক্ষিত সফলতা অর্জন করেছে বাংলাদেশ। একসময়ের বন্যা, খরা, মঙ্গা, দুর্যোগ-দুর্ভিক্ষপীড়িত বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসপূর্ণ।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭২.০০ %)
না - (২১.৩৩ %)
মন্তব্য নেই - (৬.৬৭ %)

তারিখ: ১৪ জুলাই, ২০১৯

প্রশ্ন: তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘জিয়াউর রহমানের মৃত্যুতে সবচেয়ে বেশি লাভবান হয়েছেন বেগম জিয়া ও তার ছেলে তারেক। তারা রাষ্ট্র-ক্ষমতায় থেকেও জিয়া হত্যার বিচার চাননি।’ আপনি কি তার এই বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৭৭.৯৮ %)
না - (১৪.৬৮ %)
মন্তব্য নেই - (৭.৩৪ %)

তারিখ: ১৩ জুলাই, ২০১৯

প্রশ্ন: ষঁশিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, ‘দেশীয় প্রতিষ্ঠানগুলোকে বড়ো বড়ো বিদেশি প্রতিষ্ঠানগুলোর সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকতে হবে। এজন্য তাদের পণ্য বিপণনের মাধ্যমে ক্রেতাদের আস্তা অর্জন করতে হবে।’ আপনি কি তার এই বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৬২.২২ %)
না - (২.২২ %)
মন্তব্য নেই - (৩৫.৫৬ %)

তারিখ: ১২ জুলাই, ২০১৯

প্রশ্ন: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক বলেছেন, ‘যুদ্ধাপরাধীর সন্তানরা কোনোভাবেই আওয়ামী লীগের সদস্য হতে পারবে না। যদি কোথাও সদস্য হয়ে থাকে তাহলে তাকে বহিষ্কার করা হবে। এটা নিয়ে বিতর্কের কিছু নেই।’ আপনিও কি তার এই বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৮৪.৭২ %)
না - (৫.৫৬ %)
মন্তব্য নেই - (৯.৭২ %)

তারিখ: ১১ জুলাই, ২০১৯

প্রশ্ন: ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, ‘এখন পর্যন্ত ডিজিটাল নিরাপত্তা আইনের কোনো অপব্যবহার হয়নি।’ আপনি কি একমত

হ্যাঁ - (৭২.৭৩ %)
না - (২৩.৬৪ %)
মন্তব্য নেই - (৩.৬৪ %)

তারিখ: ১০ জুলাই, ২০১৯

প্রশ্ন: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘যারা দরিদ্র ও অসহায় তাদের কাছে সরকারি আইনি সেবা পৌঁছে দিতে হবে, তাহলেই জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা প্রতিষ্ঠার মূল উদ্দেশ্য সফল হবে।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৬৮.১৮ %)
না - (৬.৮২ %)
মন্তব্য নেই - (২৫.০০ %)

তারিখ: ০৯ জুলাই, ২০১৯

প্রশ্ন: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, ‘যানজটের অন্যতম কারণ রিকশা।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮০.৪৫ %)
না - (১১.২৮ %)
মন্তব্য নেই - (৮.২৭ %)

তারিখ: ০৮ জুলাই, ২০১৯

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘হরতাল এখন আর গণতান্ত্রিক আন্দোলনের কার্যকর হাতিয়ার নয়, এটা মরিচা ধরে গেছে।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৭১.৭৪ %)
না - (১৬.৩০ %)
মন্তব্য নেই - (১১.৯৬ %)

তারিখ: ০৭ জুলাই, ২০১৯

প্রশ্ন: গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, ‘একমাত্র নৈতিক শিক্ষাই নয়ন বন্ডদের উত্থান ঠেকাতে পারে। শিক্ষার্থীদের পাঠ্যপুস্তকের পাশাপাশি প্রকৃত নৈতিক শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে।’ আপনিও কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৬.৪৭ %)
না - (১.১৮ %)
মন্তব্য নেই - (২২.৩৫ %)

তারিখ: ০৬ জুলাই, ২০১৯

প্রশ্ন: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘দেশের সব গণতান্ত্রিক প্রতিষ্ঠানকে ধ্বংস করে দেওয়া হয়েছে। এই মুহূর্তে দেশে গণতন্ত্র ফিরে আসা মানে খালেদা জিয়ার মুক্তি। তার মুক্তি হলে সেটি হবে গণতন্ত্রের মুক্তি, গণমাধ্যমের মুক্তি।’ আপনি কি তার এই মন্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৩৪.৩৫ %)
না - (৫৮.৫০ %)
মন্তব্য নেই - (৭.১৪ %)

তারিখ: ০৪ জুলাই, ২০১৯

প্রশ্ন: তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘তারেক রহমানের কারণেই বিএনপির রাজনীতি তলানিতে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৮৭.০১ %)
না - (৭.৭৯ %)
মন্তব্য নেই - (৫.১৯ %)

তারিখ: ০৪ জুলাই, ২০১৯

প্রশ্ন: প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী বলেছেন, ‘রোহিঙ্গা সংকট দক্ষিণ এশিয়ার দেশগুলোর মধ্যে ভবিষ্যতে সবচেয়ে বড়ো নিরাপত্তা হুমকি হিসেবে দেখা দেবে।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৮.২১ %)
না - (১.২৮ %)
মন্তব্য নেই - (২০.৫১ %)

তারিখ: ০২ জুলাই, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বাস্তব কারণে (গ্যাসের) যৌক্তিক কিছু দাম সমন্বয় করা হয়েছে। আশা করি, দেশের মানুষ বিষয়টাকে সহজভাবেই নেবেন।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৭৫.১৬ %)
না - (২২.২২ %)
মন্তব্য নেই - (২.৬১ %)

তারিখ: ০২ জুলাই, ২০১৯

প্রশ্ন: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ‘শিক্ষার্থীদের মানসিক অবস্থা বিবেচনায় নিয়ে পাঠ্যপুস্তক প্রণয়ন করতে হবে। বিনোদনের মাধ্যমে যে শিক্ষা দেওয়া হয় তা খুবই টেকসই হয়।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৭৭.৯৭ %)
না - (৪.২৪ %)
মন্তব্য নেই - (১৭.৮০ %)

তারিখ: ০১ জুলাই, ২০১৯

প্রশ্ন: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেছেন, ‘শতভাগ ভোটপড়া কোনো স্বাভাবিক ঘটনা নয়, তবে এ বিষয়ে নির্বাচন কমিশনের করণীয় কিছু নেই।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৮৬.৩৬ %)
না - (১৩.৬৪ %)
মন্তব্য নেই - (০.০০ %)

তারিখ: ৩০ জুন, ২০১৯

প্রশ্ন: জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ বলেছেন, ‘কালো টাকা সাদা করার সুযোগ দিলে বিত্তশালীরা বিনিয়োগ করবেন। না হলে টাকা পাচার হয়ে যাবে। এসব টাকা বিনিয়োগ হলে এবং শিল্পপ্রতিষ্ঠান গড়ে তোলা হলে কর্মসংস্থান বাড়বে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৮৩.০২ %)
না - (৫.৬৬ %)
মন্তব্য নেই - (১১.৩২ %)

তারিখ: ২৯ জুন, ২০১৯

প্রশ্ন: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, ‘আমাদের পুলিশ ও গোয়েন্দা সদস্যরা অত্যন্ত দক্ষ। আমাদের নজর এড়িয়ে কেউ পার পায়নি।’ আপনি কি এর সঙ্গে একমত?

হ্যাঁ - (৭৯.৮০ %)
না - (১২.১২ %)
মন্তব্য নেই - (৮.০৮ %)

তারিখ: ২৮ জুন, ২০১৯

প্রশ্ন: পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য বলেছেন, ‘দেশীয় দুগ্ধশিল্প নষ্ট করতেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষক দুধের মান নিয়ে গবেষণা প্রতিবেদন প্রকাশ করেছেন।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৮৯.২২ %)
না - (১০.৭৮ %)
মন্তব্য নেই - (০.০০ %)
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
বেটা
ভার্সন