ঢাকা বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬
২৫ °সে

অনলাইন জরিপ

ধন্যবাদ, আপনার মন্তব্যটি গ্রহণ করা হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘সন্তানদের সবসময় ভালো কাজে ব্যস্ত রাখতে হবে, যাতে তারা উগ্রবাদে জড়িয়ে না পড়ে।’ আপনি কি একমত?

  • হ্যাঁ  (৬৫.৮৫%)
    ভোট দিতে ক্লিক করুন
  • না  (২.৪৪%)
    ভোট দিতে ক্লিক করুন
  • মন্তব্য নেই  (৩১.৭১%)
    ভোট দিতে ক্লিক করুন

অনলাইন জরিপের পুরোনো ফলাফল

তারিখ: ১৪ মার্চ, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, ‘ডাকসু নির্বাচন অবাধ ও সুষ্ঠু না হলে প্যানেলের প্রার্থীদের পক্ষে বিজয়ী হওয়া সম্ভব হতো না। আর যে ছোট ছোট অভিযোগ উঠেছে তা ছিল ভুল বুঝাবুঝি’। আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৩.৭২ %)
না - (২০.৪৪ %)
মন্তব্য নেই - (৫.৮৪ %)

তারিখ: ১৩ মার্চ, ২০১৯

প্রশ্ন: পুনরায় ডাকসু নির্বাচনের কোনো সুযোগ নেই বলে জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রোভিসি অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ। আপনি কি এর সঙ্গে একমত?

হ্যাঁ - (৬৮.১৮ %)
না - (২৩.৮৬ %)
মন্তব্য নেই - (৭.৯৫ %)

তারিখ: ১২ মার্চ, ২০১৯

প্রশ্ন: ডাকসু নির্বাচন নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভিসি) অধ্যাপক আখতারুজ্জামান বলেছেন, ‘দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া খুব উত্সবমুখর ও শান্তিপূর্ণভাবে ভোট হয়েছে।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৯.৯১ %)
না - (১৮.৩৮ %)
মন্তব্য নেই - (১.৭১ %)

তারিখ: ১১ মার্চ, ২০১৯

প্রশ্ন: অর্থনৈতিক অগ্রযাত্রার পাশাপাশি নারীর ক্ষমতায়নে বাংলাদেশ বিশ্বে রোল মডেল হয়ে দাঁড়াবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। আপনি কি এই বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৮০.৬৫ %)
না - (১৩.৯৮ %)
মন্তব্য নেই - (৫.৩৮ %)

তারিখ: ১০ মার্চ, ২০১৯

প্রশ্ন: বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ‘ব্যবসায় প্রতিযোগিতা না থাকলে সাধারণ মানুষ ক্ষতিগ্রস্ত হবে। প্রতিযোগিতা সৃষ্টির মাধ্যমে পণ্যের ন্যায্যমূল্য নিশ্চিত করা সম্ভব।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৬৭.৩৫ %)
না - (৭.১৪ %)
মন্তব্য নেই - (২৫.৫১ %)

তারিখ: ০৯ মার্চ, ২০১৯

প্রশ্ন: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, ‘বাংলাদেশ নারীর ক্ষমতায়নে অনেক এগিয়ে আছে।’ আপনি কি তার কথার সঙ্গে একমত?

হ্যাঁ - (৬৯.৮৬ %)
না - (১৮.৪৯ %)
মন্তব্য নেই - (১১.৬৪ %)

তারিখ: ০৮ মার্চ, ২০১৯

প্রশ্ন: বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, ‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তাকে মিথ্যা মামলায় কারাগারে রেখে গত এক বছর যাবত্ শারীরিক ও মানসিক নির্যাতন করে যাচ্ছে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৬৪.৮৩ %)
না - (৩১.৪৬ %)
মন্তব্য নেই - (৩.৭১ %)

তারিখ: ০৭ মার্চ, ২০১৯

প্রশ্ন: কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, ‘উদ্ভাবিত বিটি বেগুন কৃষক, ভোক্তা সবাই গ্রহণ করেছে। এর উত্পাদন ভালো এবং বেশ লাভজনক’। আপনি কি একমত?

হ্যাঁ - (৭৭.৪২ %)
না - (৮.০৬ %)
মন্তব্য নেই - (১৪.৫২ %)

তারিখ: ০৬ মার্চ, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, ‘প্রেসক্লাবে বক্তব্য আর ব্রিফিং করে বিএনপির কোনো লাভ হবে না বরং সংসদে আসলে তাদের সহযোগিতা কমরা হবে।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৪৩.৮৭ %)
না - (৫০.৩২ %)
মন্তব্য নেই - (৫.৮১ %)

তারিখ: ০৫ মার্চ, ২০১৯

প্রশ্ন: নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম বলেছেন, ‘উপজেলা নির্বাচনে কোনো ধরনের অবহেলা সহ্য করা হবে না এবং ভোটারদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে হবে।’ এই বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ - (৭৬.০৪ %)
না - (১৮.৭৫ %)
মন্তব্য নেই - (৫.২১ %)

তারিখ: ০৪ মার্চ, ২০১৯

প্রশ্ন: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক জানিয়েছেন, ‘গ্লোবাল এডাল্ট টোবাকো সার্ভে (জিএটিএস) ২০০৯ এবং জিএটিএস ২০১৭-এর তুলনামূলক তথ্যচিত্রে দেখা যায় যে, তামাকের ব্যবহার কমে যাওয়ার ফলে ক্যান্সার রোগীর সংখ্যা ক্রমহ্রাস পাচ্ছে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭১.৬৪ %)
না - (২৩.৮৮ %)
মন্তব্য নেই - (৪.৪৮ %)

তারিখ: ০৩ মার্চ, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘গণতন্ত্র হাইজ্যাককারীদের নিয়ে কামাল হোসেন গণতন্ত্রের কথা বলছেন’। আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭০.৭৩ %)
না - (২৬.২২ %)
মন্তব্য নেই - (৩.০৫ %)

তারিখ: ০২ মার্চ, ২০১৯

প্রশ্ন: রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন বলেছেন, ‘যে দেশ যত বেশি উন্নত, সে দেশের রেল ব্যবস্থাও তেমন উন্নত।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৮২.৬৪ %)
না - (২.৪৮ %)
মন্তব্য নেই - (১৪.৮৮ %)

তারিখ: ০১ মার্চ, ২০১৯

প্রশ্ন: খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম বলেছেন, ‘ভোট বর্জনের সংস্কৃতি চালু করে বিএনপি গণতন্ত্র হত্যার চক্রান্ত করছে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৫৪.৫৫ %)
না - (৪৫.০৬ %)
মন্তব্য নেই - (০.৪০ %)

তারিখ: ২৮ ফেব্রুয়ারি, ২০১৯

প্রশ্ন: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, ‘সিটি কর্পোরেশনে হঠাত্ করে কর, ফি প্রভৃতি বৃদ্ধি করা হলে জনমনে বিরূপ প্রতিক্রিয়া হতে পারে।’। আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৮০.২২ %)
না - (৩.৩০ %)
মন্তব্য নেই - (১৬.৪৮ %)

তারিখ: ২৭ ফেব্রুয়ারি, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, ‘বলপ্রয়োগ করে হলেও রাজধানীর পুরান ঢাকা থেকে কেমিক্যাল ব্যবসায়ীদের সরাতে হবে।’। আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৫.৪১ %)
না - (৫.৭৪ %)
মন্তব্য নেই - (১৮.৮৫ %)

তারিখ: ২৬ ফেব্রুয়ারি, ২০১৯

প্রশ্ন: আন্তর্জাতিক আলু কেন্দ্রের দক্ষিণ এশিয়ার আঞ্চলিক সমন্বয়কারী ও কান্ট্রি ম্যানেজার ড. ইউএস সিং বলেছেন, ‘বাংলাদেশকে আলুর আন্তর্জাতিক বাজারে প্রবেশ করতে হলে চাহিদা অনুযায়ী নতুন নতুন জাত উদ্ভাবন করতে হবে।’। আপনি কি একমত?

হ্যাঁ - (৭৩.৭৭ %)
না - (৩.২৮ %)
মন্তব্য নেই - (২২.৯৫ %)

তারিখ: ২৫ ফেব্রুয়ারি, ২০১৯

প্রশ্ন: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেছেন, ‘রোহিঙ্গা ইস্যুতে রাশিয়া এবং চীন তার পূর্বের অবস্থান থেকে অনেকটা সরে এসেছে।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৭.৬৭ %)
না - (১৯.৪২ %)
মন্তব্য নেই - (২.৯১ %)

তারিখ: ২৪ ফেব্রুয়ারি, ২০১৯

প্রশ্ন: পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন বলেছেন, ‘ছাত্র-ছাত্রীরা প্রযুক্তি শিক্ষায় শিক্ষিত হলে চাকরির জন্য বসে থাকবে না, বরং নিজেরা চাকরির সুযোগ সৃষ্টি করবে।’ আপনিও কি একমত?

হ্যাঁ - (৬০.১৫ %)
না - (২৬.৩২ %)
মন্তব্য নেই - (১৩.৫৩ %)

তারিখ: ২৩ ফেব্রুয়ারি, ২০১৯

প্রশ্ন: তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘চকবাজারের অগ্নিকাণ্ড নিয়ে সরকারকে দায়ী করার অপপ্রয়াসমূলক বিএনপির মন্তব্য দায়িত্বজ্ঞানহীন ও সম্পূর্ণ অগ্রহণযোগ্য।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৪০.০২ %)
না - (৫৯.৯৮ %)
মন্তব্য নেই - (০.০১ %)
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
বেটা
ভার্সন