তারিখ: ০৫ মে, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব ও ঘরে থেকে স্বাস্থ্যবিধি যদি কঠোরভাবে মেনে না চলি, তাহলে আমাদের দুর্বলতার সুযোগে করোনা আরো বিধ্বংসী হয়ে উঠবে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৮১.১৬ %)
না - (০.০০ %)
মন্তব্য নেই - (১৮.৮৪ %)

তারিখ: ০৪ মে, ২০২০

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘করোনা সংকটে শ্রমিক ছাঁটাই ও লে-অফ করা হবে না। পোশাক শিল্পের মালিকরা এ বিষয়ে উদার মানসিকতার দৃষ্টান্ত স্থাপন করবেন বলে আমার বিশ্বাস।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮১.৫৫ %)
না - (১৪.৫৬ %)
মন্তব্য নেই - (৩.৮৮ %)

তারিখ: ০৩ মে, ২০২০

প্রশ্ন: কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, ‘বাংলাদেশে আগামী সাত-আট মাসের মধ্যে খাদ্যের কোনো ঘাটতি হবে না। বরং কিছু খাদ্য উদ্বৃত্ত থাকতে পারে।’ আপনি কি তার এ বক্তব্য সমর্থন করেন?

হ্যাঁ - (৮৫.২৭ %)
না - (১১.৬৩ %)
মন্তব্য নেই - (৩.১০ %)

তারিখ: ০১ মে, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, ‘নির্দেশনা মানলে করোনা ভাইরাস মোকাবিলায় সমস্যা হবে না।’ আপনি কি তার এ বক্তব্য সমর্থন করেন?

হ্যাঁ - (৮৬.৩৬ %)
না - (৫.৬৮ %)
মন্তব্য নেই - (৭.৯৫ %)

তারিখ: ৩০ এপ্রিল, ২০২০

প্রশ্ন: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, গার্মেন্টস কর্মীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত হলে দেশে করোনা পরিস্থিতি মোকাবিলা সহজ হবে।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮৫.৯৬ %)
না - (৬.১৪ %)
মন্তব্য নেই - (৭.৮৯ %)

তারিখ: ২৯ এপ্রিল, ২০২০

প্রশ্ন: করোনার এই সংকটের মধ্যে দেশের বিভেদের রাজনীতি, করোনা ভাইরাসকে আরো বিধ্বংসী ও ভয়ংকর করে তুলতে পারে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আপনি কি এই মন্তব্যের সঙ্গে একমত পোষণ করছেন?

হ্যাঁ - (৮৯.৪৭ %)
না - (১.৭৫ %)
মন্তব্য নেই - (৮.৭৭ %)

তারিখ: ২৭ এপ্রিল, ২০২০

প্রশ্ন: তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘বিএনপি বিষোদগার ও মিথ্যাচারের রাজনীতি পরিহার করতে পারেনি।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮০.৫৬ %)
না - (১৩.৮৯ %)
মন্তব্য নেই - (৫.৫৬ %)

তারিখ: ২৭ এপ্রিল, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি করোনা পরিস্থিতি নিয়েও পুরনো নালিশের রাজনীতি শুরু করছে।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮১.৯৮ %)
না - (১৪.৪১ %)
মন্তব্য নেই - (৩.৬০ %)

তারিখ: ২৬ এপ্রিল, ২০২০

প্রশ্ন: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ‘ডাটাবেজে দরিদ্র ও কর্মহীন মানুষের তালিকা প্রণয়ন করা হলে ত্রাণ বিতরণ কার্যক্রম সুষ্ঠু ও সহজ হবে।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৯১.৪৩ %)
না - (২.৮৬ %)
মন্তব্য নেই - (৫.৭১ %)

তারিখ: ২৫ এপ্রিল, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি জাতীয় টাস্কফোর্স গঠনের নামে জনমনে বিভ্রান্তির ভাইরাস ছড়াচ্ছে।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৮৬.৮৬ %)
না - (৮.৭৬ %)
মন্তব্য নেই - (৪.৩৮ %)

তারিখ: ২৩ এপ্রিল, ২০২০

প্রশ্ন: স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক দাবি করেছেন, ‘আমাদের দেশে করোনা পরিস্থিতি অনেক দেশের চেয়ে ভালো আছে।’ আপনি কি তার এ দাবির সঙ্গে একমত?

হ্যাঁ - (৮১.৪৮ %)
না - (১৮.৫২ %)
মন্তব্য নেই - (০.০০ %)

তারিখ: ২৩ এপ্রিল, ২০২০

প্রশ্ন: নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, ‘জীবন থেমে থাকবে না। জীবন চলাচলের পদ্ধতির পরিবর্তন করতে হবে। গত এক মাসে আমাদের জীবন পরিচালনায় অনেক পরিবর্তন এসেছে। বর্তমান পরিস্থিতি উপলব্ধি করে চলতে হবে।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৬২.৫০ %)
না - (২৫.০০ %)
মন্তব্য নেই - (১২.৫০ %)

তারিখ: ২১ এপ্রিল, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপিকে নিশ্চিহ্ন করার জন্য সরকারের প্রয়োজন নেই। বিএনপিকে নিশ্চিহ্ন করার জন্য সরকার নয়, তারা নিজেরাই যথেষ্ট।’ আপনিও কি একমত?

হ্যাঁ - (২৫.০০ %)
না - (৬৫.০০ %)
মন্তব্য নেই - (১০.০০ %)

তারিখ: ২১ এপ্রিল, ২০২০

প্রশ্ন: স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ‘লকডাউনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমিরের জানাজায় লোকসমাগম ঠেকাতে প্রশাসন ব্যর্থ হয়েছে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৮০.০০ %)
না - (৫.০০ %)
মন্তব্য নেই - (১৫.০০ %)

তারিখ: ২০ এপ্রিল, ২০২০

প্রশ্ন: ‘না বুঝে তড়িঘড়ি করে আওয়ামী লীগের ত্রাণ কমিটি নিয়ে টিআইবি ও বিএনপির বক্তব্যদান চরম দায়িত্বহীনতার পরিচয়’— বলেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। আপনি কি একমত?

হ্যাঁ - (৭০.৮৩ %)
না - (২০.৮৩ %)
মন্তব্য নেই - (৮.৩৩ %)

তারিখ: ১৯ এপ্রিল, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘সবার সম্মিলিত প্রয়াস ও প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বে এই সংকট উত্তরণ সম্ভব।’ আপনি কি তার এ বক্তব্য সমর্থন করেন?

হ্যাঁ - (৩১.৪৩ %)
না - (৬২.৮৬ %)
মন্তব্য নেই - (৫.৭১ %)

তারিখ: ১৮ এপ্রিল, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘দেশের এই মহামারিতে জাতি হিসেবে আমাদের বিভক্তি কোনোভাবেই কাম্য নয়।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৮৪.৬২ %)
না - (৭.৬৯ %)
মন্তব্য নেই - (৭.৬৯ %)

তারিখ: ১৭ এপ্রিল, ২০২০

প্রশ্ন: দেশের সবাই প্রণোদনা প্যাকেজের আওতায় থাকবেন বলে মনে করেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। আপনি কি তার এ বক্তব্য সমর্থন করেন?

হ্যাঁ - (৮৫.৭১ %)
না - (১৪.২৯ %)
মন্তব্য নেই - (০.০০ %)

তারিখ: ১৬ এপ্রিল, ২০২০

প্রশ্ন: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘দেশের সব মানুষকে ঘরে থেকেই এ অদৃশ্য শত্রু করোনা ভাইরাসকে মোকাবিলা করতে হবে। অস্তিত্বের প্রশ্নে সবাইকে জনসমাবেশ এড়িয়ে চলতে হবে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৮৭.৫০ %)
না - (০.০০ %)
মন্তব্য নেই - (১২.৫০ %)

তারিখ: ১৪ এপ্রিল, ২০২০

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের চলমান এই সংকটে দলীয় কোনো রাজনীতি নয়, করোনা ভাইরাসকে মোকাবিলা করে মানুষকে বাঁচানোই হচ্ছে রাজনীতি’ আপনি কি একমত?

হ্যাঁ - (৮১.৫০ %)
না - (৫.৫০ %)
মন্তব্য নেই - (১৩.০০ %)
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
ADD Space
ADD SPACE
x