ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬
৩৫ °সে

অনলাইন জরিপ

ধন্যবাদ, আপনার মন্তব্যটি গ্রহণ করা হয়েছে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘প্রিয় সাহার বক্তব্য মার্কিন প্রেসিডেন্টের কাছে বলা—এটা আমাদের দেশকে ছোটো করা। এটা একটি কাল্পনিক বক্তব্য, উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য।’ আপনি কি একমত?

  • হ্যাঁ  (৭৫.৩১%)
    ভোট দিতে ক্লিক করুন
  • না  (৬.১৭%)
    ভোট দিতে ক্লিক করুন
  • মন্তব্য নেই  (১৮.৫২%)
    ভোট দিতে ক্লিক করুন

অনলাইন জরিপের পুরোনো ফলাফল

তারিখ: ০২ জুলাই, ২০১৯

প্রশ্ন: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ‘শিক্ষার্থীদের মানসিক অবস্থা বিবেচনায় নিয়ে পাঠ্যপুস্তক প্রণয়ন করতে হবে। বিনোদনের মাধ্যমে যে শিক্ষা দেওয়া হয় তা খুবই টেকসই হয়।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৭৭.৯৭ %)
না - (৪.২৪ %)
মন্তব্য নেই - (১৭.৮০ %)

তারিখ: ০১ জুলাই, ২০১৯

প্রশ্ন: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেছেন, ‘শতভাগ ভোটপড়া কোনো স্বাভাবিক ঘটনা নয়, তবে এ বিষয়ে নির্বাচন কমিশনের করণীয় কিছু নেই।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৮৬.৩৬ %)
না - (১৩.৬৪ %)
মন্তব্য নেই - (০.০০ %)

তারিখ: ৩০ জুন, ২০১৯

প্রশ্ন: জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ বলেছেন, ‘কালো টাকা সাদা করার সুযোগ দিলে বিত্তশালীরা বিনিয়োগ করবেন। না হলে টাকা পাচার হয়ে যাবে। এসব টাকা বিনিয়োগ হলে এবং শিল্পপ্রতিষ্ঠান গড়ে তোলা হলে কর্মসংস্থান বাড়বে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৮৩.০২ %)
না - (৫.৬৬ %)
মন্তব্য নেই - (১১.৩২ %)

তারিখ: ২৯ জুন, ২০১৯

প্রশ্ন: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, ‘আমাদের পুলিশ ও গোয়েন্দা সদস্যরা অত্যন্ত দক্ষ। আমাদের নজর এড়িয়ে কেউ পার পায়নি।’ আপনি কি এর সঙ্গে একমত?

হ্যাঁ - (৭৯.৮০ %)
না - (১২.১২ %)
মন্তব্য নেই - (৮.০৮ %)

তারিখ: ২৮ জুন, ২০১৯

প্রশ্ন: পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য বলেছেন, ‘দেশীয় দুগ্ধশিল্প নষ্ট করতেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষক দুধের মান নিয়ে গবেষণা প্রতিবেদন প্রকাশ করেছেন।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৮৯.২২ %)
না - (১০.৭৮ %)
মন্তব্য নেই - (০.০০ %)

তারিখ: ২৭ জুন, ২০১৯

প্রশ্ন: রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন বলেছেন, ‘কুলাউড়ার এই দুর্ঘটনার জন্য রেল মন্ত্রণালয়কে ব্যর্থ বলা যাবে না।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৮৪.২১ %)
না - (১৩.৬৮ %)
মন্তব্য নেই - (২.১১ %)

তারিখ: ২৬ জুন, ২০১৯

প্রশ্ন: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘ইভিএমে যে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়, তা বগুড়া উপ-নির্বাচনের মধ্য দিয়ে প্রমাণ হয়েছে। আপনি কি একমত?

হ্যাঁ - (৭৫.২৯ %)
না - (১৮.৮২ %)
মন্তব্য নেই - (৫.৮৮ %)

তারিখ: ২৫ জুন, ২০১৯

প্রশ্ন: রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, ‘মানুষ হুমড়ি খেয়ে রেলে ওঠে। তাই এই দুর্ঘটনা ঘটে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭১.২২ %)
না - (২২.৩০ %)
মন্তব্য নেই - (৬.৪৭ %)

তারিখ: ২৩ জুন, ২০১৯

প্রশ্ন: ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) প্রতিবেদনে বলা হয়েছে, ‘বেতন বাড়লেও দুর্নীতি করার প্রবণতা কমেনি সরকারি কর্মকর্তা-কর্মচারীগের। নেই দৃশ্যমান কোনো অগ্রগতি।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭০.৮৩ %)
না - (১.৬৭ %)
মন্তব্য নেই - (২৭.৫০ %)

তারিখ: ২৩ জুন, ২০১৯

প্রশ্ন: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, ‘পররাষ্ট্রনীতির ক্ষেত্রে বাংলাদেশ একটি আদর্শ। বাংলাদেশ ও ভারতের রাজনৈতিক নেতাদের পরিপক্বতা এবং দুই দেশের সম্পর্ক অন্যান্য দেশের জন্য অনুকরণীয়।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭৯.০৩ %)
না - (৮.০৬ %)
মন্তব্য নেই - (১২.৯০ %)

তারিখ: ২২ জুন, ২০১৯

প্রশ্ন: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ‘খালেদা জিয়ার মুক্তির পথে বাধা হয়ে দাঁড়িয়েছে সরকার।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৪৪.৮৯ %)
না - (৪০.৩৪ %)
মন্তব্য নেই - (১৪.৭৭ %)

তারিখ: ২১ জুন, ২০১৯

প্রশ্ন: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘জিয়া কখনই দাবি করেননি যে তিনি স্বাধীনতার ঘোষক... কিন্তু বিএনপি জিয়ার মৃত্যুর পর সবসময় ইতিহাস ধ্বংসের চেষ্টা করেছে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৬৬.৯১ %)
না - (২৭.৩৪ %)
মন্তব্য নেই - (৫.৭৬ %)

তারিখ: ২০ জুন, ২০১৯

প্রশ্ন: নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেছেন, ‘কর্তৃত্ববাদী শাসনের অনিশ্চিত গন্তব্যে বাংলাদেশ। বিরোধী দলগুলো অংশগ্রহণ না করায় এবারের উপজেলা নির্বাচন ছিল একতরফা। একতরফা নির্বাচন গণতন্ত্রের জন্য শুভ নয়।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৭৬.৭৭ %)
না - (৪.০৪ %)
মন্তব্য নেই - (১৯.১৯ %)

তারিখ: ১৯ জুন, ২০১৯

প্রশ্ন: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগনে সৈয়দ ইফতেখার আলম সৌরভকে উদ্ধারে পুলিশ কাজ করছে, তিনি উদ্ধার হয়ে যাবেন।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৬৬.১০ %)
না - (১৮.৬৪ %)
মন্তব্য নেই - (১৫.২৫ %)

তারিখ: ১৮ জুন, ২০১৯

প্রশ্ন: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘আমরা গোপন ষড়যন্ত্রের রাজনীতি করি না, চক্রান্তের রাজনীতি করি না। আমরা জনগণকে সঙ্গে নিয়ে এগিয়ে যাচ্ছি। জনগণকে সঙ্গে নিয়েই আমরা একদিন বিজয় অর্জন করব।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৭৪.৫১ %)
না - (১১.৭৬ %)
মন্তব্য নেই - (১৩.৭৩ %)

তারিখ: ১৭ জুন, ২০১৯

প্রশ্ন: কৃষিমন্ত্রী মো. আব্দুর রাজ্জাক বলেছেন, ‘বাংলাদেশ এখন শুধু খাদ্যে স্বয়ংসম্পূর্ণই নয়, খাদ্যে উদ্বৃত্তের দেশ। এখন দরকার জনগণের জন্য নিরাপদ ও পুষ্টিমানের খাবার নিশ্চিত করা। আপনি কি একমত?

হ্যাঁ - (৭০.৪৫ %)
না - (১৫.৯১ %)
মন্তব্য নেই - (১৩.৬৪ %)

তারিখ: ১৬ জুন, ২০১৯

প্রশ্ন: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনকে গ্রেফতারে পুলিশের কোনো গাফিলতি নেই। আপনি কি একমত?

হ্যাঁ - (৭৫.০০ %)
না - (২৩.২১ %)
মন্তব্য নেই - (১.৭৯ %)

তারিখ: ১৫ জুন, ২০১৯

প্রশ্ন: বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. সালেহউদ্দিন আহমেদ বাজেট নিয়ে বলেছেন, ‘এটি বড় বাজেট। এ বিষয়ে কোনো আপত্তি নেই। তবে এটি বাস্তবায়ক কঠিন হবে।’ আপনি একমত?

হ্যাঁ - (৭৬.১৪ %)
না - (০.০০ %)
মন্তব্য নেই - (২৩.৮৬ %)

তারিখ: ১৪ জুন, ২০১৯

প্রশ্ন: ২০১৯-২০ অর্থবছরের জন্য প্রস্তাবিত বাজেট নিয়ে প্রতিক্রিয়ায় বিজিএমইএ সভাপতি রুবানা বলেন, ‘এ বাজেট নিঃসন্দেহে জনকল্যাণমুখী বাজেট। শিল্পের দিক থেকে যদি বলেন, তাহলে বলব শতভাগ খুশি না হলেও আমরা ৭০ ভাগ খুশি।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮৯.০২ %)
না - (৬.১০ %)
মন্তব্য নেই - (৪.৮৮ %)

তারিখ: ১৩ জুন, ২০১৯

প্রশ্ন: ডিআইজি মিজানকাণ্ডে সাময়িক বরখাস্ত হওয়া দুদকের পরিচালক খন্দকার এনামুল বাছির বলেছেন, ‘আমাকে নিয়ে গণমাধ্যমে ভুল, মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য পরিবেশন করা হয়েছে। এতে আমি ক্ষতিগ্রস্ত হয়েছি।’ তার এই বক্তব্যের সঙ্গে আপনিও কি একমত?

হ্যাঁ - (৭৪.২২ %)
না - (২৪.২২ %)
মন্তব্য নেই - (১.৫৬ %)
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
বেটা
ভার্সন