ঢাকা শুক্রবার, ২১ জুন ২০১৯, ৭ আষাঢ় ১৪২৬
৩০ °সে

অনলাইন জরিপ

ধন্যবাদ, আপনার মন্তব্যটি গ্রহণ করা হয়েছে।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘জিয়া কখনই দাবি করেননি যে তিনি স্বাধীনতার ঘোষক... কিন্তু বিএনপি জিয়ার মৃত্যুর পর সবসময় ইতিহাস ধ্বংসের চেষ্টা করেছে।’ আপনি কি একমত?

  • হ্যাঁ  (১০০.০০%)
    ভোট দিতে ক্লিক করুন
  • না  (০.০০%)
    ভোট দিতে ক্লিক করুন
  • মন্তব্য নেই  (০.০০%)
    ভোট দিতে ক্লিক করুন

অনলাইন জরিপের পুরোনো ফলাফল

তারিখ: ০৮ মে, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ‘দুর্নীতি ও অপরাজনীতির জন্য বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তারা (বিএনপি) মিথ্যাচার ও অপপ্রচারের মাধ্যমে আবার জনগণের কাছে যাওয়ার চেষ্টা করছে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭৩.৯৭ %)
না - (১৪.৩৮ %)
মন্তব্য নেই - (১১.৬৪ %)

তারিখ: ০৭ মে, ২০১৯

প্রশ্ন: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘বিএনপির অতিমাত্রায় কৌশলের কারণে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর শিকার হন’। আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৮০.২২ %)
না - (৬.৫৯ %)
মন্তব্য নেই - (১৩.১৯ %)

তারিখ: ০৬ মে, ২০১৯

প্রশ্ন: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘একাদশ সংসদ নির্বাচনে বড় হারের পর সংসদে না যাওয়ার যে সিদ্ধান্ত বিএনপি নেতারা নিয়েছিলেন, তা সঠিক ছিল না।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৭.৩৬ %)
না - (৮.৪৯ %)
মন্তব্য নেই - (১৪.১৫ %)

তারিখ: ০৫ মে, ২০১৯

প্রশ্ন: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, ‘জীববৈচিত্র্য আর মানবস্বাস্থ্য অটুট না থাকলে প্রযুক্তির সুফল অর্থহীন’। আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৮১.২৫ %)
না - (২.০৮ %)
মন্তব্য নেই - (১৬.৬৭ %)

তারিখ: ০৪ মে, ২০১৯

প্রশ্ন: বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ‘সন্ত্রাস এবং জঙ্গিবাদ এখন আর আঞ্চলিক সমস্যা নয় এবং বরং এটা আন্তর্জাতিক সমস্যা’। আপনি কি একমত?

হ্যাঁ - (৮২.৫০ %)
না - (২.৫০ %)
মন্তব্য নেই - (১৫.০০ %)

তারিখ: ০৩ মে, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ‘বিএনপির কর্মকাণ্ডই প্রমাণ করে বিএনপির ভাঙন এখন সময়ের ব্যাপার মাত্র।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৮৯.৪১ %)
না - (৫.৮৮ %)
মন্তব্য নেই - (৪.৭১ %)

তারিখ: ০১ মে, ২০১৯

প্রশ্ন: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘বিএনপির সংসদ সদস্যদের শপথ নেওয়াটা রাজনীতির জন্য চমক ও ইউ টার্ন।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৮১.৩৩ %)
না - (৭.৮৮ %)
মন্তব্য নেই - (১০.৭৯ %)

তারিখ: ৩০ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী বলেছেন, ‘দলীয় সিদ্ধান্তে কৌশলগত কারণে বিএনপির ৪ জন শপথ নিয়েছেন।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৬.৬১ %)
না - (১০.৪৮ %)
মন্তব্য নেই - (১২.৯০ %)

তারিখ: ২৯ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘বিএনপি একটি বট গাছের মতো, দুই একটা পাতা ঝরলে তাতে কিছু যায় আসে না। সিদ্ধান্ত অমান্য করে দুই-একজন শপথ নিলে দলের কোনো ক্ষতি হবে না’। আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৫৪.৫৫ %)
না - (২৯.০৯ %)
মন্তব্য নেই - (১৬.৩৬ %)

তারিখ: ২৮ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ‘গুটিকয়েক ডাক্তারের অবহেলার কারণে সকল ডাক্তারের বদনাম হয়’। আপনি কি একমত?

হ্যাঁ - (৭৮.৩৩ %)
না - (১৬.৬৭ %)
মন্তব্য নেই - (৫.০০ %)

তারিখ: ২৭ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, ‘সুষ্ঠু গণতন্ত্র ও সংবিধানের শাসন তখনই থাকে, যখন পুলিশ তার দায়িত্ব ঠিকভাবে পালন করে’। আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৫.২৬ %)
না - (১.০৩ %)
মন্তব্য নেই - (২৩.৭১ %)

তারিখ: ২৬ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, ‘এ মুহূর্তে পুঁজিবাজারে ৫০ কোটি নয়, যদি পাঁচ লাখ কোটি টাকাও দেওয়া হয় তাহলেও শেষ হয়ে যাবে।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৮৫.৭১ %)
না - (২.৬০ %)
মন্তব্য নেই - (১১.৬৯ %)

তারিখ: ২৫ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, ‘শব্দদূষণের ফলে শিশুদের মানসিক বিকাশ বাধাগ্রস্ত করে। বিশেষ করে গর্ভবতী মা এবং হূদরোগে আক্রান্ত মানুষের জন্য উচ্চমাত্রার শব্দ খুবই ঝুঁকিপূর্ণ।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭০.৬৯ %)
না - (০.০০ %)
মন্তব্য নেই - (২৯.৩১ %)

তারিখ: ২৪ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব) শাহাদত হোসেন চৌধুরী বলেছেন, ‘ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের মধ্য দিয়ে হিজড়া সম্প্রদায় তাদের পরিপূর্ণ অধিকার পেতে যাচ্ছে। এতে তাদের নাগরিক দায়িত্ববোধ আরো বেড়ে যাবে।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৫.৪৪ %)
না - (১০.৫৩ %)
মন্তব্য নেই - (১৪.০৪ %)

তারিখ: ২৩ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘এ মুহূর্তে দেশে কোনো সন্ত্রাসী হুমকি নেই।’ আপনিও কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৫.০০ %)
না - (১৫.৩৮ %)
মন্তব্য নেই - (৯.৬২ %)

তারিখ: ২১ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) জানিয়েছে, ‘ফেনীর সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফির হত্যাকাণ্ডে অবৈধ অর্থ লেনদেনের ব্যাপারে যারাই জড়িত থাকুক না কেন তাদের আইনের আওতায় আনা হবে’। আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৯.৮৯ %)
না - (১৩.২২ %)
মন্তব্য নেই - (৬.৯০ %)

তারিখ: ২০ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি এ দেশের জনগণের দল। আপনিও কি তাই মনে করেন?

হ্যাঁ - (৮১.৬১ %)
না - (৫.৭৫ %)
মন্তব্য নেই - (১২.৬৪ %)

তারিখ: ১৯ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: দুদক কমিশনার ড. মো. মোজাম্মেল হক খান বলেছেন, ‘মানুষ এখন মনে-প্রাণে ঘুষকে ঘৃণা করে। কমিশনও ঘুষ গ্রহণের প্রথা ভাঙতে ফাঁদ ও মামলাসহ বিভিন্ন কৌশলগত কার্যক্রম গ্রহণ করছে। তারপরও আমাদের সমাজে দুর্নীতির ব্যাপকতা অস্বীকার করার উপায় নেই।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৮১.৫৪ %)
না - (১.৫৪ %)
মন্তব্য নেই - (১৬.৯২ %)

তারিখ: ১৮ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘প্যারোলে মুক্তির বিষয়টি একান্তই খালেদা জিয়া এবং তার পরিবারের সিদ্ধান্ত। এটা দলের কোনো বিষয় নয়।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭০.৩৭ %)
না - (৫.৫৬ %)
মন্তব্য নেই - (২৪.০৭ %)

তারিখ: ১৭ এপ্রিল, ২০১৯

প্রশ্ন: প্রধান তথ্য কমিশনার মরতুজা আহমদ বলেছেন, ‘প্রান্তিকজনের তথ্যপ্রাপ্তি নিশ্চিত করতেই তথ্য অধিকার আইন করা হয়েছে।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭২.৫০ %)
না - (২০.০০ %)
মন্তব্য নেই - (৭.৫০ %)
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
বেটা
ভার্সন