তারিখ: ১০ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ‘যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙেছে তারা পাকিস্তানের দোসর। তারা এদেশে মওদুদির মতবাদ কায়েম করতে চায়। আপনি কি একমত?

হ্যাঁ - (৭৪.৪৯ %)
না - (২৪.৪৯ %)
মন্তব্য নেই - (১.০২ %)

তারিখ: ০৯ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী ধর্মকে ব্যবহার করে মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী কর্মকাণ্ডে সমর্থন দিয়ে বিএনপি নিজেদের অবস্থান স্পষ্ট করেছে।’ আপনি কি এই বক্তব্যে একমত?

হ্যাঁ - (৭০.১৮ %)
না - (২৯.৮২ %)
মন্তব্য নেই - (০.০০ %)

তারিখ: ০৮ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘ভাস্কর্য ভাঙা কিংবা এর ক্ষতি সাধন করা অবশ্যই সংবিধান এবং রাষ্ট্রদ্রোহের শামিল।’ আপনি কি এ বক্তব্যে একমত?

হ্যাঁ - (৮২.৩৫ %)
না - (১৪.৭১ %)
মন্তব্য নেই - (২.৯৪ %)

তারিখ: ০৭ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্যের অবমাননা ক্ষমার অযোগ্য অপরাধ। অপরাধে যারাই জড়িত, তাদের শাস্তি পেতেই হবে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭৪.৫১ %)
না - (২১.৫৭ %)
মন্তব্য নেই - (৩.৯২ %)

তারিখ: ০৬ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘সব ব্যাপারে মাথা গরম করা ঠিক নয়। মূর্তি আর ভাস্কর্য এক জিনিস নয়।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৭৭.১৪ %)
না - (২০.০০ %)
মন্তব্য নেই - (২.৮৬ %)

তারিখ: ০৫ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘বর্তমান সরকারের ঈর্ষণীয় উন্নয়ন দেখে একটি মহল বিভিন্নমুখী ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।’ আপনি কি তার এ বক্তব্য সমর্থন করেন?

হ্যাঁ - (৭৯.১৭ %)
না - (১৮.৭৫ %)
মন্তব্য নেই - (২.০৮ %)

তারিখ: ০৪ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘ভাস্কর্যের নামে একটি ধর্মীয় উগ্রবাদী সংগঠন দেশে শান্তি বিনষ্ট ও নির্বাচনে পরাজিত শক্তিকে ক্ষমতায় আনার চেষ্টা চালাচ্ছে।’ আপনি কি তার এ বক্তব্য সমর্থন করেন?

হ্যাঁ - (৭২.০০ %)
না - (২৪.০০ %)
মন্তব্য নেই - (৪.০০ %)

তারিখ: ০২ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ‘কয়েক জন ব্যক্তির কাছে ইসলাম ধর্মকে লিজ দেওয়া হয়নি।’ আপনি কি এই বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৪৬.৬৭ %)
না - (৪৬.৬৭ %)
মন্তব্য নেই - (৬.৬৭ %)

তারিখ: ০২ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘মানুষের দেহের শিরা-উপশিরা নষ্ট হলে যেমন মৃত্যু অনিবার্য, ঠিক একইভাবে আমাদের নদীগুলোকে দখল-দূষণ থেকে রক্ষা করতে না পারলে দেশকে রক্ষা করা কঠিন।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৯০.০০ %)
না - (১০.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

তারিখ: ০১ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, ‘বাংলাদেশকে যারা হেয় প্রতিপন্ন করতে চায়, বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় সেসব অপশক্তিকে প্রতিহত করতে হবে।’ আপনি কি এই বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৮৪.৬২ %)
না - (৭.৬৯ %)
মন্তব্য নেই - (৭.৬৯ %)

তারিখ: ২৯ নভেম্বর, ২০২০

প্রশ্ন: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, ‘দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করতে হলে গ্রাম আদালতকে শক্তিশালী করার বিকল্প নেই।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮০.০০ %)
না - (২০.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

তারিখ: ২৯ নভেম্বর, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘একটি ধর্মীয় সাম্প্রদায়িক গোষ্ঠী বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে যে অনাহুত বিতর্কের সৃষ্টি করেছে।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৭৬.৯২ %)
না - (২১.১৫ %)
মন্তব্য নেই - (১.৯২ %)

তারিখ: ২৮ নভেম্বর, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘একটি অশুভ মহল বৈশ্বিক সংকটকে পুঁজি না করলে পরিস্থিতি মোকাবিলা আরো সহজতর হতো।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৬৩.১৬ %)
না - (২৬.৩২ %)
মন্তব্য নেই - (১০.৫৩ %)

তারিখ: ২৭ নভেম্বর, ২০২০

প্রশ্ন: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, ‘চেয়ারম্যান-মেম্বারদের শিক্ষাগত যোগ্যতা নির্ধারণ করার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ তিনি জনবান্ধব কি না।’ আপনি কি তার এ বক্তব্য সমর্থন করেন?

হ্যাঁ - (৫২.৯৪ %)
না - (২৩.৫৩ %)
মন্তব্য নেই - (২৩.৫৩ %)

তারিখ: ২৬ নভেম্বর, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপির গণতন্ত্র হচ্ছে, রাতের বেলায় কারফিউ, আর নিজ দলে বছরের পর বছর কমিটি গঠনে ব্যর্থ হওয়া।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৬৫.০০ %)
না - (২৫.০০ %)
মন্তব্য নেই - (১০.০০ %)

তারিখ: ২৪ নভেম্বর, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘অপকর্ম করে দলীয় পরিচয়ে কেউ এ পর্যন্ত রেহাই পায়নি এবং দলীয় পরিচয় কারো আত্মরক্ষার ঢাল হতে পারে না।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৬১.৯০ %)
না - (৩৩.৩৩ %)
মন্তব্য নেই - (৪.৭৬ %)

তারিখ: ২৩ নভেম্বর, ২০২০

প্রশ্ন: তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘বহুমাত্রিক সমাজে সমালোচনা থাকতে হয়। গণতন্ত্র এবং বহুমাত্রিক সমাজে অন্যতম অনুসর্গ হচ্ছে সমালোচনা।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৭৫.০০ %)
না - (১৬.৬৭ %)
মন্তব্য নেই - (৮.৩৩ %)

তারিখ: ২৩ নভেম্বর, ২০২০

প্রশ্ন: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, ‘সরকারিভাবে ধান-চালের দর বেঁধে দেওয়ার সুফল পাচ্ছেন কৃষক, ভোক্তাসহ সবাই।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৫৭.১৪ %)
না - (৪২.৮৬ %)
মন্তব্য নেই - (০.০০ %)

তারিখ: ২২ নভেম্বর, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘প্রতিশোধের রাজনীতি গণতন্ত্রের জন্য সুখকর নয়।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৮৭.৫০ %)
না - (০.০০ %)
মন্তব্য নেই - (১২.৫০ %)

তারিখ: ২০ নভেম্বর, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি জনগণের মনের ভাষা বুঝতে পারা তো দূরের কথা, নিজ দলের নেতাকর্মীদের মনের ভাষা বুঝতে পারে না।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৬০.০০ %)
না - (৩০.০০ %)
মন্তব্য নেই - (১০.০০ %)
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
ADD Space
ADD SPACE