ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
২৮ °সে

অনলাইন জরিপ

ধন্যবাদ, আপনার মন্তব্যটি গ্রহণ করা হয়েছে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপির নেতাকর্মীরা তাদের দলের প্রধানকে মুক্ত করতে দেড় বছরে দেড় মিনিটও রাস্তায় নামতে পারেনি। বিরোধীদল হিসেবে দায়িত্বশীল ভূমিকা পালনেও ব্যর্থ হয়েছে। আপনিও কি তা-ই মনে করেন?

  • হ্যাঁ  (৬৯.৮৯%)
    ভোট দিতে ক্লিক করুন
  • না  (১০.৭৫%)
    ভোট দিতে ক্লিক করুন
  • মন্তব্য নেই  (১৯.৩৫%)
    ভোট দিতে ক্লিক করুন

অনলাইন জরিপের পুরোনো ফলাফল

তারিখ: ০৯ আগস্ট, ২০১৯

প্রশ্ন: শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর, বিজিএমইএ এবং বিকেএমইএ জানিয়েছে, ‘ঈদুল আজহাকে সামনে রেখে গার্মেন্টস শ্রমিকদের বেতন-বোনাস নিয়ে কোনো প্রকার অসন্তোষের আশঙ্কা নেই।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮০.০০ %)
না - (১৭.১৪ %)
মন্তব্য নেই - (২.৮৬ %)

তারিখ: ০৮ আগস্ট, ২০১৯

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘দায় মেটানোর জন্য অকার্যকর ওষুধ ছিটানোর কোনো প্রয়োজন নেই।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৬.৩৫ %)
না - (২.০৩ %)
মন্তব্য নেই - (২১.৬২ %)

তারিখ: ০৭ আগস্ট, ২০১৯

প্রশ্ন: বিদ্যুত্, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, ‘সাশ্রয়ী মূল্যে জ্বালানি সরবরাহের চ্যালেঞ্জ সরকার সাফল্যের সঙ্গে মোকাবিলা করছে। বর্তমানে গ্যাসের চাহিদা মোটামুটিভাবে পূরণ করা হচ্ছে।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৬৯.৫৭ %)
না - (২৬.০৯ %)
মন্তব্য নেই - (৪.৩৫ %)

তারিখ: ০৬ আগস্ট, ২০১৯

প্রশ্ন: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আগস্ট মাস এলেই সেই একাত্তরের পরাজিত অপশক্তিরা ষড়যন্ত্র শুরু করে। তাই আমাদের সতর্ক থাকতে হবে।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৭৩.৩৯ %)
না - (২২.৫৮ %)
মন্তব্য নেই - (৪.০৩ %)

তারিখ: ০৫ আগস্ট, ২০১৯

প্রশ্ন: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন বলেন, ‘আপনারা লম্বা জামা, পায়জামা এবং মোজা পরতে পারেন। একটু সচেতন হলে আমরা ডেঙ্গু থেকে মুক্তি পেতে পারি।’ আপনিও কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৭.৪৪ %)
না - (১৮.০৫ %)
মন্তব্য নেই - (৪.৫১ %)

তারিখ: ০৪ আগস্ট, ২০১৯

প্রশ্ন: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘ডেঙ্গু নিয়ে রাজনীতি না করে দ্রুত মানুষকে বাঁচানোর জন্য ব্যবস্থা গ্রহণ করা উচিত।’ আপনিও কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৫.৬০ %)
না - (০.০০ %)
মন্তব্য নেই - (২৪.৪০ %)

তারিখ: ০৩ আগস্ট, ২০১৯

প্রশ্ন: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, ‘সোমবার থেকে মশক নিধন কর্মীদের সঙ্গে জিপিএস ট্র্যাকার থাকবে। তাই তাদের কাজ নিয়ে আর সন্দেহের অবকাশ থাকবে না।’ আপনিও কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৬.০৪ %)
না - (১৫.৬৩ %)
মন্তব্য নেই - (৮.৩৩ %)

তারিখ: ০১ আগস্ট, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আগস্ট মাস এলেই সাম্প্রদায়িক অপশক্তি সক্রিয় হয়ে উঠে।’ আপনিও কি তাই মনে করেন?

হ্যাঁ - (৮৯.০৪ %)
না - (৬.৮৫ %)
মন্তব্য নেই - (৪.১১ %)

তারিখ: ০১ আগস্ট, ২০১৯

প্রশ্ন: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘গুজব প্রতিরোধে ফেসবুক-টুইটারসহ সামাজিক যোগাযোগ মাধ্যমের দায়বদ্ধতা রয়েছে।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭১.০১ %)
না - (১৭.৩৯ %)
মন্তব্য নেই - (১১.৫৯ %)

তারিখ: ৩১ জুলাই, ২০১৯

প্রশ্ন: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতা ও বন্যা মোকাবিলায় বিরোধীদলের দায়িত্ব পালনের ব্যর্থতার জন্য বিএনপির নেতাদের সবার আগে পদত্যাগ করা উচিত।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৪.২২ %)
না - (১৯.৫৩ %)
মন্তব্য নেই - (৬.২৫ %)

তারিখ: ৩০ জুলাই, ২০১৯

প্রশ্ন: ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, ‘ডাকটিকিট একটি জাতির ইতিহাস ও ঐতিহ্যের কথা বলে। নতুন প্রজন্মকে তাই ডাক টিকিট সংগ্রহে উত্সাহিত করতে হবে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৬৬.৬৭ %)
না - (৬.৯০ %)
মন্তব্য নেই - (২৬.৪৪ %)

তারিখ: ২৯ জুলাই, ২০১৯

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি সংকটে আছে, দেশ সংকটে নেই।’ আপনি কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৪.৩৪ %)
না - (১৯.০৮ %)
মন্তব্য নেই - (৬.৫৮ %)

তারিখ: ২৮ জুলাই, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি জনগণের আস্থা হারিয়ে ফেলেছে। তাই তারা সত্য কথা বললেও জনগণ তা বিশ্বাস করে না।’ আপনি কি তার এ বক্তব্য সমর্থন করেন?

হ্যাঁ - (৪৫.৩৮ %)
না - (৪৯.৫৮ %)
মন্তব্য নেই - (৫.০৪ %)

তারিখ: ২৭ জুলাই, ২০১৯

প্রশ্ন: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘সংসদ ভেঙে দিয়ে অবিলম্বে নিরপেক্ষ সরকারের অধীনে নতুন নির্বাচনের ব্যবস্থা করুন।’ আপনি কি তার এই বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৪০.২০ %)
না - (৫২.৫১ %)
মন্তব্য নেই - (৭.২৯ %)

তারিখ: ২৬ জুলাই, ২০১৯

প্রশ্ন: স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ‘আমরা নিশ্চিত করে বলতে পারি, ডেঙ্গুতে আক্রান্ত একজন রোগীও চিকিত্সাসেবার বাইরে নেই।’ এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ - (৮৯.৫২ %)
না - (৭.৬২ %)
মন্তব্য নেই - (২.৮৬ %)

তারিখ: ২৫ জুলাই, ২০১৯

প্রশ্ন: কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, ‘দেশকে অস্থিতিশীল করার জন্য যারা পরিকল্পিতভাবে দেশে গুজব ছড়িয়ে আতঙ্ক তৈরি করছে তাদের কঠোর হাতে দমন করা হবে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৬৮.২৪ %)
না - (৯.৪১ %)
মন্তব্য নেই - (২২.৩৫ %)

তারিখ: ২৪ জুলাই, ২০১৯

প্রশ্ন: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘পরিস্থিতি অস্থিতিশীল করতে ছেলেধরার গুজব ছড়িয়ে মানুষ হত্যা করা হচ্ছে।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৭৫.৪৭ %)
না - (১২.৫৮ %)
মন্তব্য নেই - (১১.৯৫ %)

তারিখ: ২৩ জুলাই, ২০১৯

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘প্রিয় সাহার বক্তব্য মার্কিন প্রেসিডেন্টের কাছে বলা—এটা আমাদের দেশকে ছোটো করা। এটা একটি কাল্পনিক বক্তব্য, উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭৮.২০ %)
না - (৫.২৬ %)
মন্তব্য নেই - (১৬.৫৪ %)

তারিখ: ২২ জুলাই, ২০১৯

প্রশ্ন: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘প্রিয়া সাহা কেন ট্রাম্পের কাছে মিথ্যা অভিযোগ করেছেন, সেই ব্যাখ্যা শুনতে হবে। তড়িঘড়ি করে কোনো আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে না।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮৩.৩৩ %)
না - (৮.৩৩ %)
মন্তব্য নেই - (৮.৩৩ %)

তারিখ: ২১ জুলাই, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘প্রিয়া সাহার বক্তব্য সম্পূর্ণ অসত্য ও উদ্দেশ্যপ্রণোদিত।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৭৯.২৩ %)
না - (৫.৪৬ %)
মন্তব্য নেই - (১৫.৩০ %)
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
বেটা
ভার্সন