তারিখ: ০৬ জুলাই, ২০২০

প্রশ্ন: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘রোজার ঈদে মানুষের অবাধ চলাচল, ভিড় সংক্রমণের মাত্রাকে বাড়িয়ে দিয়েছিল। কোরবানির ঈদে এ সমাগম ও ভিড় যে কোনো মূল্যে এড়াতে হবে। নিজেদের বেঁচে থাকার স্বার্থেই এটা করতে হবে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৮০.০০ %)
না - (২০.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

তারিখ: ০৫ জুলাই, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বর্তমান সরকার অর্থনীতির প্রতিটি খাতকে চাঙা রাখতে বাজেটে প্রণোদনাসহ নানামুখী উদ্যোগ নিয়েছে। আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (২৮.০০ %)
না - (৭২.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

তারিখ: ০৪ জুলাই, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে জনগণের অর্থনৈতিক ও রাজনৈতিক মুক্তি অর্জিত হয়, সর্বোপরি বাংলাদেশের অগ্রগতি হয়।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৫৮.৮২ %)
না - (৩৯.৭১ %)
মন্তব্য নেই - (১.৪৭ %)

তারিখ: ০২ জুলাই, ২০২০

প্রশ্ন: দেশের ৯৭ শতাংশ জনগোষ্ঠী বিদ্যুত্সুবিধা পাচ্ছে বলে দাবি করেছেন বিদ্যুত্, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। আপনি কি তার এ দাবির সঙ্গে একমত?

হ্যাঁ - (৫০.০০ %)
না - (৪৪.৪৪ %)
মন্তব্য নেই - (৫.৫৬ %)

তারিখ: ০২ জুলাই, ২০২০

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘কঠোরভাবে স্বাস্থ্যবিধি প্রতিপালন না করলে কোরবানির পশুর হাট স্বাস্থ্যঝুঁকির ভয়ানক মাত্রায় নিয়ে যেতে পারে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭৩.৩৩ %)
না - (২০.০০ %)
মন্তব্য নেই - (৬.৬৭ %)

তারিখ: ০১ জুলাই, ২০২০

প্রশ্ন: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘সরকার সাক্ষ্য আইন সংশোধন করার বিষয়ে কাজ করছে। এটা করা গেলে আইনি কার্যক্রমে কিছু ফাঁকফোকর কমতে পারে।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৪৭.৬২ %)
না - (৫২.৩৮ %)
মন্তব্য নেই - (০.০০ %)

তারিখ: ৩০ জুন, ২০২০

প্রশ্ন: তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘যে কোনো বিষয় ভালো করে পড়ে মন্তব্য করাই হচ্ছে দায়িত্বশীল বিরোধীদলীয় নেতার কাজ, যেটি তারা করতে ব্যর্থ হচ্ছেন।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৫৫.০০ %)
না - (৪০.০০ %)
মন্তব্য নেই - (৫.০০ %)

তারিখ: ২৯ জুন, ২০২০

প্রশ্ন: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, ‘বাংলাদেশ সব সময়েই সাম্য, ন্যায় ও জাতীয় মালিকানার নীতিকে গুরুত্ব দিয়ে আসছে।’ আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৩৬.৩৬ %)
না - (৬৩.৬৪ %)
মন্তব্য নেই - (০.০০ %)

তারিখ: ২৮ জুন, ২০২০

প্রশ্ন: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘বিএনপির জন্ম হত্যার রাজনীতির মাধ্যমে এবং তারাই ক্রসফায়ার-গুম-খুন শুরু করেছিল।’ আপনি তার এ বক্তব্য সমর্থন করেন?

হ্যাঁ - (৪৪.৪৪ %)
না - (৫২.৭৮ %)
মন্তব্য নেই - (২.৭৮ %)

তারিখ: ২৭ জুন, ২০২০

প্রশ্ন: স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ‘করোনার এই দুঃসময়ে কেবল সচিবালয়ে এসে বসে থাকাই মন্ত্রীর একমাত্র কাজ নয়।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৪৭.৬২ %)
না - (৪২.৮৬ %)
মন্তব্য নেই - (৯.৫২ %)

তারিখ: ২৬ জুন, ২০২০

প্রশ্ন: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ‘করোনাপরবর্তী সময়ে বিশ্বের কর্মসংস্থান হবে প্রযুক্তিনির্ভর।’ আপনি কি তার এ বক্তব্য সমর্থন করেন?

হ্যাঁ - (৮৫.৭১ %)
না - (১৪.২৯ %)
মন্তব্য নেই - (০.০০ %)

তারিখ: ২৫ জুন, ২০২০

প্রশ্ন: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, জলবায়ুর ইস্যুটি শুধু আমাদের উন্নয়ন বা নিরাপত্তার ইস্যু নয়, বরং এটি আমাদের অস্তিত্বের ইস্যু। আর তাই সকল রাষ্ট্রকে সম্মিলিতভাবে এই বৈশ্বিক সমস্যার মোকাবিলা করতে হবে।’আপনি কি একমত?

হ্যাঁ - (৭৩.৩৩ %)
না - (২০.০০ %)
মন্তব্য নেই - (৬.৬৭ %)

তারিখ: ২৪ জুন, ২০২০

প্রশ্ন: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে উন্নীত হবার পথে, গত সাড়ে ১১ বছরে মানুষের মাথাপিছু আয় সাড়ে তিন গুণ বৃদ্ধি পেয়েছে, দারিদ্র্য নেমে এসেছে অর্ধেকে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (১৭.২৪ %)
না - (৭৫.৮৬ %)
মন্তব্য নেই - (৬.৯০ %)

তারিখ: ২৩ জুন, ২০২০

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘করোনা সংকটকালে সরকারের পাশাপাশি বেসরকারি উদ্যোগও যোগ করতে পারে নতুন মাত্রা।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭৩.৬৮ %)
না - (২৬.৩২ %)
মন্তব্য নেই - (০.০০ %)

তারিখ: ২২ জুন, ২০২০

প্রশ্ন: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘কিছু বেসরকারি হাসপাতাল কোভিড রোগীদের সেবায় প্রশংসনীয় কাজ করলেও অনেক হাসপাতালের বিরুদ্ধে অবহেলার অভিযোগ পাওয়া যাচ্ছে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৯২.৩১ %)
না - (৩.৮৫ %)
মন্তব্য নেই - (৩.৮৫ %)

তারিখ: ২১ জুন, ২০২০

প্রশ্ন: এক দিনে দেড় লাখ নতুন রোগী শনাক্তের তথ্য জানিয়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থা বলছে, ‘কোভিড-১৯ মহামারি এখন বিপজ্জনক পর্যায়ে রয়েছে।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৯২.৮৬ %)
না - (৭.১৪ %)
মন্তব্য নেই - (০.০০ %)

তারিখ: ২০ জুন, ২০২০

প্রশ্ন: এশীয় উন্নয়ন ব্যাংকের সর্বশেষ প্রতিবেদনে বলা হয়েছে, ‘২০২০ অর্থবছরের মন্দার পর ২০২১ অর্থবছরে বাংলাদেশের অর্থনীতি পুনরুদ্ধার হবে।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৬৪.২৯ %)
না - (৩৫.৭১ %)
মন্তব্য নেই - (০.০০ %)

তারিখ: ১৮ জুন, ২০২০

প্রশ্ন: সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেছেন, ‘করোনা ভাইরাসের প্রেক্ষাপটে সংস্কৃতি খাতকে টিকিয়ে রাখতে ডিজিটাল প্রযুক্তির ব্যবহার বাড়াতে হবে।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৭১.৪৩ %)
না - (২১.৪৩ %)
মন্তব্য নেই - (৭.১৪ %)

তারিখ: ১৮ জুন, ২০২০

প্রশ্ন: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, ‘জোনভিত্তিক বিশেষ করে রেড জোনে লকডাউন কার্যকর করতে অবশ্যই কমিউনিটিকে সম্পৃক্ত করতে হবে। কমিউনিটিকে সম্পৃক্ত না করে লকডাউন কার্যকর করা সম্ভব নয়।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭১.৪৩ %)
না - (২১.৪৩ %)
মন্তব্য নেই - (৭.১৪ %)

তারিখ: ১৭ জুন, ২০২০

প্রশ্ন: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ‘করোনাকালে অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহারে বৈশ্বিক পরিবর্তন ত্বরান্বিত হচ্ছে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৪৫.৪৫ %)
না - (৫৪.৫৫ %)
মন্তব্য নেই - (০.০০ %)
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
ADD Space
ADD SPACE