তারিখ: ২০ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘নির্বাচনে জয়ী হওয়ার জন্য নয়, বিএনপি নির্বাচনে অংশ নেয় নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে।’ আপনি কি তার এ বক্তব্য সমর্থন করেন?

হ্যাঁ - (৬৬.৬৭ %)
না - (২৩.৩৩ %)
মন্তব্য নেই - (১০.০০ %)

তারিখ: ১৯ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘যারা এদেশের স্বাধীনতাকে মেনে নিতে পারেনি, তারাই স্বাধীনতার বিপক্ষ শক্তিবলয়কে পৃষ্ঠপোষকতা দিচ্ছে।’ আপনি কি তার এ বক্তব্য সমর্থন করেন?

হ্যাঁ - (৬৬.৬৭ %)
না - (২৫.৯৩ %)
মন্তব্য নেই - (৭.৪১ %)

তারিখ: ১৮ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, ‘বাংলাদেশ ও ভারতের মধ্যকার সম্পর্ক সীমান্ত হত্যাসহ কিছু নেতিবাচক কারণে কলঙ্কিত হচ্ছে।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৯৩.৩৩ %)
না - (০.০০ %)
মন্তব্য নেই - (৬.৬৭ %)

তারিখ: ১৭ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আজকে দেশে একদিকে সাম্প্রদায়িকতা, আরেকদিকে অসাম্প্রদায়িকতার দুটি ধারা চলছে।’ আপনি কি এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৭৩.৬৮ %)
না - (২১.০৫ %)
মন্তব্য নেই - (৫.২৬ %)

তারিখ: ১৫ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘পদ্মা সেতু রাষ্ট্রীয় সম্পত্তি এবং বিএনপির উচিত পদ্মা সেতুর বিরুদ্ধে ষড়যন্ত্রের জন্য ক্ষমা চেয়ে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানানো।’ আপনি এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৬৮.৭৫ %)
না - (২৫.০০ %)
মন্তব্য নেই - (৬.২৫ %)

তারিখ: ১৫ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘সাম্প্রদায়িক অপশক্তি সমূলে মূলোত্পাটনে মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে।’ আপনি এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৭২.৯৭ %)
না - (২১.৬২ %)
মন্তব্য নেই - (৫.৪১ %)

তারিখ: ১৪ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: কতিপয় ধর্মব্যবসায়ীর কাছে ইসলাম ধর্ম লিজ দেওয়া হয়নি বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। আপনি কি তার এ মন্তব্য সমর্থন করেন?

হ্যাঁ - (৭৭.৭৮ %)
না - (১৫.৫৬ %)
মন্তব্য নেই - (৬.৬৭ %)

তারিখ: ১৩ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, ‘বাংলাদেশকে এখন আর দরিদ্র বলা চলবে না। বাংলাদেশের মানুষ এখন তিন বেলা পেট ভরে খেতে পারে।’—আপনি এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৪৬.৪৩ %)
না - (৫০.৮৯ %)
মন্তব্য নেই - (২.৬৮ %)

তারিখ: ১২ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপির আস্কারা, প্রশ্রয় আর পৃষ্ঠপোষকতা পেয়েই সাম্প্রদায়িক গোষ্ঠী বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননার মতো ক্ষমার অযোগ্য অপরাধ করেছে।’ আপনি কি তার মন্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৭৪.০০ %)
না - (২৪.০০ %)
মন্তব্য নেই - (২.০০ %)

তারিখ: ১০ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ‘যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙেছে তারা পাকিস্তানের দোসর। তারা এদেশে মওদুদির মতবাদ কায়েম করতে চায়। আপনি কি একমত?

হ্যাঁ - (৭৪.৪৯ %)
না - (২৪.৪৯ %)
মন্তব্য নেই - (১.০২ %)

তারিখ: ০৯ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী ধর্মকে ব্যবহার করে মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী কর্মকাণ্ডে সমর্থন দিয়ে বিএনপি নিজেদের অবস্থান স্পষ্ট করেছে।’ আপনি কি এই বক্তব্যে একমত?

হ্যাঁ - (৭০.১৮ %)
না - (২৯.৮২ %)
মন্তব্য নেই - (০.০০ %)

তারিখ: ০৮ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘ভাস্কর্য ভাঙা কিংবা এর ক্ষতি সাধন করা অবশ্যই সংবিধান এবং রাষ্ট্রদ্রোহের শামিল।’ আপনি কি এ বক্তব্যে একমত?

হ্যাঁ - (৮২.৩৫ %)
না - (১৪.৭১ %)
মন্তব্য নেই - (২.৯৪ %)

তারিখ: ০৭ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্যের অবমাননা ক্ষমার অযোগ্য অপরাধ। অপরাধে যারাই জড়িত, তাদের শাস্তি পেতেই হবে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭৪.৫১ %)
না - (২১.৫৭ %)
মন্তব্য নেই - (৩.৯২ %)

তারিখ: ০৬ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘সব ব্যাপারে মাথা গরম করা ঠিক নয়। মূর্তি আর ভাস্কর্য এক জিনিস নয়।’ আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৭৭.১৪ %)
না - (২০.০০ %)
মন্তব্য নেই - (২.৮৬ %)

তারিখ: ০৫ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘বর্তমান সরকারের ঈর্ষণীয় উন্নয়ন দেখে একটি মহল বিভিন্নমুখী ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।’ আপনি কি তার এ বক্তব্য সমর্থন করেন?

হ্যাঁ - (৭৯.১৭ %)
না - (১৮.৭৫ %)
মন্তব্য নেই - (২.০৮ %)

তারিখ: ০৪ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘ভাস্কর্যের নামে একটি ধর্মীয় উগ্রবাদী সংগঠন দেশে শান্তি বিনষ্ট ও নির্বাচনে পরাজিত শক্তিকে ক্ষমতায় আনার চেষ্টা চালাচ্ছে।’ আপনি কি তার এ বক্তব্য সমর্থন করেন?

হ্যাঁ - (৭২.০০ %)
না - (২৪.০০ %)
মন্তব্য নেই - (৪.০০ %)

তারিখ: ০২ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ‘কয়েক জন ব্যক্তির কাছে ইসলাম ধর্মকে লিজ দেওয়া হয়নি।’ আপনি কি এই বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৪৬.৬৭ %)
না - (৪৬.৬৭ %)
মন্তব্য নেই - (৬.৬৭ %)

তারিখ: ০২ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘মানুষের দেহের শিরা-উপশিরা নষ্ট হলে যেমন মৃত্যু অনিবার্য, ঠিক একইভাবে আমাদের নদীগুলোকে দখল-দূষণ থেকে রক্ষা করতে না পারলে দেশকে রক্ষা করা কঠিন।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৯০.০০ %)
না - (১০.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)

তারিখ: ০১ ডিসেম্বর, ২০২০

প্রশ্ন: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, ‘বাংলাদেশকে যারা হেয় প্রতিপন্ন করতে চায়, বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় সেসব অপশক্তিকে প্রতিহত করতে হবে।’ আপনি কি এই বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৮৪.৬২ %)
না - (৭.৬৯ %)
মন্তব্য নেই - (৭.৬৯ %)

তারিখ: ২৯ নভেম্বর, ২০২০

প্রশ্ন: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, ‘দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করতে হলে গ্রাম আদালতকে শক্তিশালী করার বিকল্প নেই।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮০.০০ %)
না - (২০.০০ %)
মন্তব্য নেই - (০.০০ %)
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
ADD Space
ADD SPACE
x