ঢাকা বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬
৩৭ °সে

অনলাইন জরিপ

ধন্যবাদ, আপনার মন্তব্যটি গ্রহণ করা হয়েছে।

তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, ‘রাস্তায় যে কেউ প্রয়োজনে যেতেই পারেন। রাস্তায় গেলেই কাউকে হয়রানি করাটা দুঃখজনক।’ আপনিও কি তা-ই মনে করেন?

  • হ্যাঁ  (৯১.৯৫%)
    ভোট দিতে ক্লিক করুন
  • না  (১.৩৪%)
    ভোট দিতে ক্লিক করুন
  • মন্তব্য নেই  (৬.৭১%)
    ভোট দিতে ক্লিক করুন

অনলাইন জরিপের পুরোনো ফলাফল

তারিখ: ২২ অক্টোবর, ২০১৯

প্রশ্ন: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘আত্মরক্ষার্থে ভোলায় গুলি চালিয়েছে পুলিশ।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৮৬.৮৩ %)
না - (৯.৭৬ %)
মন্তব্য নেই - (৩.৪১ %)

তারিখ: ২১ অক্টোবর, ২০১৯

প্রশ্ন: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিতর্কিত ব্যক্তিরা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নতুন কমিটিতে কোনো পদ পাবে না।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭৮.৮৫ %)
না - (৯.৬২ %)
মন্তব্য নেই - (১১.৫৪ %)

তারিখ: ২০ অক্টোবর, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘চলমান শুদ্ধি অভিযানে যারা টার্গেটে রয়েছে, তাদের সবাই আইনের আওতায় আসবে।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৭৯.৬১ %)
না - (১২.৬২ %)
মন্তব্য নেই - (৭.৭৭ %)

তারিখ: ১৯ অক্টোবর, ২০১৯

প্রশ্ন: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘আমরা খুব শিগগিরই আবরার হত্যাকাণ্ডের একটা নির্ভুল চার্জশিট দিব, যাতে করে বিচার বিভাগের কাছে আর কোনো প্রশ্ন থাকবে না।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৭৭.৭৮ %)
না - (১১.১১ %)
মন্তব্য নেই - (১১.১১ %)

তারিখ: ১৮ অক্টোবর, ২০১৯

প্রশ্ন: বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফার সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো বলেছেন, ‘বাংলাদেশ শুধু ফুটবল খেলাই হয় না, এখানকার মানুষের স্বপ্নই ফুটবল।’ আপনি কি তার এই বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৮৬.৪৯ %)
না - (৫.৪১ %)
মন্তব্য নেই - (৮.১১ %)

তারিখ: ১৭ অক্টোবর, ২০১৯

প্রশ্ন: কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, ‘আওয়ামী লীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয়। মূলত বিএনপির এ রেকর্ড আছে।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭৯.৩৮ %)
না - (৮.২৫ %)
মন্তব্য নেই - (১২.৩৭ %)

তারিখ: ১৬ অক্টোবর, ২০১৯

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডকে আন্দোলনের ইস্যু করতে চায়। তারা আসলে এ হত্যাকাণ্ডের বিচার চায় না। আপনি কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮০.৫৪ %)
না - (১৪.৭৭ %)
মন্তব্য নেই - (৪.৭০ %)

তারিখ: ১৫ অক্টোবর, ২০১৯

প্রশ্ন: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বঙ্গবন্ধু আইন করে নিষিদ্ধ করলেও জিয়াউর রহমান ক্ষমতা দখলের পর ক্যাসিনো, মদ, জুয়ার বৈধতা দিয়েছিল’ আপনি কি একমত?

হ্যাঁ - (৮১.৮২ %)
না - (১৩.৬৪ %)
মন্তব্য নেই - (৪.৫৫ %)

তারিখ: ১৪ অক্টোবর, ২০১৯

প্রশ্ন: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘বুয়েটে আবরার হত্যাকাণ্ডের ঘটনায় ছাত্রদের আবেগ পুঁজি করে একটি মহল ফায়দা লুটতে চায়।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৪৬.৮৪ %)
না - (৫১.৫০ %)
মন্তব্য নেই - (১.৬৬ %)

তারিখ: ১৩ অক্টোবর, ২০১৯

প্রশ্ন: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, ‘অনেক এজেন্সি মানুষকে ভুল তথ্য দিয়ে আদম পাচার করছে। আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮৪.৫১ %)
না - (১.৪১ %)
মন্তব্য নেই - (১৪.০৮ %)

তারিখ: ১২ অক্টোবর, ২০১৯

প্রশ্ন: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘বুয়েট প্রশাসনের আরেকটু কেয়ারফুল থাকার দরকার ছিল। আরেকটু সতর্ক থাকলে হয়তো আবরার হত্যাকাণ্ডের মতো ঘটনা নাও ঘটতে পারত।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮৬.৭৫ %)
না - (৬.০২ %)
মন্তব্য নেই - (৭.২৩ %)

তারিখ: ১১ অক্টোবর, ২০১৯

প্রশ্ন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘সরকার জেলা ও উপজেলা থেকে ইউনিয়ন পর্যন্ত নিরাপদ খাবার পানি সরবরাহ নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮৬.২১ %)
না - (১২.৯৩ %)
মন্তব্য নেই - (০.৮৬ %)

তারিখ: ১০ অক্টোবর, ২০১৯

প্রশ্ন: ওয়ার্কার্স পার্টি সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, ‘বাংলাদেশের সমাজ ক্রমশই অমানবিক হয়ে উঠছে।’ আপনি এই বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৭৬.৬৯ %)
না - (৩.০৭ %)
মন্তব্য নেই - (২০.২৫ %)

তারিখ: ০৮ অক্টোবর, ২০১৯

প্রশ্ন: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘বিএনপির দায়িত্বজ্ঞানহীন নেতারা সব দুর্ঘটনায় রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য বক্তব্য দেন।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৮০.৬৫ %)
না - (১৬.১৩ %)
মন্তব্য নেই - (৩.২৩ %)

তারিখ: ০৮ অক্টোবর, ২০১৯

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘ভিন্ন মতের জন্য একজন মানুষকে মেরে ফেলা হবে, তা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৪৬.০৯ %)
না - (৪৪.৯২ %)
মন্তব্য নেই - (৮.৯৮ %)

তারিখ: ০৭ অক্টোবর, ২০১৯

প্রশ্ন: অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, চলতি বছরের বিশ্ব অর্থনীতির বড়ো সূচকগুলোতে একে একে প্রশংসনীয় অবস্থানে চলে এসেছি আমরা।’ আপনি কি একমত?

হ্যাঁ - (৭২.৫৪ %)
না - (১১.৯৭ %)
মন্তব্য নেই - (১৫.৪৯ %)

তারিখ: ০৬ অক্টোবর, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘দুর্নীতির চক্র ভেঙে দিতেই সারাদেশে শুদ্ধি অভিযান চলছে।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৭৭.২৭ %)
না - (১৮.৯৪ %)
মন্তব্য নেই - (৩.৭৯ %)

তারিখ: ০৫ অক্টোবর, ২০১৯

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘খালেদা জিয়ার চিকিত্সার দায়িত্বে একটি মেডিক্যাল বোর্ড রয়েছে। অসুস্থতার বিষয়ে বিএনপির বক্তব্য এবং মেডিক্যাল বোর্ডের বক্তব্যের মধ্যে কোনো মিল নেই।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮১.৯১ %)
না - (১২.৭৭ %)
মন্তব্য নেই - (৫.৩২ %)

তারিখ: ০৪ অক্টোবর, ২০১৯

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘দুর্নীতির বিরুদ্ধে চলমান শুদ্ধি অভিযানে আরো অনেক রাঘব-বোয়াল ধরা পড়বে।’ আপনিও কি তা-ই মনে করেন?

হ্যাঁ - (৮৮.৫০ %)
না - (৭.০৮ %)
মন্তব্য নেই - (৪.৪২ %)

তারিখ: ০৩ অক্টোবর, ২০১৯

প্রশ্ন: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘চাঁদাবাজি, ক্যাসিনো পরিচালনাকারী ও দুর্নীতির বিরুদ্ধে চলমান অভিযান আরো জোরদার করা হবে।’ আপনি কি তার এই বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (৪৭.৬৭ %)
না - (৪৩.৫২ %)
মন্তব্য নেই - (৮.৮১ %)
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
বেটা
ভার্সন