ঢাকা রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬
২৮ °সে
ঈদে ঘরে ফেরা মানুষের ভিড়
প্রিয়জনদের সঙ্গে ঈদুল আজহার আনন্দ ভাগাভাগি করে নিতে ঢাকা ছাড়ছেন হাজার হাজার মানুষ। শনিবার রেলস্টেশন, বাস টার্মিনালগুলো ও সদরঘাট লঞ্চ টার্মিনালে ছিল ঘরমুখী মানুষের উপচে পড়া ভিড়। ছবিটি সদর ঘাট লঞ্চ টার্মিনাল থেকে তুলেছেন ইত্তেফাকের ফটো সাংবাদিক আব্দুল গনি। প্রিয়জনদের সঙ্গে ঈদুল আজহার আনন্দ ভাগাভাগি করে নিতে ঢাকা ছাড়ছেন হাজার হাজার মানুষ। শনিবার রেলস্টেশন, বাস টার্মিনালগুলো ও সদরঘাট লঞ্চ টার্মিনালে ছিল ঘরমুখী মানুষের উপচে পড়া ভিড়। ছবিটি সদর ঘাট লঞ্চ টার্মিনাল থেকে তুলেছেন ইত্তেফাকের ফটো সাংবাদিক আব্দুল গনি।
বাসের টিকিট না পেয়ে ট্রাকে বাড়ি ফিরছে মানুষ। ছবিটি গাবতলী বাস টার্মিনাল এলাকা থেকে তুলেছেন ইত্তেফাকের ফটো সাংবাদিক আব্দুল গনি। বাসের টিকিট না পেয়ে ট্রাকে বাড়ি ফিরছে মানুষ। ছবিটি গাবতলী বাস টার্মিনাল এলাকা থেকে তুলেছেন ইত্তেফাকের ফটো সাংবাদিক আব্দুল গনি।
ট্রেনের ভিতরে জায়গা না পেয়ে অনেকেই ট্রেনের ছাদে উঠছে। ছবিটি বিমানবন্দর রেলস্টেশন থেকে তুলেছেন ইত্তেফাকের ফটো সাংবাদিক আব্দুল গনি। ট্রেনের ভিতরে জায়গা না পেয়ে অনেকেই ট্রেনের ছাদে উঠছে। ছবিটি বিমানবন্দর রেলস্টেশন থেকে তুলেছেন ইত্তেফাকের ফটো সাংবাদিক আব্দুল গনি।
সদরঘাট লঞ্চ টার্মিনালে বাড়ি ফেরা মানুষের ভিড়।  ছবি : আব্দুল গনি। সদরঘাট লঞ্চ টার্মিনালে বাড়ি ফেরা মানুষের ভিড়। ছবি : আব্দুল গনি।
গাবতলী বাস টার্মিনালে ঘরমুখি মানুষের ভিড়।  ছবি : আব্দুল গনি। গাবতলী বাস টার্মিনালে ঘরমুখি মানুষের ভিড়। ছবি : আব্দুল গনি।
প্রিয়জনদের সঙ্গে ঈদুল আজহার আনন্দ ভাগাভাগি করে নিতে জীবনের ঝুঁকি নিয়ে ট্রেনের ছাদে বাড়ি ফিরছে মানুষ । ছবিটি বিমানবন্দর রেলস্টেশন থেকে তুলেছেন ইত্তেফাকের ফটো সাংবাদিক আব্দুল গনি। প্রিয়জনদের সঙ্গে ঈদুল আজহার আনন্দ ভাগাভাগি করে নিতে জীবনের ঝুঁকি নিয়ে ট্রেনের ছাদে বাড়ি ফিরছে মানুষ । ছবিটি বিমানবন্দর রেলস্টেশন থেকে তুলেছেন ইত্তেফাকের ফটো সাংবাদিক আব্দুল গনি।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
বেটা
ভার্সন