ঢাকা মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬
২১ °সে
ছবিতে ভোলার পুলিশ-জনতা সংঘর্ষ
ফেসবুকে মহানবী (সা.)-কে কটূক্তি করা নিয়ে রবিবার সাকালে ভোলার বোরহানউদ্দিনের বিভিন্ন গ্রাম থেকে হাজার হাজার লোক এসে ঈদগাহে জড়ো হয়। এক পর্যায়ে উত্তেজিত জনতা পুলিশকে লক্ষ করে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। পুলিশ নিজেদের বাঁচানোর জন্য মুসল্লিদের উপর ফাকা গুলি ছুড়ে। ছবি: ফোকাস বাংলা। ফেসবুকে মহানবী (সা.)-কে কটূক্তি করা নিয়ে রবিবার সাকালে ভোলার বোরহানউদ্দিনের বিভিন্ন গ্রাম থেকে হাজার হাজার লোক এসে ঈদগাহে জড়ো হয়। এক পর্যায়ে উত্তেজিত জনতা পুলিশকে লক্ষ করে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। পুলিশ নিজেদের বাঁচানোর জন্য মুসল্লিদের উপর ফাকা গুলি ছুড়ে। ছবি: ফোকাস বাংলা।
পুলিশের সঙ্গে তৌহিদি জনতার সংঘর্ষে চারজন নিহত ও ১০ পুলিশসহ প্রায় দেড় শতাধিক আহত হয়েছেন। ছবি: ফোকাস বাংলা। পুলিশের সঙ্গে তৌহিদি জনতার সংঘর্ষে চারজন নিহত ও ১০ পুলিশসহ প্রায় দেড় শতাধিক আহত হয়েছেন। ছবি: ফোকাস বাংলা।
আহত প্রায় শতাধিক মুসল্লিকে বোরহানউদ্দিন হাসপাতালে এবং ৪০ জনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছবি: ফোকাস বাংলা। আহত প্রায় শতাধিক মুসল্লিকে বোরহানউদ্দিন হাসপাতালে এবং ৪০ জনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছবি: ফোকাস বাংলা।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
বেটা
ভার্সন