ঢাকা বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬
২৩ °সে
দুদকের মামলায় জিকে শামীম-খালেদ ভূঁইয়া রিমান্ডে
দুর্নীতির মামলায় যুবলীগ নেতা এস এম গোলাম কিবরিয়া (জি কে) শামীম ও খালেদ মাহমুদ ভূঁইয়ার সাত দিন করে রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত। ছবি: ফোকাস বাংলা। দুর্নীতির মামলায় যুবলীগ নেতা এস এম গোলাম কিবরিয়া (জি কে) শামীম ও খালেদ মাহমুদ ভূঁইয়ার সাত দিন করে রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত। ছবি: ফোকাস বাংলা।
শামীমের রিমান্ড আবেদন করেন দুদকের উপ-পরিচালক মো. সালাউদ্দিন এবং খালেদের রিমান্ড আবেদন করেন দুদকের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম। আদালত আসামিদের উপস্থিতিতে রিমান্ড শুনানির জন্য আজকের দিন ধার্য করেন। ছবি: ফোকাস বাংলা। শামীমের রিমান্ড আবেদন করেন দুদকের উপ-পরিচালক মো. সালাউদ্দিন এবং খালেদের রিমান্ড আবেদন করেন দুদকের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম। আদালত আসামিদের উপস্থিতিতে রিমান্ড শুনানির জন্য আজকের দিন ধার্য করেন। ছবি: ফোকাস বাংলা।
দুদকের প্রধান কার্যালয়ের উপ-পরিচালক মো. সালাউদ্দিন বাদী হয়ে জি কে শামীম ও তার মায়ের বিরুদ্ধে এ মামলা করেন। প্রায় ২৯৭ কোটি ৯ লাখ টাকা জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জনের অভিযোগে এসএম গোলাম কিবরিয়া শামীম ও তার মা আয়েশা আক্তারের বিরুদ্ধে এ মামলা হয়। ছবি: ফোকাস বাংলা। দুদকের প্রধান কার্যালয়ের উপ-পরিচালক মো. সালাউদ্দিন বাদী হয়ে জি কে শামীম ও তার মায়ের বিরুদ্ধে এ মামলা করেন। প্রায় ২৯৭ কোটি ৯ লাখ টাকা জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জনের অভিযোগে এসএম গোলাম কিবরিয়া শামীম ও তার মা আয়েশা আক্তারের বিরুদ্ধে এ মামলা হয়। ছবি: ফোকাস বাংলা।
দুদকের প্রধান কার্যালয়ের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম বাদী হয়ে খালেদ ভুঁইয়ার বিরুদ্ধে অপর মামলাটি করেন। এই মামলায় খালেদের বিরুদ্ধে ৫ কোটি ৫৮ লাখ ১৫ হাজার টাকা জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ থাকার অভিযোগ আনা হয়। ছবি: ফোকাস বাংলা। দুদকের প্রধান কার্যালয়ের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম বাদী হয়ে খালেদ ভুঁইয়ার বিরুদ্ধে অপর মামলাটি করেন। এই মামলায় খালেদের বিরুদ্ধে ৫ কোটি ৫৮ লাখ ১৫ হাজার টাকা জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ থাকার অভিযোগ আনা হয়। ছবি: ফোকাস বাংলা।
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
বেটা
ভার্সন