নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনাকে পরাজিত করার শক্তি তাদের নেই: চিফ হুইপ

নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনাকে পরাজিত করার শক্তি তাদের নেই: চিফ হুইপ
বক্তব্য দিচ্ছেন জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসনের সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটন। ছবি: ইত্তেফাক

জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসনের সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটন বলেছেন, যে ব্যক্তি নিজের মায়ের বিপদের সময় পাশে থাকে না, সে দলের নেতাকর্মীর বিপদে পাশে থাকবে কি করে। এরা পারে শুধু ষড়যন্ত্র করতে।

শনিবার কলেজ ও মাদ্রাসার বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং মাদারীপুর পল্লীবিদ্যুৎ সমিতি শিবচর-২ (সন্যাসিরচর) ৩৩/১১ কেভি ২০ এমভিএ উপকেন্দ্র উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

নূর-ই-আলম চৌধুরী লিটন বলেন, কিছুদিন আগে চাল, পেয়াজ, লবণ নিয়ে ষড়যন্ত্র করেছে। তারা জানে নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনাকে পরাজিত করার মতো শক্তি তাদের নেই। তাই তারা ষড়যন্ত্র করে দেশের পরিবেশ অস্থিতিশীল করে ক্ষমতায় আসতে চায়। শিবচরের রাস্তা-ঘাট-ব্রিজ-কালভার্টের কাজ প্রায় শেষ। এখন আমাদের বিভিন্ন স্কুল-কলেজের একাধিক তিনতলা-চারতলা ভবনের কাজ কিছু শেষ ও চলমান রয়েছে।

এ সময় তার সঙ্গে মাদারীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মুনির চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজাহারুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন খান, পৌর মেয়র আওলাদ হোসেন খান, ইউএনও মো. আসাদুজ্জামান, ওসি আবুল কালাম আজাদ, আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য মোসলেমউদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জেল হোসেন তোতা খাঁ প্রমুখ উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/জেডএইচ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত