ঢাকা বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৭
২২ °সে

খুলনা আওয়ামী লীগের সম্মেলন আজ, নগরী জুড়ে সাজসাজ রব

খুলনা আওয়ামী লীগের সম্মেলন আজ, নগরী জুড়ে সাজসাজ রব
[ছবি: সংগৃহীত]

বর্ণাঢ্য আয়োজনে আজ মঙ্গলবার খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে জেলায় সাজ সাজ রব পড়ে গেছে। দীর্ঘ পাঁচ বছর পর এ সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সকাল সাড়ে ১০টায় নগরীর ঐতিহাসিক সার্কিট হাউজ ময়দানে আনুষ্ঠানিকভাবে সম্মেলন উদ্বোধন করা হবে।

শেষ মুহূর্তে মহানগর ও জেলা আওয়ামী লীগের নেতৃত্বে কারা আসছেন তা নিয়ে নেতাকর্মীদের মধ্যে চলছে চুলচেরা বিশ্লেষণ। এতদিনের জল্পনাকল্পনার প্রতীক্ষার অবসান ঘটবে আজকের সম্মেলনে। সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুন্সি মাহবুব আলম সোহাগ ও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট ফরিদ আহম্মেদ জানান, খুলনা সার্কিট হাউজ ময়দানে মহানগর ও জেলা আওয়ামী লীগের সম্মেলনের জন্য নৌকা আকৃতির বিশাল ও সুদৃশ্য প্যান্ডেল নির্মাণ করা হয়েছে। সম্মেলন ঘিরে এক সপ্তাহ আগে থেকেই মহানগরীসহ জেলার সর্বত্র আওয়ামী লীগের নেতাকর্মীদের ছবি সংবলিত তোরণ, ব্যানার, ফেস্টুনে ছেয়ে গেছে।

সম্মেলন স্থলে শতাধিক মাইক এবং মহানগর ও জেলার বিভিন্ন স্থানে সহস্রাধিক তোরণ নির্মাণ করা হয়েছে। প্রবেশের জন্য সার্কিট হাউজ ময়দানে চারটি গেট রাখা হয়েছে। সম্মেলন বাস্তবায়নে মহানগর ও জেলা আওয়ামী লীগের ২০টি উপকমিটি কাজ করছে। কাউন্সিলর ও ডেলিকেটদের জন্য সম্মেলন প্যান্ডেলে ৩০ হাজার চেয়ারের ব্যবস্থা রাখা হয়েছে। সম্মেলনে ৭৮২ জন কাউন্সিলর থাকবেন।

এর মধ্যে মহানগর আওয়ামী লীগের ৫৩২ জন এবং জেলা আওয়ামী লীগের ২৫০ জন কাউন্সিলর রয়েছেন। সকাল সাড়ে ১০টায় সম্মেলনের উদ্বোধন করবেন দলের প্রেসিডিয়াম সদস্য পীযূষ কান্তি ভট্টাচার্য। সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৯ নভেম্বর খুলনা মহানগর আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ইত্তেফাক/এমআর

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৯ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন