শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

দুর্নীতি করলে কি হয়, তার প্রমাণ বিএনপি: রাঙ্গা

আপডেট : ২৫ জানুয়ারি ২০২০, ২১:০৩

আওয়ামী লীগের উদ্দেশ্যে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, এ্যলাইন্স করে নির্বাচন করেছি। সেটা রক্ষা করতে চাই। যত পারেন দুর্নীতি করেন। দুর্নীতি করলে কি হয়, তার প্রমাণ বিএনপি।

শনিবার বিকেলে রংপুরে শহীদ মোসলেম উদ্দিন ছাত্রবাস মাঠে মহানগর জাতীয় যুব সংহতির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, বন্ধুত্ব রাখতে চাইলে বন্ধুত্ব রাখেন। বৈরিতা চাইলে বৈরিতা করেন। শত্রুতা চাইলে শত্রুতা করেন। আমরা এখন কিছু বলব না। আমরা বন্ধুত্ব ধরে রাখতে চাই। 

এসময় গাইবান্ধা-৩ আসন উপ-নির্বাচনে আসনটি জাতীয় পার্টিকে ফিরিয়ে দিতে মহাজোটের প্রধান আওয়ামীলীগের প্রতি আহবান জানিয়ে রাঙ্গা বলেন, গাইবান্ধার আসনটি আমাদের আসন। এখান থেকে ফজলে রাব্বী ছয় ছয়বার এমপি ছিলেন। এরপর ডা. ইউনুস দুইবার ছিলেন। ওনার বিরুদ্ধে আমার কোন অভিযোগ নাই। কিন্তু এখন উপ-নির্বাচনে কাকে দিবেন? আমরা চাই, আমাদের ছয় বারের আসন আমাদেরকে দেওয়া হোক। যদি আমাদের প্রার্থীকে ছাড় দেওয়া না হয় তবুও আমরা নির্বাচন করব।

ক্ষমতাসীন দল আওয়ামীলীগকে ইঙ্গিত করে জাতীয় সংসদের বিরোধী দলীয় চীফ হুইপ রাঙ্গা বলেন, এখন অনেক ক্ষমতা আছে। প্রশাসন সহযোগিতা করলে আপনারা অনেক কিছুই করতে পারবেন। দিনকে রাত বানাতে পারবেন। রাতকে শুধু সারারাত নয়, চাইলে সারা বছর মানুষকে অন্ধকারে রাখতে পারবেন। এটার কোন কারণ নেই, কারণ আপনাদের ক্ষমতা আছে।

তিনি বলেন, কারো বাধ্য নই যে আমাদেরকে কারো সাথে এ্যলাইন্স করতে হবে। সময় বলে দিবে আমরা কার সঙ্গে এ্যলাইন্স করব। সময় বলে দিবে আমাদেরকে কে ভালোবাসে আর কে কতটা আসন দেয়। তখন চিন্তা করব আমরা কার সঙ্গে এ্যলাইন্স করব।

আরও পড়ুন: হত্যা মামলার প্রধান আসামিকে পিটিয়ে হত্যার অভিযোগ

সম্মেলনে মহানগর যুব সংহতির আহবায়ক শাহিন হোসেন জাকিরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর জাপার সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জেলা জাপার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক প্রমুখ। সঞ্চালনা করেন মহানগর যুব সংহতির সদস্য সচিব আলাল উদ্দিন কাদেরী শান্তি।

ইত্তেফাক/আরআই