ঢাকা শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬
২৮ °সে

‘এক নেতা ও এক নীতির কারণে দেশে উন্নয়নের জোয়ার’

‘এক নেতা ও এক নীতির কারণে দেশে উন্নয়নের জোয়ার’
ছবি: ইত্তেফাক

এক নেতা ও এক নীতির কারণে দেশের উন্নয়নের যে জোয়ার সৃষ্টি হয়েছে তা অব্যাহত রাখার জন্য জনপ্রতিনিধিসহ সরকারি কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম। তিনি বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনৈতিক স্থিতিশীলতা বিরাজ করছে বলেই দেশ জঙ্গিমুক্ত হয়েছে, আলোকিত বাংলাদেশ গড়ে উঠেছে।’

সোমবার দুপুরে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা পরিষদ হলরুমে জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তা এবং জনপ্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

সভার শুরুতেই মোহাম্মদ নাসিম সূচনা বক্তব্যে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করার সুযোগ পেয়ে জাতি গর্বিত। মুজিব জন্মশতবার্ষিকী অনেকের জীবনে আর কোন দিন আসেনি, আর আসবেও না। মুজিব জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা শুরু হয়েছে। গোটা জাতি ১৭ মার্চ থেকে নানা আয়োজনের মধ্যে জন্মশতবার্ষিকীর নানা কর্মসূচি পালনের প্রস্তুতি চলছে।

তিনি বলেন, ‘গণতন্ত্রের অভিযাত্রায় অনেক চরাই-উৎরাই পেরিয়ে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সরকার ১২ বছর দেশ পরিচালনা করে দেশকে উন্নয়নের রোল মডেলে দাঁড় করিয়েছে। এর অংশীদার সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিরাও।’ দেশের উন্নয়নের যে জোয়ার সৃষ্টি হয়েছে তা অব্যাহত রাখার জন্য তিনি জনপ্রতিনিধিসহ সরকারি কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।

আরো পড়ুন: নির্ভয়া গণধর্ষণ: চার আসামির ফাঁসি ৩ মার্চ

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন-উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী। অন্যান্যের মধ্যে উপস্থিত সিভিল সার্জন ডা. মো. জাহিদুল ইসলাম,গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী এবিএম হুমায়ুন কবীর, সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুল আলম, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক তারিকুল ইসলাম, পানিউন্নয়ন বিভাগের উপ-প্রকৌশলী একেএম রফিকুল ইসলাম ও কাজিপুর পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন প্রমুখ।

ইত্তেফাক/এএএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৪ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন