শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

অসুস্থ ও প্রয়াত নেতৃবৃন্দের পরিবারের পাশে বিএনপি নেতা বকুল

আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৮:২৪

অসুস্থ ও প্রয়াত নেতৃবৃন্দের পরিবারের পাশে দাঁড়িয়েছেন বিএনপির নেতা ও খুলনা-৩ আসনের ধানের শীষের প্রার্থী রকিবুল ইসলাম বকুল। সাবেক ছাত্রনেতা বকুল খুলনার খালিশপুর ও দৌলতপুর থানার অসুস্থ ও প্রয়াত নেতৃবৃন্দের পরিবারের সাথে দেখা করেন এবং তাদের সার্বিক খবরাখবর নেন।

শনিবার দুপুর ১২টায় তিনি দৌলতপুর থানার ৬নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ক্যান্সার আক্রান্ত জাহিদ হোসেন উকিলের বাসায় যান এবং তার ক্যান্সার চিকিৎসার যাবতীয় ব্যয়ের দায়িত্ব গ্রহণ করেন। তিনি জাহিদ হোসেন উকিলের চিকিৎসার জন্য তাৎক্ষণিকভাবে আর্থিক সহায়তা প্রদান করেন। এরপর তিনি দৌলতপুর থানার প্রবীণ বিএনপি নেতা অসুস্থ মোঃ নাসিরউদ্দীনকে দেখতে তার বাসায় যান এবং তার চলাচলের সুবিধার জন্য তিনি একটি হুইল চেয়ার প্রদানের আশাবাদ ব্যক্ত করেন। তিনি মৃত শহীদুল ইসলাম রুমীর পরিবারের সাথে সাক্ষাত করেন এবং তাদের যেকোন সমস্যায় পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা শেখ মোশাররফ হোসেন, সিরাজুল হক নান্নু, সাজ্জাদ হোসেন তোতন, মুর্শিদ কামাল, শেখ ইমাম হোসেন, শেখ আনসার আলি, কাজী নেহিবুল হাসান নেহিম, আরমান হোসেন, মাসুদুর রহমান রানা, রিয়াজ শাহেদ, এম এম জসিম, মিলু খান, আল আমিন রতন, ওয়ালিদ শোভন, সাথী আমিন, শহিদুল ইসলাম, আব্দুস সাত্তার, কাকলী বেগম, মো. মৃদুল, মো. হাসান প্রমুখ। 

আরো পড়ুন : সনদ জাল করে শিক্ষকতা, তিন শিক্ষক গ্রেফতার

আসরবাদ তিনি সরকারি হাজী মুহাম্মদ মুহসীন কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি সাইফুর ইসলাম শিমুলের বড় ভাইয়ের মৃত্যূতে তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সাথে সাক্ষাত করে তাদের সমবেদনা জ্ঞাপন করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় বিএনপি সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, মীর কায়ছেদ আলি, স ম আব্দুর রহমান, সিরাজুল হক নান্নু, শফিকুল আলম তুহিন, শেখ সাদী, আব্দুল আজিজ সুমন, এইচ এম আবু সালেক, কালু কোরাইশী, শের আলম সান্টু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, মেহেদী মাসুদ সেন্টু, মো. জাহিদুল ইসলাম, কাজী ফজলুল কবির টিটো, মশিউর রহমান খোকন, জাহিদুর রহমান রিপন, কাজী নেহিবুল হাসান নেহিম, রবিউল ইসলাম রুবেল, ইউসুফ মোল্লা, মুনতাসির আল মামুন, সত্যানন্দ দত্ত, তাজিম বিশ্বাস প্রমুখ। 

গত শুক্রবার জুম্মাবাদ তিনি খুলনা মহানগর বিএনপির প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক মরহুম কাজী সেকেন্দার আলি ডালিমের কবর জিয়ারত করেন।

 

ইত্তেফাক/ইউবি