ঢাকা রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬
২৮ °সে

বিদ্যুৎ ও পানির  মূল্য বৃদ্ধি মড়ার  উপর খাঁড়ার ঘা : জিএম কাদের

বিদ্যুৎ ও পানির  মূল্য বৃদ্ধি মড়ার  উপর খাঁড়ার ঘা : জিএম কাদের
বক্তব্য রাখছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদের। ফাইল ছবি

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, হঠাৎ করে বিদ্যুৎ ও পানির দাম বাড়ানো মড়ার উপর খাঁড়ার ঘা। এমনিতেই দেশের মানুষ দ্রব্যমূল্য বৃদ্ধিতে দিশেহারা, তাই বিদ্যুৎ-পানির মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার করতে তিনি সরকারের প্রতি দাবি জানান।

শনিবার রাজধানীর মৌচাকে একটি রেস্তোঁরায় জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় কমিটির পরিচিতি ও সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবি জানান।

জি এম কাদের বলেন, ভর্তুকি কমাতেই বিদ্যুৎ ও পানির দাম বাড়ানো হয়েছে। কিন্তু দেশের হতদরিদ্র মানুষের সুবিধার কথা বিবেচনা করেই তো সরকার ভর্তুকি দেয়।

তিনি বলেন, বিদ্যুতের মূল্যবৃদ্ধির সঙ্গে উৎপাদন, পরিবহন ও বাজারজাতকরণের খরচ বৃদ্ধি পায়। এতে পণ্যমূল্য বেড়ে যাবে অনেক।

আরো পড়ুন : বিয়ে করে শাস্তির মুখে সৌম্য সরকার

জাপা চেয়ারম্যান বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাস মহামারি রূপে ছড়িয়ে পড়ছে। তাই ঘনবসতি এবং দরিদ্র দেশ হিসেবে সরকারকে আগাম প্রস্তুতি নিতে হবে। করোনাভাইরাস মোকাবিলায় জাপা সরকারকে প্রয়োজনীয় সব ধরনের সহায়তা করতে প্রস্তুত।

ছাত্রসমাজের সভাপতি ইব্রাহীম খান জুয়েলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আল মামুনের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন- পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভ‚ইয়া, আলমগীর সিকদার লোটন ও জহিরুল ইসলাম জহির প্রমুখ।

ইত্তেফাক/ইউবি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৫ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন