ঢাকা শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬
২৪ °সে

নানা আয়োজনে এরশাদের জন্মদিন উদযাপন

নানা আয়োজনে এরশাদের জন্মদিন উদযাপন
জাতীয় পার্টির (জাপা) প্রয়াত চেয়ারম্যান এইচএম এরশাদ। ফাইল ছবি

সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির (জাপা) প্রয়াত চেয়ারম্যান এইচএম এরশাদের ৯০তম জন্মবার্ষিকী নানা আয়োজনে উদযাপন করেছেন দলটির নেতা-কর্মীরা। ঢাকায় রাজধানীর কাকরাইলে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সম্মুখে এরশাদের প্রতিকৃতিতে জাপা চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে দলটির নেতাকর্মীরা শুক্রবার সকালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

যদিও করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এরশাদের জন্মদিনে কেন্দ্রীয়ভাবে গৃহীত সকল কর্মসূচি বৃহস্পতিবার রাতে স্থগিত ঘোষণা করা হয়েছিল।

সংসদের বিরোধীদলীয় নেতা ও জাপার চিফ প্যাট্রন রওশন এরশাদ স্বামীর জন্মদিনে ময়মনসিংহে নিজ নির্বাচনী এলাকায় কোরআন থেকে তেলাওয়াত ও মিলাদ-মাহফিলের আয়োজন করেন। তবে রওশন গুলশানের বাসাতেই ছিলেন। আর এরশাদপুত্র ও রংপুর-৩ আসনের সংসদ সদস্য সাদ এরশাদ রংপুরে এরশাদের কবর জিয়ারত করেন ও ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এছাড়াও ঢাকা ও রংপুরে দলের একাধিক অঙ্গ-সহযোগী সংগঠন জন্মদিনে মিলাদ ও দোয়ার আয়োজন করেন।

এদিকে, এরশাদপুত্র এরিক ও তার মা বিদিশা, হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট,- এর পক্ষ থেকে বাদ জুমা বিভিন্ন মসজিদে বিশেষ দোয়ার আয়োজন করেন। রাজধানীর বিভিন্ন মাদ্রাসায় এতিমদের ও নগরীর বিভিন্ন স্থানে দুস্থদের মাঝে দুপুরের খাবার বিতরণ করেন বিদিশা। তবে করোনার কারণে রবিবার রংপুরে এরশাদের কবর জিয়ারতের কর্মসূচি স্থগিত করেছেন বিদিশা।

ইত্তেফাক/ইউবি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৩ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন