ঢাকা শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭
২৮ °সে

নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক হয়েছে: তোফায়েল

নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক হয়েছে: তোফায়েল
ফাইল ছবি

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক হয়েছে।’

তিনি বলেন, প্রধানমন্ত্রী একটি সুনির্দিষ্ট লক্ষ্য নিয়েই বাংলাদেশকে এগিয়ে নিয়ে চলছেন। এ বিজয় আওয়ামী লীগের নয়, বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু কন্যার বিজয়। নির্বাচনে বিদেশি পর্যবেক্ষক যারা এসেছিলেন, তারাও বলেছেন নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠ হয়েছে।

আজ সোমবার সকালে ভোলার গাজীপুর রোডস্থ নিজ বাসভবনে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের জন্য আন্তর্জাতিক বিশ্ব আজকে বাংলাদেশের প্রশংসা করছে এ কথা উল্লেখ করে তিনি বলেন, ‘রোহিঙ্গা জনগোষ্ঠীকে আশ্রয় দিয়ে পৃথিবীর ইতিহাসে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন। মানবতার সেবায় তিনি নিজেকে উত্সর্গ করেছেন।’

তোফায়েল বলেন, বাংলাদেশের মানুষ বঙ্গবন্ধু কন্যার এই কার্যকলাপকে ব্যালটের মাধ্যমে স্বীকৃতি দিয়েছে। যার ফলে আওয়ামী লীগ ২৫৯টি আসনে জয়লাভ করেছে। আর বিএনপি মাত্র ৫টি আসন পেয়েছে। নির্বাচন কমিশন দক্ষতার সাথে নির্বাচন পরিচালনা করেছে।

এ সময় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমূখ উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৬ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন