বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭
৩২ °সে

এরশাদের কবর জিয়ারতে কাঁদলেন রাঙ্গা-মোস্তফা

এরশাদের কবর জিয়ারতে কাঁদলেন রাঙ্গা-মোস্তফা
এরশাদের কবর জিয়ারত করেছেন জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। ছবি: ইত্তেফাক

প্রয়াত সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করেছেন জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। এসময় দলীয় প্রধানের শুন্যতা অনুভবে কান্নায় ভেঙ্গে পড়েন তারা দু'জন।

আজ সোমবার ঈদুল ফিতরের নামাজ আদায় শেষে রংপুর নগরীর পল্লীনিবাসে আসেন জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। সেখানে দলের প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফাকে সঙ্গে নিয়ে এরশাদের কবর জিয়ারত করেন।

মোনাজাতের সময় সাবেক রাষ্ট্রপ্রধানের রংপুর ঈদ উদযাপনের কথা স্মরণে অশ্রুসিক্ত হয়ে পড়েন তারা। তাদের কান্নার আওয়াজে সঙ্গে থাকা অন্যরাও কাঁদেন।

পরে পল্লীনিবাসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা ও সিটি মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফা।

এসময় আরও উপস্থিত ছিলেন, রংপুর জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাকসহ সাধারণ সম্পাদক খতিবর রহমান, মহানগর যুবসংহতির সভাপতি শাহিন হোসেন জাকির, জেলা যুবসংহতির সাধারণ সম্পাদক হাসানুজ্জামান নাজিম, জেলা জাপার প্রচার সম্পাদক মমিনুল ইসলাম রিপন প্রমুখ।

পরে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে রংপুর কারামতিয়া জামে মসজিদ চত্বরে শায়িত কেরামত আলী (রা.) জৈনপুরের মাজার জিয়ারত করেন জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত