বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে বাংলাদেশ ততদিন নিরাপদ থাকবে: পানিসম্পদ উপমন্ত্রী

আপডেট : ০৪ জুলাই ২০২০, ১৮:৫২

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে বাংলাদেশে ততোদিন নিরাপদ থাকবে। দেশ ও মানুষের জন্য রাজনীতি করেন তিনি। মনে রাখবেন সরকার করোনা দুর্যোগ মোকাবেলায় কাজ করছে। তাইতো আমরাও তার কর্মী হিসেবে দেশে আজ দুর্যোগের মাঝেও প্রধানমন্ত্রীর নির্দেশে মেনে মানুষের পাশে দাঁড়িয়েছি।

শনিবার (৪ জুলাই) দুপুরে শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলায় সখিপুর থানার ৯ ইউনিয়ন এবং নড়িয়া উপজেলার ঘড়িসার, ডিঙ্গামানিক ও চামটা ইউনিয়নে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ১০০ পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ টাকার চেক বিতরণকালে পানি সম্পদ উপমন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি মানুষের পাশে না থেকে সরকারে অন্ধ সমালোচনা করে বিভ্রান্তি সৃষ্টি করছে। মানুষের পাশে না থাকায় মানুষও আজ বিএনপি'কে প্রত্যাখ্যান করেছে।

পানি সম্পদ উপমন্ত্রী তার ঐচ্ছিক তহবিল থেকে ১শ পরিবারকে ২ বান্ডেল করে ২শ বান্ডেল টিন ও নগদ ৬ হাজার টাকা করে মোট ৬ লক্ষ টাকা বিতরণ করেন। এছাড়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষিত বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়নে নড়িয়া-সখিপুরে মাসব্যাপী ৫০ হাজার গাছ রোপণের ঘোষণা দিয়েছেন। 

এসময় ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেনে জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লা, সখিপুর থানা অফিসার ইনচার্জ মো: এনামুল হক প্রমুখ।

ইত্তেফাক/এমএএম